শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৯:৫৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

বাহুবলে ছাত্রলীগ নেতা রিমন চাকুরির পাশাপাশি রাজনৈতিক দায়িত্বও পালন করছেন

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ১৪ জুলাই, ২০১৬
  • ৫৭৭ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ সরকারী ও সাংগঠনিক নিয়ম উপেক্ষা করে একই সাথে দু’টি দায়িত্বই পালন করছেন বাহুবল ছাত্রলীগের সাধারণ সম্পাদক হুমায়ুন রশিদ রিমন। এ অবস্থায় খোদ স্থানীয় ছাত্রলীগেই দেখা দিয়েছে চাপা ক্ষোভ। যদিও রিমন দাবী করছেন তিনি ছাত্রলীগ থেকে পদত্যাগ করেছেন। স্থানীয় সূত্র জানায়, চলতি বছরের ২০ এপ্রিল বাহুবল উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদকের দায়িত্ব পান হুমায়ুন রশিদ রিমন। গত ২২ জুন তিনি উপজেলা পরিবার পরিকল্পনা “পরিদর্শক” পদে সরকারী চাকুরীতে যোগদান করেন। অভিযোগে প্রকাশ, অদ্যাবধি তিনি সরকারী দায়িত্বের পাশাপাশি উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদকেরও দায়িত্ব পালন করে আসছেন। যা সরকারী আইন ও ছাত্রলীগের গঠনতন্ত্রের সম্পূর্ণ পরিপন্থি। এ অবস্থায় খোদ স্থানীয় ছাত্রলীগের মধ্যেই দেখা দিয়েছে চাপা ক্ষোভ। পাশাপাশি নানা আলোচনা-সমালোচনা চলছে সচেতন মহলসহ সাধারণ জনমনে।
এ ব্যাপারে জানতে চাইলে উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা মোঃ আব্দুল হামিদ জানান, হুমায়ুন রশিদ রিমন নামে একজন পরিদর্শক তার অধীনে কর্মরত আছেন। রিমন ছাত্রলীগ করেন কিনা তা তার জানা নেই। তথ্য গোপন করে সরকারী চাকুরীতে যোগদান করেছেন কি-না এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, “এরকম কোন লিখিত অভিযোগ আমার কাছে নেই। লিখিত অভিযোগ পেলে উর্ধ্বতন কর্তৃপক্ষের মাধ্যমে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।
হুমায়ুন রশিদ রিমন জানান, ছাত্রলীগের দায়িত্ব পাবার অনেক পূর্বেই তিনি সংশ্লিষ্ট পদে চাকুরীর আবেদন করেন। চাকুরীতে যোগদান করার সাথে সাথে তিনি ছাত্রলীগের দায়িত্ব থেকে অব্যাহতি নিয়েছেন। তবে বাহুবল উপজেলা ছাত্রলীগ সভাপতি মোঃ জুনায়েদ মিয়া পদত্যাগ পত্র পাবার বিষয়টি নিশ্চিত করলেও জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মুকিদুল ইসলাম মুকিদ এব্যাপারে কিছুই জানেন না বলে জানান। তিনি দাবী করেন, উপজেলা সভাপতি নয়, নিয়ম অনুযায়ী জেলা কমিটির বরাবরে পদত্যাগ পত্র পাঠানোর কথা। কিন্তু আমরা তা পাইনি। জেলা ছাত্রলীগ সভাপতি ইশতিয়াক রাজ চৌধুরী বলেন, “লিখিত পত্র না পেলেও রিমনের পদত্যাগের বিষয়টি আমি জেনেছি। পদত্যাগ পত্রটি উপজেলা সভাপতির নিকট জমা আছে। তার মাধ্যমে আমাদের কাছে আসলে আমরা গঠনতন্ত্র অনুযায়ী ব্যবস্থা নেব”।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com