সোমবার, ১৯ এপ্রিল ২০২১, ০৮:৫৮ অপরাহ্ন

সংবাদ শিরোনাম ::
প্রেমিকার সাথে বিশ্বাসঘাতকতা করায় তেঘরিয়ার খোকনকে গলা টিপে হত্যা ॥ প্রেমিকা ও তার বন্ধু ও বান্ধবী গ্রেফতার হবিগঞ্জ জেলাকে মডেল হিসেবে গড়ে তুলতে চান জেলা প্রশাসক ইশরাত জাহান খোশ আমদেদ মাহে রমজান সার-বীজ বিতরণ অনুষ্ঠানে এমপি আবু জাহির ॥ স্বাস্থ্যবিধি অনুসরণ না করে রাস্তায় বের হওয়া মানেই জীবনের ঝুঁকি ব্রি ৮৮ জাতের নতুন ধান আগাম কাটতে পেরে বেজায় খুশি কৃষক হবিগঞ্জে স্বাস্থ্য-বিধি লঙ্ঘনের করায় ৪০ জনকে জরিমানা ঠিকাদারের বিরুদ্ধে সুতাং বাজারের পুরাতন ব্রীজের রাড বিক্রির অভিযোগ ॥ ট্রাক বোঝাই রড আটক বানিয়াচংয়ে ব্র্যাক সিড এর ধান কর্তন সহায়তা কর্মসূচি ল্যাবএইড হাসপাতালে ৮ কেজি ওজনের টিউমার অপসারণ সংবাদ সম্মেলন দাবী ॥ গ্রাম্য মাতব্বরদের ইন্ধনে বানিয়াচংয়ে প্রতিপক্ষের হামলায় নারী আহত
বাহুবলে দূর্ঘটনায় স্কুল ছাত্রসহ নিহত ২ ॥ ঘাতক ট্রাক্টর আটকের দাবিতে সড়ক অবরোধ

বাহুবলে দূর্ঘটনায় স্কুল ছাত্রসহ নিহত ২ ॥ ঘাতক ট্রাক্টর আটকের দাবিতে সড়ক অবরোধ

বাহুবল প্রতিনিধি ॥ বাহুবল উপজেলার নতুন বাজার এলাকায় ট্রাক্টর ও সিএনজি অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে শোয়েব মিয়া (১৫) নামের এক স্কুল ছাত্র ও সিএনজি চালক জাহাঙ্গীর মিয়া (৩০) নিহত এবং ২জন গুরুতর আহত হয়েছেন। ঘাতক ট্রাক্টর আটক করার দাবীতে স্থানীয় জনতা ঢাকা-সিলেট পুরাতন সড়ক অবরোধ করে। সোমবার বেলা ৩টায় মিরপুর-শ্রীমঙ্গল সড়কের উপজেলার নতুনবাজার এলাকায় একতা ব্রিকস ফিল্ডের সামনে এ ঘটনা ঘটে। নিহত স্কুল ছাত্র মিরপুর ফয়জুন্নেছা উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণীর ছাত্র। সে উপজেলার বড়গাঁও গ্রামের আব্দুল শহিদের ছেলে ও সিএনজি চালক জাহাঙ্গীর আলম পূর্ব-জয়পুর গ্রামের আব্দুল মতিনের ছেলে। নিহত শোয়েব স্কুল থেকে কোচিং শেষ করে বাড়ি ফিরছিল।
প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়, উপজেলার মিরপুর বাজার থেকে স্কুল ছাত্র শোয়েবসহ ৫ জন যাত্রী নিয়ে সিএনজি অটোরিক্সাটি কামাইছড়ার উদ্দেশ্যে রওয়ানা দেয়। সিএনজি অটোরিক্সাটি নতুনবাজার এলাকায় একতা ব্রিকস ফিল্ডের কাছে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা বালুবোঝাই একটি ট্রাক্টরের সাথে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। সংঘর্ষে সিএনজিটি দুমড়ে-মুছড়ে যায়। এতে ঘটনাস্থলেই স্কুল ছাত্র শোয়েব মারা যায় এবং গাড়ীতে থাকা আরও ৪জন গুরুতর আহত হন। আহতদেরকে স্থানীয়রা উদ্ধার করে আশংকাজনক অবস্থায় সিলেট ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।
আহতরা হলেন উপজেলার পূর্ব জয়পুর গ্রামের সিএনজি চালক জাহাঙ্গীর মিয়া (৩০), চারগাঁও গ্রামের রহিম উল্লাহ (৫০), বড়গাঁও গ্রামের আব্দুর রউফ (৪৫), দ্বারাগাঁও গ্রামের মিজান মিয়া (২৫)। আহত সিএনজি চালক জাহাঙ্গীর মিয়া সোমবার রাত ৮টায় সিলেট হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। এ ঘটনায় চালক যন্ত্রদানব ট্রাক্টর নিয়ে পাশ্ববর্তী একতা ব্রিকস্ ফিল্ডে লুকিয়ে রেখে পালিয়ে যায়। এতে নিহতের স্বজনরা ও স্থানীয় জনতা উত্তেজিত হয়ে ঘাতক টাক্টর ও এর চালককে আটক করার দাবীতে এক ঘন্টারও বেশি সময় মিরপুর-মৌলভীবাজার সড়ক অবরোধ করে রাখে। ফলে রাস্তার দুই পাশে শতাধিক যানবাহন আটকা পড়ে। দূর্ভোগ পোহাতে হয় যাত্রীদের।
পরে খবর পেয়ে ভাদেশ্বর ইউনিয়ন পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান কামরুজ্জামান বশির, শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার ওসি জাকির হোসেন, সাতগাঁও হাইওয়ে থানার এসআই দুলাল, কামাইছড়া ফাঁড়ির ইনচার্জ এসআই রুপু কর ও স্থানীয় যুবলীগ নেতা আলাউর রহমান শাহেদ ঘটনাস্থলে এসে উত্তেজিত জনতাকে শান্ত করে অবরোধ তুলে দেন। ঘাতক ট্রাক্টরটিকে ব্রিকস ফিল্ড থেকে এবং দুমড়ে-মুছড়ে যাওয়া সিএনজিটিকে উদ্ধার করে সাতগাঁও হাইওয়ে পুলিশের জিম্মায় দেওয়া হয়।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com