শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১০:১৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

নবীগঞ্জে স্বামী-স্ত্রী-মেয়ে পুত্রবধূসহ নিহত ৫

  • আপডেট টাইম সোমবার, ৩০ মে, ২০১৬
  • ৫১৩ বা পড়া হয়েছে

এটিএম সালাম, নবীগঞ্জ থেকে ॥ নবীগঞ্জে পাথর বোঝাই এবং মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে একই পরিবারের ৪জনসহ ৫জন নিহত হয়েছে। আহত হয়েছে আরো ৩জন। হতাহতরা সবাই মাইক্রোবাসের যাত্রী ছিলেন। গতকাল রবিবার দুপুর ১২টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের নবীগঞ্জ উপজেলার আউশকান্দি ইউনিয়নের মডেল বাজারের সন্নিকটে এ দুর্ঘটনাটি ঘটে। দুর্ঘটনার পর প্রায় ১ঘন্টা মহাসড়কে যান চলাচল বন্ধ থাকে। শেরপুর হাইওয়ে পুলিশের ধাওয়া খেয়ে ট্রাকটি দ্রুত পালাতে গিয়ে মাইক্রোবাসের সাথে সংঘর্ষ বাধে বলে প্রত্যক্ষদর্শীরা জানান।
IMG_0576 copyনিহতরা হলেন, ঢাকা শেওড়াপাড়া এলাকার আবুল কালাম আজাদ (৭৫), তার স্ত্রী রেনু বেগম (৭০), ছেলের বউ সুচি বেগম (৩৪), মেয়ে নুপুর ইসলাম (৪৫) ও মাইক্রো চালক মজিদুল ইসলাম মাসুদ (২৮)।
প্রত্যক্ষদর্শী ও স্থানীয় এলাকাবাসী জানান, গতকাল রবিবার সকাল থেকেই শেরপুর হাইওয়ে পুলিশ মজলিশপুর নামক স্থানে অবস্থান নিয়ে ঢাকা সিলেট মহাসড়কে ট্রাক চালকদের নিকট থেকে চাঁদা আদায় করছিল। দুপুর ১২টার দিকে সিলেট থেকে ছেড়ে আসা একটি পাথর ভর্তি একটি ট্রাক (ঢাকা-মেট্রো-ট-১৮-৭৮৪২) ওই স্থানে পৌছুলে হাইওয়ে পুলিশ থামানোর জন্য সংকেত দেয়। কিন্তু ট্রাকটি না থামিয়ে দ্রুত পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এ সময় পিছু ধাওয়া করে হাইওয়ে পুলিশ। তাড়া খাওয়া ট্রাকটি পালাতে গিয়ে আউশকান্দি ইউনিয়নের মডেল বাজারের সন্নিকটে বিপরীত থেকে আসা একটি মাইক্রোবাসের (ঢাকা-মেট্রো-চ-১৫-৯৮৮২) সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। ফলে মাইক্রোবাসটি দুমড়ে মুচড়ে যায়। এতে আবুল কালাম আজাদ, তার স্ত্রী রেনু বেগম ও ছেলের বউ সুচি বেগম ঘটনাস্থলেই নিহত হন। আহতদের উদ্ধার করে সিলেট মেডিকেলে নেয়ার পর মারা যান নুপুর ইসলাম (৪৫) ও মাইক্রোচালক মজিদুল ইসলাম মাসুদ (২৮)। habiganj road acc.pic (4)
এদিকে দুর্ঘটনার পরই স্থানীয় উত্তেজিত জনতা হাইওয়ে পুলিশের উপর ক্ষুব্ধ হয়ে মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ প্রদর্শন শুরু করে। এক পর্যায়ে বিক্ষোভকারী ও হাইওয়ের পুলিশের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। খবর পেয়ে নবীগঞ্জ থানার অফিসার ইনর্চাজ মোঃ আব্দুল বাতেন খানেঁর নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থল পৌছে পরিস্থিতি সামাল দেন।
এ ব্যাপারে শেরপুর হাইওয়ে থানার এস.আই মালেক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন নিহতদের লাশ উদ্ধার করা হয়েছে এবং আহতদের হাসপতালে প্রেরণ করা হয়েছে।
উল্লেখ্য, ঢাকা-সিলেট মহাসড়কের মজলিশপুর নামক স্থানে শেরপুর হাইওয়ে পুলিশ প্রায়শই মালবাহী ট্রাক ও দুর পাল্লার প্রাইভেট গাড়ী আটকিয়ে চাঁদা করে থাকে বলে স্থানীয়রা জানান।
জানা গেছে, ঢাকা শেওড়াপাড়া এলাকার আবুল কালাম আজাদ তার স্ত্রী, সন্তান ও পূত্রবধূকে নিয়ে সিলেট হযরত শাহজালাল (র.) মাজার জিয়ারতে যাচ্ছিলেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com