বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১:০২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জের উপজেলা চেয়ারম্যান সেলিম চৌধুরী ও সেফু চৌধুরীসহ ৫ প্রার্থীর মনোনয়ন বাতিল আজমিরীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মর্তুজা হাসান গ্রেফতার ১০ ঘন্টার মাথায় জামিন শায়েস্তাগঞ্জে সার-বীজ বিতরণ করলেন এমপি আবু জাহির উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোতাচ্ছিরুল ইসলামকে বার পঞ্চায়েতের সমর্থন শায়েস্তানগর তেমুনিয়ায় রাস্তার পাশে অবৈধ দোকান ॥ অভিযানে উচ্ছেদ নিষেধাজ্ঞা অমান্য করে শহরের প্রধান সড়ক দিয়ে ট্রাক-ট্রাক্টরের প্রবেশ লাখাইয়ে ৩০ পিস ইয়াবাসহ ইসমাইল গাজী গ্রেফতার বাহুবলে ১ চেয়ারম্যান ও ১ ভাইস চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন অবৈধ চুনারুঘাটে দিনব্যাপী এডিএসআরএমটিপি প্রকল্পের নন গ্রুপ কৃষক-কৃষাণী প্রশিক্ষণ শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক

শহরের শশ্মানঘাট এলাকা থেকে ভূয়া স্বামী-স্ত্রী আটক

  • আপডেট টাইম বুধবার, ১৮ মে, ২০১৬
  • ৪৪৬ বা পড়া হয়েছে
SAMSUNG CAMERA PICTURES

এম এ আই সজিব ॥ হবিগঞ্জ শহরের শশ্মানঘাট এলাকা থেকে গাণ বাজনা নিয়ে ঝগড়া করার সময় ভুয়া স্বামী-স্ত্রীকে আটক করেছে পুলিশ। গতকাল মঙ্গলবার রাত ৮ টায় সদর থানার এসআই পার্থ রঞ্জন চক্রবর্তী অভিযান চালিয়ে তাদেরকে আটক করে।
আটককৃতরা হল, শায়েস্তাগঞ্জ জগন্নাতপুর গ্রামের প্রকাশ মহলুল সোনাম গ্রামের মৃত নিজাম উদ্দিনের পুত্র চুরি ডাকাতি ও ছিনতাইসহ একাধিক মামলার পলাতক আসামী শাহ আলম (২৫) ও তার ভুয়া স্ত্রী বরিশাল জেলার বেরিষ্টার এলাকার বাসিন্দা বাউল শিল্পি জাকিয়া খানম (২৫)। জানা যায়, তারা দুই জন স্বামী স্ত্রী বা কখনো ভাই বোন পরিচয় দিয়ে আনোয়ারপুর এলাকায় বাসা ভাড়া নিয়ে বিভিন্ন আসামাজিক কার্যকলাপ চলিয়ে যা”েচ। জাকিয়া শশ্মান ঘাট এলাকার বাউল সঙ্গীত কার্যালয়ে গাণ প্রশি করছে। গতকাল ওই সময় জাকিয়া ওই কার্যালয়ে গাণ প্রশিনে যাইতে চাইলে শাহ আলম বাধা দেয়। এসময় তাদের মধ্যে বাকবিতন্ডা ও মারামারির ঘটনা ঘটে। স্থানীয় লোকজন তাদেরকে আটক করে সদর থানায় খবর দিলে পুলিশ তাদেরকে আটক করে থানায় নিয়ে আসে।
পুলিশ সূত্রে জানা যায়, শাহ আলমের চেহারা সুন্দর হওয়ায় সে নিজেকে চলচিত্রের নায়ক পরিচয় দিয়ে সুন্দরী যুবতীদেরকে প্রেমের ফাদে ফেলে তাদেরকে দিয়ে বিভিন্ন নাচ গাণ করায়ও বলে অভিযোগ রয়েছে। থানায় আটকের পর তাদের ছবি তুলতে গেলে শাহ আলম ও জাকিয়া সাংবাদিকদেরকে তেড়ে আসে এবং অকথ্য ভাষায় গালিগালাজ করে। এ রাসালে ঘটনা নিয়ে তোলপাড় শুরু হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com