বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১:৪৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জের উপজেলা চেয়ারম্যান সেলিম চৌধুরী ও সেফু চৌধুরীসহ ৫ প্রার্থীর মনোনয়ন বাতিল আজমিরীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মর্তুজা হাসান গ্রেফতার ১০ ঘন্টার মাথায় জামিন শায়েস্তাগঞ্জে সার-বীজ বিতরণ করলেন এমপি আবু জাহির উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোতাচ্ছিরুল ইসলামকে বার পঞ্চায়েতের সমর্থন শায়েস্তানগর তেমুনিয়ায় রাস্তার পাশে অবৈধ দোকান ॥ অভিযানে উচ্ছেদ নিষেধাজ্ঞা অমান্য করে শহরের প্রধান সড়ক দিয়ে ট্রাক-ট্রাক্টরের প্রবেশ লাখাইয়ে ৩০ পিস ইয়াবাসহ ইসমাইল গাজী গ্রেফতার বাহুবলে ১ চেয়ারম্যান ও ১ ভাইস চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন অবৈধ চুনারুঘাটে দিনব্যাপী এডিএসআরএমটিপি প্রকল্পের নন গ্রুপ কৃষক-কৃষাণী প্রশিক্ষণ শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক

চুনারুঘাটে চুরি হওয়া মোবাইল উদ্ধার \ ৩ যুবক আাটক

  • আপডেট টাইম বুধবার, ২৪ ফেব্রুয়ারী, ২০১৬
  • ৪৯৫ বা পড়া হয়েছে

এম এ আই সজিব \ সিলেটের গোপালগঞ্জ থেকে পুলিশের মোবাইল চুরির অভিযোগে চুনারুঘাটের তিন যুবককে আটক করেছে হবিগঞ্জ সদর থানা পুলিশ। এ সময় তাদের কাছ থেকে চুরি যাওয়া মোবাইল উদ্ধার করা হয়। গতকাল মঙ্গলবার দুপুরে এসআই নুরে আলম সিদ্দিকীর নেতৃত্বে একদল পুলিশ শায়েস্তাগঞ্জ জহুর চান বিবি ডিগ্রী কলেজ এলাকা থেকে তাদের আটক করেন।  আটককৃতরা হল, চুনারুঘাট উপজেলার উজ্জ্বলপুর গ্রামের আব্দুস সালামের পুত্র মোতালিব (২০), ইসহাক মিয়ার পুত্র মিজানুর রহমান (২২) ও হলহলিয়া গ্রামের ঈদু মিয়ার পুত্র কাওছার মিয়া (২৪)।
পুলিশ জানায়, হবিগঞ্জ আদালতের এক পুলিশ সদস্যের ভাইয়ের মোবাইল চুরি হয় সিলেটের গোপালগঞ্জ থেকে। কললিষ্টের সুত্র ধরে ওই মোবাইল তাদের নিকট উদ্ধার করা হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com