শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৪:৫২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ পৌরসভার ৩ বছর পূর্তি অনুষ্ঠানে এমপি আবু জাহির মেয়রের সাহসী উদ্যোগের কারনেই কোটি কোটি টাকার সম্পদ উদ্ধার সম্ভব হয়েছে হবিগঞ্জে স্টেকহোল্ডারগনের সমন্বয়ে বিভাগীয় কমিশনারের অবহিত করণ সভা খোশ আমদেদ মাহে রমজান কদমচাল দরবার শরীফের উদ্যোগে ঐতিহাসিক বদর দিবস উপলক্ষে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত লাখাইয়ে ডাকাতি মামলার প্রধান আসামিসহ গ্রেফতার ৬ লন্ডনস্থ নবীগঞ্জ উপজেলা ওয়েলফেয়ার অর্গানাইজেশন ইউকের ইফতার মাহফিল মাধবপুর প্রেসক্লাবে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত দেশটিভির প্রতিনিধি আমির হামযার মোটর সাইকেল চুরি বানিয়াচংয়ে আইন শৃংখলা কমিটির সভা অনুষ্ঠিত হবিগঞ্জে জনকল্যাণ ট্রাস্ট এন্ড ফ্যামেলি ফাউন্ডেশন এর পক্ষ থেকে ইফতার মাহফিল

শহরের সবুজবাগে চালের টিন খুলে কম্পিউটার দোকানে চুরি

  • আপডেট টাইম শনিবার, ১৩ ফেব্রুয়ারী, ২০১৬
  • ৬০৩ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার \ হবিগঞ্জ শহরে একটি কম্পিউটারের দোকানে দুঃসাহিক চুরি সংঘটিত হয়েছে। চোরেরা কয়েকটি কম্পিউটার ও মালামালসহ ১০ লক্ষাধিক টাকার মালামাল নিয়ে গেছে জানান দোকান মালিক। গতকাল শুক্রবার ভোররাতে সবুজবাগ এলাকার একসপ্রো কম্পিউটার দোকারে এ চুরির ঘটনাটি ঘটে। ওই রাতে চোরেরা দোকান ঘরের উপরের টিন খুলে ভেতরে ঢুকে এসব মালামাল নিয়ে যায়। দোকান মালিক সঞ্জয় দত্ত জানান, রাতে দোকান বন্ধ করে বাসায় চলে যাই। সকালে এসে দেখি দোকানের মালামাল কিছু নেই। পরে ভিতরে গিয়ে দেখা যায় দোকানের উপরের টিন খোলা।এ ঘটনায় আমি রাস্তায় বসে গেলাম। আমার কিছু রইল না।
এ ঘটনায় গতকাল শুক্রবার সকাল ১০টার দিকে ব্যবসায়ীরা রাস্তা অবরোধ করে রাখে। খবর পেয়ে হবিগঞ্জ সদর মডেল থানার একদল পুলিশ এসে ব্যবসায়ীদের ২৪ ঘন্টার মধ্যে চোরদের গ্রেফতারের আশ্বাস দিলে ব্যবসায়ীরা তাদের অবরোধ তুলে নেয়। হবিগঞ্জ ব্যবসায়ী কল্যাণ সমিতির দপ্তর সম্পাদক মীর জামীলুন্নবী ফয়সল বলেন, কিছুদিন পরপরই শহরের বিভিন্ন প্রতিষ্টানে চুরি ডাকাতির ঘটনা ঘঠছে। এ ব্যাপারে প্রশাসনের কোন সহযোগিতা আমরা পাইনি। তাই ব্যবসায়ীরা রাস্তা অবরোধ করে রেখেছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com