বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৪:৩১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জের উপজেলা চেয়ারম্যান সেলিম চৌধুরী ও সেফু চৌধুরীসহ ৫ প্রার্থীর মনোনয়ন বাতিল আজমিরীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মর্তুজা হাসান গ্রেফতার ১০ ঘন্টার মাথায় জামিন শায়েস্তাগঞ্জে সার-বীজ বিতরণ করলেন এমপি আবু জাহির উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোতাচ্ছিরুল ইসলামকে বার পঞ্চায়েতের সমর্থন শায়েস্তানগর তেমুনিয়ায় রাস্তার পাশে অবৈধ দোকান ॥ অভিযানে উচ্ছেদ নিষেধাজ্ঞা অমান্য করে শহরের প্রধান সড়ক দিয়ে ট্রাক-ট্রাক্টরের প্রবেশ লাখাইয়ে ৩০ পিস ইয়াবাসহ ইসমাইল গাজী গ্রেফতার বাহুবলে ১ চেয়ারম্যান ও ১ ভাইস চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন অবৈধ চুনারুঘাটে দিনব্যাপী এডিএসআরএমটিপি প্রকল্পের নন গ্রুপ কৃষক-কৃষাণী প্রশিক্ষণ শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক

শহরের ফায়ার সার্ভিস সড়কের কাদিরের বাসা থেকে পতিতা সর্দারসহ ৫ জন আটক \ ভ্রাম্যমান আদালতে কারাদণ্ড প্রদান

  • আপডেট টাইম মঙ্গলবার, ৯ ফেব্রুয়ারী, ২০১৬
  • ৯৪৬ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার \ হবিগঞ্জ শহরের বিভিন্ন বাসার ফ্ল্যাটে মিনি পতিতালয় গড়ে উঠেছে। ডিবি পুলিশের অভিযানে পতিতা সর্দারনী ৩ খদ্দেরসহ আটক হয়েছে। পরে ভ্রাম্যমান আদালত তাদেরকে কারাদণ্ড প্রদান করেছেন।
আটককৃত পতিতারা হল, সদর উপজেলার গোপায়া ইউনিয়নের দরবেশ আলীর কন্যা পতিতা সর্দারনী মক্ষিরানী নেহার বেগম (৩০), শহরের মোহনপুর এলাকার বাসিন্দা মৃত সিদ্দিক আলীর পুত্র পতিতা সর্দার মকসুদ মিয়া (৩৫), নরসিংদী জেলার বেলাবো উপজেলার বারচর গ্রামের হানিফ উল­ার কন্যা দেহ ব্যবসায়ী রূপালী আক্তার (২০), সদর উপজেলার বহুলা গ্রামের মৃত রমিজ আলী চৌধুরীর পুত্র খদ্দের সালাম চৌধুরী (৪৫) ও দীঘলবাগ গ্রামের মৃত নবীর হোসেনের পুত্র আয়াত আলী (২৫)।
পুলিশ সুত্রে জানা যায়, দীর্ঘদিন ধরে হবিগঞ্জ শহরের আবাসিক হোটেল ও ফ্ল্যাট বাসা ভাড়া নিয়ে দেহ ব্যবসার নামে অসামাজিক কাজ চলে আসছিল। এসব ব্যবসায় কতিপয় মহিলাদের পাশাপাশি কলেজ ছাত্রীরাও জড়িত রয়েছে। অধিকাংশ সময় তারা বোরকা ও নেকাব পরে থাকার কারণে ধরাছোয়ার বাইরে থেকে যায়।
স¤প্রতি বিষয়টি নিয়ে বিভিন্ন এলাকার লোকজন পুলিশ সুপার বরাবর অভিযোগ জানালে ডিবি পুলিশ গোপনে একটি তালিকা তৈরি করে। আর এ তালিকায় কলগার্লদের পাশাপাশি অনেক ভদ্রঘরের মহিলাদের নামও রয়েছে বলে ডিবি পুলিশ সুত্র জানায়। এ তালিকা অনুযায়ী গতকাল সোমবার দুপুরে ডিবি পুলিশের এসআই সুদ্বিপ রায়, ইকবাল বাহার ও আব্দুল করিমের নেতৃত্বে একদল পুলিশ শহরের বিভিন্নস্থানে অভিযান চালায়। এ সময় শহরের ফায়ার সার্ভিস সড়কে আব্দুল কাদিরের দোতালা ফ্ল্যাটবাসায় অভিযান চালিয়ে উলে­খিতদের আটক করা হয়। তাদের নিকট থেকে ২০ প্যাকেট কনডম, কয়েকটি জন্ম নিয়ন্ত্রন বড়ি ও অশ্লীল ভিডিও ক্যাসেট জব্দ করা হয়। আটককৃতদের তাৎক্ষনিক জেলা প্রশাসক কার্যালয়ের ভ্রাম্যমান আদালতে নিয়ে আসা হয়। এর আগে নেহার সাংবাদিকদের জানায়, সমাজের এক শ্রেণীর লোক ভদ্রতার মুখোশ পড়ে আমাদের কাছে আসে। আমরা কারো কাছে যাই না। আমরা পতিতা নই, আমরা যৌনকর্মী। সে আরো জানায়, কতিপয় পুলিশ কমিশনের বিনিময়ে তাদেরকে এ ব্যবসার সুযোগ করে দিচ্ছে, আবার তারাই আমাদেরকে গ্রেফতার করছে অসামাজিক কাজের অভিযোগে। আমাদের নির্দিষ্ট কোন স্থান নেই। আমাদের পুনর্বাসনের ব্যবস্থা করলে আমরা প্রকাশ্যে এসব করবো না। নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ আলমগীর হোসেন ভ্রাম্যমান আদালত বসিয়ে নেহার ও মকসুদকে ২ মাস ও আয়াত আলী, সালাম চৌধুরী ও রূপালীকে ১ মাস করে কারাদণ্ড প্রদান করেন। গতকালই তাদেরকে কারাগারে প্রেরণ করা হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com