শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:২৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

ইমামবাড়ী ও গন্ধা মাদরাসায় আল­ামা আব্দুল কাইয়ুম জালালাবাদীকে সংবর্ধনা

  • আপডেট টাইম শনিবার, ৬ ফেব্রুয়ারী, ২০১৬
  • ৫৭৫ বা পড়া হয়েছে

নবীগঞ্জ প্রতিনিধি \ আকাইদে আহলে সুন্নাত ওয়াল জামায়াত সংরক্ষণ পরিষদ ইমামবাড়ী আঞ্চলিক শাখা কর্তৃক  মুসলিম সমাজ কল্যাণ সংস্থা বাংলাদেশের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান, আমেরিকা প্রবাসী আল­ামা আব্দুল কাইয়ুম জালালাবাদীকে সংবর্ধনা প্রদান করা হয়েছে। আকাইদে আহলে সুন্নাত ওয়াল জামায়াত সংরক্ষণ পরিষদ ইমামবাড়ী আঞ্চলিক শাখার সভাপতি মাওঃ আব্দুস শহীদের সভাপতিত্বে ও মাওঃ মনিরুজ্জামানের পরিচালনায় ইমামবাড়ী মাদরাসায় গতকাল আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন মুসলিম সমাজ কল্যাণ সংস্থা বাংলাদেশের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মাওঃ আব্দুল কাদির হোসাইনী, মাওঃ হোসাইন আহমদ, নবীগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি প্রভাষক মোহাম্মদ আলাউর রহমান, মুসলিম সমাজ কল্যাণ সংস্থার নবীগঞ্জ উপজেলা সভাপতি মাওঃ শায়খ আব্দুল বাছিত, বানিয়াচং উপজেলা সাধারণ সম্পাদক মাওঃ আব্দুর রহমান, সংস্থার অর্থ সম্পাদক মাস্টার শফিকুর রহমান চৌধুরী, মাওঃ শায়খ মকছুদুল আলম, মাওঃ নজরুল ইসলাম, মাওঃ জালাল উদ্দিন জালালী, মাওঃ শায়খ শাহ সালেহ আহমদ, হাজী মোঃ খলিলুর রহমান, মাওঃ মায়াজ আহমদ, মাওঃ লুৎফুর রহমান দেওবন্দী, মাওঃ আক্তার হোসেন,  মাওঃ রশিদ আহমদ খান, মৌলভী আব্দুল কাইয়ুম, মাওঃ সালেহ আহমদ প্রমুখ। কোরান তেলাওয়াত করেন হাফেজ মোশাহীদ আলী।
অনুষ্ঠানে সংবর্ধিত আল­ামা আব্দুল কাইয়ুম জালালাবাদী বলেন, আমরা আল­াহর সন্তোষ্টি অর্জনের জন্য মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছি। কিছু পাওয়ার আশায় নয়। আমাদের উদ্দেশ্য হচ্ছে ইসলামের প্রচার ও প্রসার আর মানবতার কল্যাণ। আমরা আমাদের লক্ষ্য অর্জনে কাজ করে যাচ্ছি। তিনি মুসলিম সমাজ কল্যাণ সংস্থার কার্যক্রমকে এগিয়ে নিতে সকলের সহযোগিতা কামনা করেন।
Alaur Rahman 12সভায় বক্তারা বলেছেন, সমাজে যারা ভালো কাজ করতে চান তাদেরকে মূল্যায়নে সবাইকে এগিয়ে আসতে হবে। কারণ যে সমাজে গুণীজনের কদর নেই সে সমাজে গুণীজনের জন্ম হয় না। মুসলিম সমাজ কল্যাণ সংস্থা বাংলাদেশের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান আল­ামা আব্দুল কাইয়ুম জালালাবাদী মুসলিম সমাজ কল্যাণ সংস্থার মাধ্যমে সমাজের উন্নয়নে যেভাবে কাজ করে যাচ্ছেন তাতে সমাজ উপকৃত হচ্ছে। তার মহতি কর্মকান্ডের মূল্যায়নে আমাদেরকে পদক্ষেপ নিতে হবে। তাকে উৎসাহিত ও অনুপ্রাণিত করলে তিনি সমাজ সেবায় আরো কার্যকর ভূমিকা রাখতে পারবেন।
অপর দিকে, নবীগঞ্জ পৌর এলাকার জামেয়া মাদানীয়া গন্ধা-মিলি­ক মাদরাসার উদ্যোগে গত ৩০ জানুয়ারী আল­ামা জালালাবাদীকে অনুরুপ এক সংবর্ধনা দেয়া হয়। এতে সভাপতিত্ব করেন মাদরাসা কমিটির সভাপতি মাওঃ মোঃ ইসমাইল।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com