শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৮:২৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

সাংবাদিক শ্রীকান্তের উপর হামলাকারী ৪ জন কারাগারে \ উন্নত চিকিৎসার জন্য ঢাকা প্রেরণ দ্রুত বিচার আইনে মামলা দায়ের

  • আপডেট টাইম শুক্রবার, ২২ জানুয়ারী, ২০১৬
  • ৪১২ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার \ দেশ টিভির হবিগঞ্জ প্রতিনিধি ও হবিগঞ্জ প্রেসক্লাবের সদস্য শ্রীকান্ত গোপের উপর সন্ত্রাসী হামলার ঘটনায় দ্রুত বিচার আইনে মামলা দায়ের করা হয়েছে। গত বুধবার রাতেই শ্রীকান্ত গোপের চাচাতো ভাই সুরঞ্জন গোপ বাদী হয়ে শহরের সবুজবাগ এলাকার আব্দুল আলীর পুত্র ভূমিদস্যু আব্দুর রউফ ও চিত্ত রঞ্জন গোপকে আসামী করে ১৪ জনের বিরুদ্ধে দ্রুত বিচার আইনে এ মামলা দায়ের করেন।
এদিকে হবিগঞ্জ আধুনিক সদর হাসপাতালে চিকিৎসাধীন সাংবাদিক শ্রীকান্ত গোপকে দেখতে গতকাল দুপুর ১২টার দিকে হবিগঞ্জ প্রেসক্লাব সাধারণ সম্পাদক চৌধুরী মোহাম্মদ ফরিয়াদকে সঙ্গে নিয়ে হাসপাতালে যান সহকারী পুলিশ সুপার মাসুদুর রহমান মনির। এ সময় তিনি শ্রীকান্তের চিকিৎসার খোজ খবর নেন। এছাড়াও জেলার কর্মরত সাংবাদিকগন দেখতে গিয়ে সন্ত্রাসী হামলার প্রতিবাদ জানান।
পরে গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায়ই হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে চিকিৎসাধীন সাংবাদিক শ্রীকান্ত গোপকে উন্নত চিকিৎসার জন্য ঢাকার ডেন্টাল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়েছে।
অপর দিকে সাংবাদিক শ্রীকান্ত গোপের উপর সন্ত্রাসী হামলার ঘটনায় ঘটনাস্থল থেকে আটক ৪ জনকে কারাগারে প্রেরণ করা হয়েছে। গতকাল হবিগঞ্জ দ্রুত বিচার আমল আদালতে তাদের হাজির করা হলে বিজ্ঞ বিচারক জামিন আবেদন শুনানী শেষে আসামীদের কারাগারে প্রেরণের নির্দেশ দেন। আসামীরা হলেন, চিত্তরঞ্জন গোপ (৩০), হরি গোপ (৪৫), মহিতোষ গোপ (২৭) ও মনতোষ গোপ (২৪)।
উলে­খ্য, দেশটিভির হবিগঞ্জ প্রতিনিধি শ্রীকান্ত গোপ গত বুধবার একটি সংঘর্ষের সংবাদ সংগ্রহের জন্য খবর পেয়ে ছুটে যান। সেখানে একদল সস্ত্রাসী বাহিনীর তার উপর হামলা চালিয়ে আহত করে এবং তার ব্যবহৃত ক্যামেরা ও মোবাইল ফোন ছিনিয়ে নিয়ে যায়। এ ঘটনায় পুলিশ তাৎক্ষনিক ঘটনাস্থল থেকে ৪ সন্ত্রাসীকে আটক করে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com