শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৪:৫৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

নবীগঞ্জে বরযাত্রীবাহী গাড়িসহ পৃথক দুর্ঘটনায় ১৫ জন আহত

  • আপডেট টাইম শনিবার, ৯ জানুয়ারী, ২০১৬
  • ৪৪৯ বা পড়া হয়েছে

নবীগঞ্জ প্রতিনিধি \ নবীগঞ্জে পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় বরযাত্রীসহ  অন্তত ১৫ জন আহত হয়েছে। হবিগঞ্জ-নবীগঞ্জ সড়কের চেয়ারম্যান গেইট ও নবীগঞ্জ-আউশকান্দি সড়কের কুর্শি বাস ষ্ট্যান্ডের নিকটে দুর্ঘটনাগুলো ঘটে।
চেয়ারম্যান গেইট এলাকায় দুর্ঘটনা সম্পর্কে প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে-নবীগঞ্জ থেকে একটি ইমা গাড়ি হবিগঞ্জ সদর উপজেলার ধুলিয়াখাল গ্রামের বরযাত্রি নিয়ে হবিগঞ্জে আসছিল। চেয়ারম্যান গেইটের নিকট পৌছুলে একটি ট্রাককে পাস করার সময় ইমা গাড়িটি সফিক মিয়ার দোকানে আঘাত করে একটি গাছের সাথে ধাক্কা লেগে আটকে যায়। এতে এক শিশুসহ ৫ বরযাত্রী আহত হয়। আহতদের উদ্ধার করে হবিগঞ্জ হাসপাতালে প্রেরণ করা হয়। আহতরা হলেন সিরাজ খান (৩০), শাকিল (১৭), রইছ আলী (৩৫) ও রইছ আলীর মেয়ে বৃষ্টি আক্তার (৫)।
এদিকে ইমামবাড়ি বাজারে স্থানীয় জনতা ট্রাকটি চালকসহ আটক করেছে। ট্রাক চালক হচ্ছে, বি-বাড়িয়া জেলার বাখরনগর গ্রামের রুবেল মিয়া। সর্বশেষ প্রাপ্ত সংবাদে জানা গেছে ট্রাক চালকের কাছ থেকে ৬হাজার টাকা আদায় করে তাকে ছেড়ে দেয়া হয়েছে।
অপর দুর্ঘটনাটি ঘটেছে একই দিন বিকেলে নবীগঞ্জ-আউশকান্দি সড়কের কুর্শি বাস ষ্ট্যান্ডের নিকট।
প্রত্যক্ষদর্শীরা জানান, আউশকান্দি থেকে ছেড়ে আসা নবীগঞ্জগামী সিএনজি কুর্শি বাস ষ্ট্যান্ডের নিকট পৌছুলে বিপরীতমুখী ইমা পরিবহনের সাথে মুখোমুখি সংঘর্ষ বাধে। এতে গাড়ী দুটি ধমুড়ে মুছড়ে যায়। পরে স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করেন। সংঘর্ষে গুরুতর আহতরা হল, ফয়েজ মিয়া (৩৫), আবিদুল ইসলাম (২৫), মুহিবুর রহমান (৩৫), রিমা বেগম (১৮), কাঞ্চন মিয়া (৬৩) ও জাহানারা বেগম (৬০)। তাদেরকে সিলেট মেডিকলে প্রেরণ করা হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com