বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:২৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

নবীগঞ্জে ৬ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনায় যুবলীগ নেতা শামীম গ্রেপ্তার

  • আপডেট টাইম সোমবার, ৭ ডিসেম্বর, ২০১৫
  • ৪৫৫ বা পড়া হয়েছে

নবীগঞ্জ প্রতিনিধি \ নবীগঞ্জে প্রকাশ্য দিবালোকে এক ব্যক্তিকে ছুরিকাঘাত করে ৬ লাখ টাকা ছিনতাই ঘটনায় যুবলীগ নেতা শামীমকে পুলিশ গ্রেফতার করেছে। নবীগঞ্জ থানার সেকেন্ড অফিসার সুধীন চন্দ্র দাশের নেতৃত্বে একদল পুলিশ তাকে গতকাল সন্ধ্যায় গ্রেফতার করে। গ্রেফতারকৃত শামীম আহমদ (৩২) উপজেলার দীঘলবাক ইউনিয়নের কামারগাও গ্রামের আবু তাহের পুত্র।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, নবীগঞ্জ উপজেলার দীঘলবাক ইউনিয়নের কামারগাও গ্রামের মৃত মান উল­াহর পুত্র আব্দুর রহিম (৫৮) বিগত ৫ অক্টোবর বেলা ১ টার দিকে বাড়ী থেকে তাদের গ্রামের সমিতির নগদ ৬ লাখ টাকা নিয়ে নবীগঞ্জ মার্কেন্টাইল ব্যাংকে জমা দেয়ার উদ্দেশ্যে সিএনজি অটোরিক্সা যোগে রওয়ানা দেন। তাকে বহনকারী যাত্রীবাহী সিএনজিটি নবীগঞ্জ-আউশকান্দি সড়কের বাজকাশাড়া গ্রামের নিকট পৌছামাত্র ২টি মোটর সাইকেল দিয়ে ব্যারিকেট সৃষ্টি করে সিএনজির গতিরোধ করে। এ সময় মোটরসাইকেলে থাকা ৫ দুর্বৃত্ত সিএনজি আরোহী আব্দুর রহিমকে ছুরিকাঘাত করে তার হাতে থাকা টাকার ব্যাগটি ছিনিয়ে নিয়ে যায়। এ সময় ছিনতাইকারীদের হাতে থাকা ছুরার আঘাতে আব্দুর রহিম বাম পায়ে গুরুতর আহত হন। স্থানীয় লোকজন ছিনতাইয়ের শিকার আব্দুর রহিমকে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে আশংকা জনক অবস্থায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করেন।
এদিকে এ ঘটনায় নবীগঞ্জ থানা পুলিশ ঘটনার দিন রাতে যুবলীগ নেতা কামারগাওঁ বাজারের ব্যবসায়ী শামীম আহমদের দোকানের কর্মচারী কামারগাঁও গ্রামের মৃত আতাউর রহমানের ছেলে মিজানুর রহমান (২৩) এবং পরদিক সিএনজি চালক রায়ঘর গ্রামের ক্বারী মাহমুদ আলীর ছেলে আহমদ আলী (২২)কে আটক করে। তখন আটককৃতরা ছিনতাই ঘটনার সাথে জড়িত থাকার কথা স্বীকার করে।
আটকের পর যুবলীগ নেতা শামীম আহমদের দোকানের কর্মচারী মিজান পুলিশকে জানায়, তার দোকান মালিক শামীম আহমদ উলে­খিত টাকা আব্দুর রহিম ব্যাংকে জমা রাখার বিষয়টি জানতো। এবং রহিম কখন ব্যাংকে যায় সে খবর রাখার জন্য শামীম আহমদ দোকান কর্মচারী মিজানকে দায়িত্ব দেয়। এ ঘটনায় নবীগহ্জ থানায় মামলা দায়ের করা হয়।
দীর্ঘ তদন্তের পর গতকাল সন্ধ্যায় এসআই সুধীন চন্দ্র দাশের নেতৃত্বে এক দল পুলিশ যুবলীগ নেতা শামীম আহমদকে আটক করেন।
এ ব্যাপারে এসআই সুধীন চন্দ্র দাশ জানান, ছিনতাই ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে শামীমকে গ্রেফতার করা হয়েছে।
নবীগঞ্জ থানার ওসি মোঃ আব্দুল বাতেন খানের সাথে মোবাইল ফোনে যোগাযোগ করলে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com