শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:৫৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

নবীগঞ্জে মেয়র পদে ৫ প্রার্থীর মনোনয়ন দাখিল

  • আপডেট টাইম শুক্রবার, ৪ ডিসেম্বর, ২০১৫
  • ৫৬৪ বা পড়া হয়েছে

এম এ বাছিত, নবীগঞ্জ থেকে \ নবীগঞ্জে উৎসব মুখর পরিবেশে আওয়ামীলীগ ও বিএনপি মনোনীত দুই প্রার্থীসহ ৫জন মনোনয়নপত্র দাখিল করেছেন। গতকাল বৃহস্পতিবার পৃথকভাবে দুই প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেন। এসময় উভয় দলের নেতাকর্মী উপস্থিত ছিলেন। এছাড়াও ৯টি ওয়ার্ডে কাউন্সিলর পদে ৪৪ জন ও সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে ৯ প্রার্থী মনোনয়ন দাখিল করেন। মেয়র পদে যারা মনোনয়ন দাখিল করেছেন তাঁরা হলেন-আওয়ামীলীগ মনোনীত বর্তমান মেয়র অধ্যাপক তোফাজ্জল ইসলাম চৌধুরী, বিএনপি প্রার্থী বর্তমান প্যানেল মেয়র আলহাজ্ব ছাবির আহমদ চৌধুরী, উপজেলা জাপার সদস্য সচিব মাহমুদ চৌধুরী, স্বতন্ত্র প্রার্থী যুক্তরাজ্য প্রবাসী জাহাঙ্গীর আলম রানা ও জুবায়ের আহমদ চৌধুরী।
সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে মনোনয়ন দাখিল করেছেন- ১, ২ ও ৩নং ওয়ার্ডের জাকিয়া আক্তার লাকি (বর্তমান) ও ফারজানা আক্তার পারুল। ৪, ৫ ও ৬নং ওয়ার্ডে যুতিকা রাণী দাশ (বর্তমান), আছমা বেগম, পূর্ণীমা রাণী দাশ ও সামারুন বেগম। ৭, ৮ ও ৯নং  ওয়ার্ডের শেলি বেগম, ফুলন শুত্র ধর, সৈয়দা নাসিমা বেগম।
সাধারণ কাউন্সিলর পদে মনোনয়নপত্র দাখিল করেছেন-১নং ওয়ার্ডে মোঃ মিজানুর রহমান মিজান (বর্তমান কাউন্সিলর), মোঃ জাকির হোসেন ও মোঃ জয়নাল আবেদিন।  ২নং ওয়ার্ডে মোঃ সুন্দর আলী (বর্তমান কাউন্সিলর), মোঃ হাফেজ নিয়ামুল হক, সাংবাদিক মোঃ আলমগীর মিয়া, মোঃ আবুল মিয়া, মাহবুবুর রহমান ও আঃ হাদি। ৩নং ওয়ার্ডে রিজভী আহমদ খালেদ (বর্তমান কাউন্সিলর), মোঃ ওহি দেওয়ান চৌধুরী, মোঃ নুর মিয়া ও মোঃ আব্দুস ছালাম। ৪নং ওয়ার্ডে যুবরাজ ঘোপ (বর্তমান কাউন্সিলর), প্রানেশ চন্দ্র দেব, শফিকুল ইসলাম, মুক্তার হোসেন ও সায়ক কুমার দাশ। ৫নং ওয়ার্ডে নবীগঞ্জ প্রেসক্লাব সভাপতি এটি এম সালাম (বর্তমান কাউন্সিলর), লুৎফর রহমান মাখন ও ইছমত আলী। ৬নং ওয়ার্ডে নুরুল গনি চৌধুরী সোহেল, জায়েদ চৌধুরী, শাহেদুল ইসলাম চৌধুরী রিপন, শেখ আবুল কাশেম, মিজানুর রহমান চৌধুরী মিতু, জয়নাল আবেদিন, আজিল মিয়া চৌধুরী, আঃ আহাদ চৌধুরী ও রথীন্দ্র মালাকার। ৭নং ওয়ার্ডের রুহুল আমিন রফু (বর্তমান কাউন্সিলর) ও মোঃ কবির মিয়া। ৮নং ওয়ার্ডের সন্তোষ দাশ (বর্তমান কাউন্সিলর), বাবুল চন্দ্র দাশ, তপন জ্যোতি দে ও আলমগীর হোসেন চৌধুরী। ৯নং ওয়ার্ডের মোঃ আলাউদ্দিন (বর্তমান কাউন্সিলর), শাহনুর আলম ছানু, ফজল আহমদ চৌধুরী, মোঃ নকুল মিয়া তালুকদার ও মোঃ নিল খাঁ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com