শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৩:২৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

সরকারের এ অগ্রযাত্রাকে এগিয়ে নিতে কাজ করছি

  • আপডেট টাইম শুক্রবার, ২৭ নভেম্বর, ২০১৫
  • ৪৩৫ বা পড়া হয়েছে
OLYMPUS DIGITAL CAMERA

স্টাফ রিপোর্টার \ এমপি কেয়া চৌধুরী বলেছেন, জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের পদক্ষেপে বঞ্চিত স্থানে উন্নয়ন পৌছে যাচ্ছে। কোন স্থান আর উন্নয়ন বঞ্চিত থাকবে না। তিনি বলেন, ধর্মীয় প্রতিষ্ঠান থেকে শুরু করে সারা দেশে একযোগে উন্নয়ন কাজ চলছে। সরকারের এ অগ্রযাত্রাকে এগিয়ে নিতে আমরা কাজ করছি। উন্নয়ন নিয়ে চিন্তা করতে হবে না। আমার কাজই নেত্রীর কাছ থেকে এনে তৃণমূলের মাঝে উন্নয়ন পৌছানো। তিনি বলেন, আমি বঙ্গবন্ধু সৈনিক।  আমাকে বাঁধা দিয়ে লাভ হবে না। বাঁধাকে ভয় পাইনি। তিনি বলেন, নারীরা আর ঘরে বসে নেই। নারীদের নিজ পায়ে দাঁড়াতে সরকার নানাভাবে কাজ করছে। যার ফলে নতুন নতুন প্রতিষ্ঠানে নারীদের কর্মসংস্থান হচ্ছে।
২৬ নভেম্বর বৃহস্পতিবার দুপুরে নবীগঞ্জ উপজেলার ইনাতগঞ্জ ইউনিয়নের ২নং ওয়ার্ড আওয়ামীলীগের উদ্যোগে চন্দন রায় হরি’র বাড়িতে উঠান বৈঠকে ও ইনাতগঞ্জ মোস্তফাপুর আনোয়ারুল উলুম মাদ্রাসা পরিদর্শনকালে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।
ইউনিয়ন আওয়ামীলীগ সাধারণ সম্পাদক মুজিবুর রহমানের সভাপতিত্বে ও ইউনিয়ন যুবলীগের সভাপতি আসায়েদ আলী আশা’র সঞ্চালনায় উঠান বৈঠকে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগ সাংগঠনিক সম্পাদক শেখ রেজভী আহমেদ খালেদ,  ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি আব্দুল মালিক, আওয়ামীলীগ নেতা আজিজুর রহমান, আব্দুল খালিক, বানু লাল দাশ, আব্দুস শহীদ, জয়নী রানী দাশ, ইউনিয়ন যুবলীগ সভাপতি জামাল মিয়া, উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের যুগ্ম আহবায়ক ডাঃ নিজামুল ইসলাম চৌধুরী, যুবলীগ নেতা আব্দুল বারিক, ফখর উদ্দিন, এজাজুর রহমান, ছাত্রলীগ নেতা সাইফি আহমদ, সুয়েবুর রহমান, তোফায়েল বাবলু, মাহমুদ, প্রিন্স, রাসেল, বুলবুল, ইমন প্রমুখ।
এদিকে উঠান বৈঠকের পূর্বে এমপি কেয়া চৌধুরী ইনাতগঞ্জ মোস্তফাপুর আনোয়ারুল উলুম মাদ্রাসা পরিদর্শনকালে ক্রীড়া সামগ্রী বিতরণ করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com