শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:২৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

হবিগঞ্জে ৫ বছরে ইউনিয়ন ডিজিটাল সেন্টার আয় করেছে ২ কোটি টাকা

  • আপডেট টাইম বুধবার, ২৫ নভেম্বর, ২০১৫
  • ৪০৪ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার \ হবিগঞ্জের ৭৭টি ইউনিয়ন ডিজিটাল সেন্টার প্রতিষ্ঠার পর থেকে ৫ বছরে আয় করেছে ১ কোটি ৯২ লাখ ৩৯ হজার ১৩৯ টাকা। এই সময়ে সেবা গ্রহণ করেছেন ২ লাখ ৪২ হাজার ২৩৬ জন। জেলার কোন কোন ইউনিয়নের উদ্যোক্তারা মাসে ৩০ হাজার টাকার বেশি আয় করছেন। প্রথমদিকে কিছু ডিজিটাল সেন্টারে বিদ্যুৎ না থাকলে সৌর বিদ্যুতের সৌজন্যে এখন সকল ডিজিটাল সেন্টারই স্বয়ংসপূর্ণ। জনগনও বিভিন্ন সেবা গ্রহণের জন্য আরও বেশী আসছেন ডিজিটাল সেন্টারে।
মঙ্গলবার সকালে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে ইউনিয়ন ডিজিটাল সেন্টারের ৫ম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে এই তথ্য জানানো হয়। জেলা প্রশাসন এ উপলক্ষে র‌্যালী, কেক কাটা ও ডিজিটাল সেন্টারের উদ্যোক্তাদের অভিজ্ঞতা বিনিময় অনুষ্ঠানের আয়োজন কর হয়।
মঙ্গলবার সকাল ১০টায় কালেক্টরেট ভবনের সামনের নিম তলা থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি বের হয়ে শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে। পরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে কেক কাটেন জেলা প্রশাসক সাবিনা আলম। আলোচনায় অংশ নেন স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক আবদুর রউফ, অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক সফিউল আলম, অতিরিক্ত জেলা প্রশাসক রাজস্ব রোকন উদ্দিন ও সিভিল সার্জন ডাঃ নাছির উদ্দিন ভূইয়া।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com