শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৯:৩১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

শহরে এডঃ এনামের উপর হামলার প্রতিবাদে আইনজীবিদের বিক্ষোভ ॥ আহত এনামকে আশংকাজনক অবস্থায় ঢাকা প্রেরণ তার শরীরে ৪১টি কুবের অস্থিত্ব পাওয়া গেছে

  • আপডেট টাইম শুক্রবার, ১৩ নভেম্বর, ২০১৫
  • ৩৪৭ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ শহরের ইনাতাবাদ এলাকায় অ্যডভোকেট এনামুল হক এনামের উপর হামলার প্রতিবাদে জেলা আইনজীবী সমিতি বৃহস্পতিবার পূর্ণ দিবস কর্মবিরতি পালন করেছে। ফলে আদালতের সকল কার্যক্রম বন্ধ ছিল। এছাড়াও আইনজীবীরা  প্রতিবাদ সভা ও বিক্ষোভ সমাবেশ করেন।
বৃহস্পতিবার সকাল ১১টায় আইনজীবী সমিতির প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। আইনজীবী সমিতির ২নং ভবনে জেলা বারের সভাপতি অ্যডভোকেট সালেহ উদ্দিন আহমেদের সভাপতিত্বে ও অ্যাডভোকেট মজিবুর রহমান কাজলের পরিচালনায় সভায় বক্তব্য রাখেন, জেলা বারের সাধারণ সম্পাদক সুবীর রায়, পিপি আকবর হোসেন জিতু, আরিফুল বর চৌধুরী, চৌধুরী আশরাফুল বারী নোমান, সিরাজুল ইসলাম চৌধুরী, আলাউদ্দিন তালুকদার, ত্রিলোক কান্তি চৌধুরী বিজন, সামছু মিয়া, মুদ্দত আলী, নিলাদ্রী শেখর পুরকায়স্থ টিটু, সুলতান মাহমুদ, শরিফুল হুদা চৌধুরী  প্রমুখ। পরে বিক্ষোভ মিছিল শহরের প্রদান সড়ক হয়ে জজ কোর্ট প্রাঙ্গণে গিয়ে শেষ হয়।
প্রতিবাদ সভায় বক্তারা আইনজীবীর উপর হামলাকারী সন্ত্রাসীদের অবিলম্বে গ্রেফতারের জন্য প্রশাসনের প্রতি জোর দাবি জানান। অন্যথায় কঠোর আন্দোলনের হুশিয়ারী দেন বক্তারা। পাশাপাশি রবিবার সকালে মানববন্ধন কর্মসূচি ঘোষনা করা হয়।
উল্লেখ্য, গত ১০ নভেম্বর মধ্যরাতে বাসায় ডেকে নিয়ে এডভোকেট এনামুল হককে নৃশংসভাবে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে ক্ষতবিক্ষত করে যুবলীগ নেতা এনামুল হক শাহিন। গুরুতর আহত এডভোকেট এনামুল হককে প্রথমে হবিগঞ্জ সদর হাসপাতালে, পরে সিলেট ওসমানী মেডিকেলে প্রেরণ করা হয়। অবস্থার অবনতি হওয়ায় পরে এনামকে বুধবার রাতে সিলেট থেকে ঢাকার পঙ্গু হাসপাতালে প্রেরণ করা হয়। ডাক্তাররা জানিয়েছেন- এডভোকেট এনামুল হকের শরীরে ছোট বড় ৪১টি দায়ের কুব রয়েছে।
এ ঘটনায় পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য হামলাকারী এনামুল হক শাহীনের স্ত্রী রুবী বেগম (২৮) ও শাহীনের ভাই আব্দুল হান্নানের স্ত্রী শ্যামলা বেগম (৩২)কে গ্রেফতার করে।
হবিগঞ্জ সদর থানার ওসি নাজিম উদ্দিন জানান, হামলাকারীকে আটক করতে পুলিশের অভিযান চলছে। মামলা না পাওয়ায় আটাককৃতদেরকে ৫৪ ধারায় চালান করা হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com