শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:২৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

মামাতো ভাইয়ের বিয়ের আনন্দ উপভোগ করা হলো না ॥ ঘাতক বাস কেড়ে নিল আপনের প্রাণ

  • আপডেট টাইম শুক্রবার, ৬ নভেম্বর, ২০১৫
  • ৪৩৯ বা পড়া হয়েছে

মখলিছ মিয়া, বানিয়াচং থেকে ॥ বানিয়াচঙ্গে নানার বাড়ীতে বেড়াতে এসেছিল আপন। উদ্দেশ্যে মামাতো ভাইয়ের বিয়ের অনুষ্ঠানে যোগ দেয়া। পথিমধ্যে ঘাতক বাস কেড়ে নিল আপন (১১) এর প্রাণ। বিয়ে বাড়ীতে আর আসা হলো না আপন এর। শোকে স্তব্দ বিয়ে বাড়ী।
সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, বানিয়াচং সদরের উত্তর পূর্ব ইউনিয়নের বাগ মহল্লা গ্রামে নানার বাড়ীতে বিয়ের অনুষ্ঠানে আসার কথা ছিল তাদের। বুধবার রাতে ঢাকা থেকে বানিয়াচংয়ের উদ্দেশ্যে রওয়ানা হয় আপন এর পরিবারের সদস্যরা। হবিগঞ্জ থেকে সিএনজি অটোরিক্সা যোগে বানিয়াচং আসার পথে সকাল ৮টার দিকে বানিয়াচং-হবিগঞ্জ সড়কের ভাটিপাড়া নামকস্থানে বিপরীত দিক থেকে আসা একটি বাসের ধাক্কায় সিএনজি উল্টে রাস্তার পার্শ্বে পড়ে যায়। এতে মারাত্মকভাবে আঘাত প্রাপ্ত হয়ে ঘটনাস্থলেই মারা যায় আপন (১১)। এ দূর্ঘটনায় নানী সিজিলা বেগম (৪৩) কে মূমূর্ষ অবস্থায় ঢাকা নিয়ে যাওয়া হয়েছে। অন্য আহত মস্তুফা মিয়া (৫০) কে হবিগঞ্জ হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে। আজ আপন এর মামাতো ভাই সনু মিয়ার বিয়ে অনুষ্ঠান। গতকাল সরেজমিন বিয়ে বাড়ীতে গিয়ে দেখা যায় পুরো বিয়ের অনুষ্ঠানে বিশাদের ছায়া নেমে এসেছে। এ দূর্ঘটনার ব্যাপারে সুবিদপুর পুলিশ ফাঁিড়র ইনচার্জ এএসআই মির্জা জানান, বানিয়াচং থেকে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে আসা বিছমিল্লাহ পরিবহনের একটি বাস সিএনজি অটোরিক্সাকে ধাক্কা দিলে এ  দূর্ঘটনাটি ঘটে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com