শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০১:০৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জে বাস চাপায় ২ পথচারী নিহত শতাধিক পরিবারের ৫৫ একর ভূমি লীজ নিয়ে বিরোধ ॥ সাতাইহাল পূর্বপাড়া সমিতি ও শ্রীমঙ্গল টি স্টেটের লোকজনের মধ্যে উত্তেজনা ॥ সংঘর্ষের আশঙ্কা বিএনপি নেতা ইলিয়াস আলী গুমের ১২ বছর ॥ ইলিয়াস আলীর জন্য দোয়া চাইলেন তাহসিনা রুশদীর লুনা নবীগঞ্জে লটারির মাধ্যমে হারভেস্টার মেশিন বিতরণের তালিকা নির্ধারণ চুনারুঘাটে বিপুল পরিমাণ মাদকসহ বিক্রেতা গ্রেপ্তার বৈশাখী ঝড়ে লন্ডভন্ড জেলা ॥ বিভিন্ন এলাকা বিদ্যুৎবিহীন হবিগঞ্জ ও ব্রাহ্মণবাড়িয়ার দুই গ্রামবাসীর মধ্যে সংঘর্ষে পুলিশসহ আহত ১৫ বৃন্দাবন কলেজের শিক্ষকের বাসায় চুরি ॥ মালসহ আটক ২ বানিয়াচংয়ে ঐতিহাসিক মুজিবনগর দিবস উপলক্ষে আলোচনা সভা ওলিপুরে প্রাণের চিপস কারখানায় ভয়াবহ অগ্নিকাণ্ড ॥ কোটি টাকার ক্ষতি

দরিদ্র প্রতিবন্ধিদের আমিরচাঁন কমপে­ক্সের হুইল চেয়ার প্রদান

  • আপডেট টাইম শনিবার, ২৪ অক্টোবর, ২০১৫
  • ৩৯৮ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার \ হবিগঞ্জ জেলার বিভিন্ন স্থানের দরিদ্র পরিবারের সদস্যদের মধ্যে হুইল চেয়ার বিতরণ করেছেন হবিগঞ্জ শহরের আমিরচাঁন কমপে­ক্সের ¯^ত্ত¡াধিকারী রোটারিয়ান মোঃ আবুল কাশেম। গতকাল শুক্রবার বিকেলে তিনি এই হুইল চেয়ার বিতরণ করেন। এ সময় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডাঃ আব্দুল হাই চৌধুরী, হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ও দৈনিক হবিগঞ্জ এক্সপ্রেস সম্পাদক মোঃ ফজলুর রহমান, প্রেসক্লাবের সাবেক সভাপতি ও দৈনিক খোয়াই’র যুগ্ম সম্পাদক হার“নুর রশিদ চৌধুরী, হবিগঞ্জ টিভি জার্নালিস্ট এসোসিয়েশন সভাপতি রাসেল চৌধুরী, এশিয়ান টিভি প্রতিনিধি এসএম সুর“জ আলী। যাদেরকে মধ্যে হুইল চেয়ার দেয়া হয়েছে তারা হলেন বানিয়াচঙ্গ উপজেলার নন্দীপাড়া মহল­ার কবির মিয়ার পুত্র হেলাল মিয়া, মুরাদপুর গ্রামের মফিজ মিয়ার পুত্র তোফাজ্জল মিয়া, শহরের উমেদনগরের সিরাজ খানের স্ত্রী রহিমা খাতুন, রামপুরের আব্দুল জব্বারের পুত্র লিটন মিয়া।
হুইল চেয়ার পাওয়ার পর আনন্দে আত্মহারা হয়েছে ভি¶ুক হেলাল মিয়া। সে শহরের বিভিন্ন স্থানে প্রতিদিন ভি¶াবৃত্তি করে জীবিকা নির্বাহ করে। হুইল চেয়ার না থাকায় তাকে অনেক কষ্ট করে চলতে হতো। কিš— টাকার অভাবে সে হুইল চেয়ার ক্রয় করতে পারেনি। এ অবস্থা দেখে বিশিষ্ট দানবীর ও শি¶ানুরাগী আবুল কাশেমের কষ্ট হয়। তিনি হেলাল মিয়ার মতো নেহায়েত দরিদ্র প্রতিবন্ধীদের খুঁেজ বের করে তাদেরকে হুইল চেয়ার প্রদান করেন। চলতি মাসের মাঝামাঝি তিনি আরো কয়েকজনকে হুইল চেয়ার প্রদান করেছেন। হুইল চেয়ার পেয়ে দরিদ্র পরিবারের সদস্যরা আনন্দিত।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com