বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৯:৪৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

সামাজিক শান্তি প্রতিষ্ঠায় ও আদর্শ সমাজ গঠনে ইমামদের ভুমিকা বিষয়ক মতবিনিময় সভা

  • আপডেট টাইম রবিবার, ২৫ আগস্ট, ২০১৩
  • ৩৯২ বা পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি ॥ সামাজিক শান্তি প্রতিষ্ঠায় ও আদর্শ সমাজ গঠনে ইমামদের ভুমিকা বিষয়ক এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল শনিবার ১০টায় সিলেট হোটেল মেট্রো ইন্টাঃ মিলনায়তনে ইসলামী গবেষনা ও উন্নয়ন ফাউন্ডেশনের উদ্যোগে এ মতবিনিময় সভার আয়োজন করা হয়। সুনামগঞ্জ জেলার শ্রেষ্ট ইমাম মাওলানা ইদ্রিছ আহমদের সভাপতিত্বে এবং মোঃ ছানাউল্লাহর সঞ্চালনায় এতে প্রধান মেহমান ছিলেন ইফা সিলেটের সহকারী পরিচালক শাহ মোঃ নজরুল ইসলাম। বিশেষ মেহমান ছিলেন বানিয়াচং আলিয়া মাদ্রাসার উপাধ্যক্ষ মাওলানা আতাউর রহমান, হবিগঞ্জ হাইস্কুল এন্ড কলেজের শিক্ষক ও বিভাগীয় শ্রেষ্ট ইমাম মাওলানা মোঃ আনোয়ার আলী। বক্তব্য রাখেন সিলেটের বিশিষ্ট আলেম মাওলানা আব্দুল্লাহ, আনসার, মাওলানা হাবিব আহমদ শিহাব, মাওলানা এহসান উদ্দিন প্রমুখ।
বক্তাগণ বলেন সমাজ থেকে সকল প্রকার অন্যায়কে দুরিভুত করতে হলে ইমাম ও আলেম ওলামায়েকেরামের বিকল্প নেই। আলেমগণ হলেন নায়েবে নবী, তাদের হস্তক্ষেপ ব্যাতিরেখে দেশে শান্তি প্রতিষ্ঠার আশা করা যায়না।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com