শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১০:০৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

খাগাউড়ায় হত্যা মামলার এক আসামী গ্রেফতার

  • আপডেট টাইম রবিবার, ১৩ সেপ্টেম্বর, ২০১৫
  • ৪০২ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ বানিয়াচঙ্গের খাগাউড়া গ্রাম থেকে ফজলু মিয়া হত্যার কান্ডের সাথে জড়িত থাকার অভিযোগে অলিউর রহমান (২৬) নামের এক যুবককে পুলিশ গ্রেফতার করেছে। গতকাল শনিবার বেলা ১ টার দিকে ওসি তদন্ত দেলোয়ার হোসেনের নেতৃত্বে একদল পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে খাগাউড়া গ্রামে অভিযান চালিয়ে তার বাড়ি থেকে পুলিশ তাকে আটক করে। এ সময় পুলিশ তাকে মোটর সাইকেলে করে নিয়ে আসার সময় তার মা ও বোনসহ পরিবারের অন্যান্য নারী সদস্যরা পুলিশের কাছ থেকে জোরপূর্বক ছিনিয়ে নিয়ে যায়। পরে অলিউর রহমান দৌড় দিয়ে হাওরে পালিয়ে যাওয়ার সময় স্থানীয় এলাকাবাসী তাকে আটক করে পুলিশের কাছে সোপর্দ করে।
পুলিশ সূত্র জানায়, গত ৪ মে রাতে খাগাউড়া বড় শালুয়ার বন্দে ধানের খলার মধ্যে ঘুমিয়ে থাকা অবস্থায় কৃষক ফজলু মিয়াকে পূর্ব পরিকল্পিত ভাবে গলা কেটে হত্যা করে যুদ্ধাপরাধী মামলার স্বাক্ষী একে এম আজাদ ওয়ায়েশ গংদেরকে ফাসানের জন্য। যাতে স্বাক্ষিরা ঢাকায় গিয়ে স্বাক্ষী না দিতে পারে। এ হত্যার কান্ডের ঘটনায় পরবর্তীতে পুলিশ একই গ্রামের হাম্মাদ মিয়াকে ১৮ মে ও ১৯ মে সাবেক মেম্বার মদরিছ মিয়াকে গ্রেফতার করে। হাম্মাদ মিয়াকে গ্রেফতার করার পর সে পুলিশের কাছে স্বীকারোক্তি মুলক জবানবন্দি দেয় যে ফজলু মিয়া হত্যাকান্ডে সময় একই গ্রামের অলিউর রহমান, জয়ধর মিয়া, সেবেজুর মিয়া, রমজান মিয়া গংরা ঘটনাস্থলে ছিল এবং তাদের দ্বারাই ফজলু মিয়া খুন হয়েছেন। এর প্রেক্ষিতে গতকাল দুপুরে বানিয়াচঙ্গ ওসি তদন্ত দেলোয়ার হোসেনের নেতৃত্বে পুলিশ অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে। এদিকে অলিউর রহমান গ্রেফতার হওয়ার পর গ্রামের মানুষের মধ্যে গুঞ্জন শুরু হয় ফজলু মিয়া হত্যাকান্ডের সাথে আরো প্রভাবশালী ব্যক্তি জড়িত রয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com