বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৮:৪৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
বানিয়াচংয়ে ঐতিহাসিক মুজিবনগর দিবস উপলক্ষে আলোচনা সভা ওলিপুরে প্রাণের চিপস কারখানায় ভয়াবহ অগ্নিকাণ্ড ॥ কোটি টাকার ক্ষতি নাছিরনগরে কাজ করতে গিয়ে মাধবপুরে ৩ শ্রমিক নিহত শায়েস্তাগঞ্জে আটক প্রেমিক যুগল পুলিশ হেফাজতে দেশে ফিরলেন এমপি আবু জাহির ও হবিগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান আলেয়া আক্তার চুনারুঘাটে খাদ্যবান্ধব কর্মসূচির চাউলসহ এক ব্যক্তি গ্রেফতার চুনারুঘাটে নোহা উল্টে শিশু নিহত ॥ হাসপাতালে মা নবীগঞ্জে উপ-নির্বাচনে বিজয়ী ইউপি সদস্য আব্দুল মোমিনের শপথ গ্রহন আজমিরীগঞ্জে গরুর ঘাস কাটা নিয়ে দু’পক্ষের সংঘর্ষে আহত ৫০ পবিত্র ওমরাহ পালন শেষে পৌরসভায় ফিরেছেন মেয়র আতাউর রহমান সেলিম

নবীগঞ্জ-বাহুবল আসনে আওয়ামীলীগ প্রার্থী মিলাদ গাজীর মনোনয়ন প্রত্যাহার জাপা প্রার্থী মুনিম চৌধুরী বিনাপ্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত

  • আপডেট টাইম শনিবার, ১৪ ডিসেম্বর, ২০১৩
  • ৫৮৭ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ-১ (নবীগঞ্জ-বাহুবল) আসনে জাতীয় পার্টির মনোনীত প্রার্থী কেন্দ্রীয় জাতীয় পার্টির যুগ্ম সম্পাদক এম এ মুনিম চৌধুরী বাবু বিনা প্রতিদ্বন্দ্বিতায় সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন। ওই আসনে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী শাহনেওয়াজ মিলাদ গাজী গতকাল তার মনোনয়ন প্রত্যাহার করলে আর কোন প্রতিদ্বন্দ্বি প্রার্থী না থাকায় বাবু বিনাপ্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন।
দু’দিন ধরেই জেলার সর্বত্র গুঞ্জন চলছিল সমঝোতার ভিত্তিতে কেন্দ্রের নির্দেশনা অনুযায়ী শাহনেওয়াজ মিলাদ গাজী প্রার্থীতা প্রত্যাহার করবেন। এ খবরে গতকাল বিকেলে প্রেসক্লাব সভাপতি মোঃ ফজলুর রহমানসহ বেশ কয়েজন সাংবাদিকরাও জেলা রিটার্নিং অফিসারের কার্যালয়ে উপস্থিত হন। কিন্তু গতকাল নির্ধারিত সময় বিকেল ৫টা পর্যন্ত কেউ মনোনয়নপত্র প্রত্যাহার করেননি। বিকেল ৫টা ১মিনিটে জেলা রিটার্নিং অফিসার ও জেলা প্রশাসক মনীন্দ্র কিশোর মজুমদার তার কার্যালয়ে উপস্থিত সাংবাদিকদের সাথে নিয়ে বেরিয়ে যান।
এ সময় জেলা নির্বাচন অফিসার মোঃ মনির হোসেন জানান, শাহনেওয়াজ মিলাদ গাজী তাকে ফোনে জানিয়েছিলেন তিনি তার মনোনয়ন প্রত্যাহারের জন্য ঢাকা থেকে রওয়ানা দিয়েছেন। এবং বিকেল ৫টার পূর্বে মিলাদ গাজী পুনরায় ফোনে রাস্তায় গোলযোগের কারনে নির্ধারিত সময়ে পৌছুতে পারছেন না বলেও জানান। পরে তিনি জেলা রিটার্নিং অফিসারের কার্যালয়ে উপস্থিত হয়ে নির্ধারিত সময়ে পৌছুতে না পারার কারণ উল্লেখ করে তার মনোনয়ন প্রত্যাহারের আবেদন গ্রহণ করার জন্য লিখিত আবেদন জানান। জেলা রিটার্নিং অফিসার ও জেলা প্রশাসক মনীন্দ্র কিশোর মজুমদার ওই আবেদনের গ্রহণযোগ্যতা বিবেচনায় নিয়ে মিলাদ গাজীর মনোনয়ন প্রত্যাহারের আবেদন গ্রহণ করেন।
এদিকে শাহনেওয়াজ মিলাদ গাজী মনোনয়ন প্রত্যাহার করায় ওই আসনে আর কোন প্রতিদ্বন্দ্বি প্রার্থী নেই। ফলে ওই আসনে জাতীয় পার্টির মনোনীত প্রার্থী এম এ মুনিম চৌধুরী বাবু একক প্রার্থী। তাই তিনি বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হতে যাচ্ছেন। তা এখন শুধু ঘোষনার অপেক্ষায়।
৯ম জাতীয় সংসদ নির্বাচনে ওই আসনে সংসদ সদস্য নির্বাচিত হন দেওয়ান ফরিদ গাজী। ২০১০ সনে তিনি মারা যাওয়ায় ওই আসনের উপ-নির্বাচনে মুনিম চৌধুরী বাবু জাতীয় পার্টির প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com