বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০২:১৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে জনতার গণপিটুনিতে ডাকাত সর্দার নিহত ॥ আটক ১ চুনারুঘাটে ৬ সন্তানের জননীকে শ্বাসরোধ করে হত্যা ॥ স্বামী আটক স্বাধীনতা দিবসের অনুষ্ঠানে এমপি আবু জাহির ॥ মুক্তিযুদ্ধের চেতনা সকল ক্ষেত্রে বাস্তবায়ন করুণ খোশ আমদেদ মাহে রমজান ব্রাহ্মণবাড়িয়ায় নদীতে ডুবে শায়েস্তাগঞ্জের শিশুর মৃত্যু হবিগঞ্জ এলায়েন্স লুটন ইউকের উদ্যোগে স্মৃতিচারণ ॥ দোয়া ও ইফতার মাহফিল মহান স্বাধীনতা দিবসে নবীগঞ্জ পৌরসভা উদ্যোগে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা প্রদান নবীগঞ্জে হত্যা মামলার আসামীসহ ২ জন গ্রেপ্তার নবীগঞ্জে আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত চুনারুঘাটে ছাগলকে হত্যার অপরাধে ব্যবসায়ী কারাগারে

নবীগঞ্জে দুই গ্রামবাসীর সংঘর্ষ ২০ জন আহত

  • আপডেট টাইম শুক্রবার, ১৪ আগস্ট, ২০১৫
  • ৪২৯ বা পড়া হয়েছে

এটিএম সালাম, নবীগঞ্জ ॥ নবীগঞ্জ উপজেলার চৌকি ও বানিয়াচং উপজেলার দৌলতপুর গ্রামবাসীর মধ্যে ভয়াবহ সংঘর্ষ হয়েছে। সংঘর্ষে অন্তত ২০ জন আহত হয়ছেন। গুরুতর আহত চয়ন রায় ও রতন দাশকে আশংকাজনক অবস্থায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকী আহতদের নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি ও প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, দৌলতপুর গ্রামের রব্বানী মিয়া ও চৌকি গ্রামের চয়ন দাশ এর মধ্যে স্থানীয় একটি বিল নিয়ে দীর্ঘ দিন ধরে বিরোধ চলে আসছিল। গত ৪/৫ দিন পূর্বে চয়ন রায় ও তার লোকজন বিলে মাছ ধরতে গেলে পার্শ্ববর্তী দৌলতপুর গ্রামের রব্বানীগংরা বাধা প্রদান করেন। এর জের ধরে গতকাল বৃহস্পতিবার দুপুরে রব্বানী, জয়নাল ও জুয়েল মিয়ার নেতৃত্বে ২০/৩০জন লোক দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে চয়ন রায়দের বাড়ি-ঘরে হামলা চালায়। এক পর্যায়ে উভয়ের লোকদের মধ্যে সংঘর্ষ বাধে। প্রায় ঘন্টা ব্যাপী সংঘর্ষে দেশীয় অস্ত্র ও ইটপাটকেল ব্যবহৃত হয়। খবর পেয়ে ইনাতগঞ্জ ফাঁড়ি ও মার্কুলী বাজার পুলিশ ফাঁড়ির সদস্যরা ঘটনা স্থলে উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনেন। সংঘর্ষে অন্যান্য আহতরা হলেন পিনু দাশ (৩৫), বারিন্দ্র দাশ (৫৫), দিলীপ চন্দ্র দাশ (৪০), সত্যপদ দাশ (৩৮), সুবল দাশ (৪৫), জয়নাল মিয়া (৩৫) ও জুয়েল মিয়া (৪২) কে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি বাকীদের প্রাথমকি চিকিৎসা দেয়া হয়েছে। এসআই ধর্মজিৎ সিনহা ও ইউপি চেয়ারম্যান সমর দাশ সংঘর্ষের বিষয়টি নিশ্চিত করে বলেছেন বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে। স্থানীয় লোকজনের দাবী ঘটনার পর পর পরিস্থিতি উত্তোপ্ত রয়েছে। এছাড়া দৌলতপুর গ্রামের লোকজন অভিযোগ করেছেন, চৌকি গ্রামের জনৈক ব্যক্তি দৌলতপুর গ্রামের জনৈক ব্যক্তির মূখের দাড়িঁ ধরে মারপিট করলে এ ঘটনার সুত্রপাত ঘটে। তবে দৌলতপুর গ্রামের লোকজন জানান, দৌলতপুর গ্রামের লোকজন চৌকি এসে অর্তকিত হামলার ঘটনার দায় থেকে বাচাঁর জন্য সাম্প্রদায়িক উস্কানি মূলক বক্তব্য দিচ্ছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com