মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৩:০১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক ফেসবুকে ভুয়া নিয়োগ বিজ্ঞপ্তি দিয়ে প্রতারণা ॥ যুবক গ্রেপ্তার নবীগঞ্জে পশু কর্মকর্তার বিরুদ্ধে অনিয়ম ও দুর্নীতির অভিযোগ বিনামূল্যে আড়াই কোটি টাকার সার-বীজ বিনামূল্যে বিতরণ নবীগঞ্জের কায়স্থ গ্রামে রাস্তা দখলের চেষ্টার অভিযোগ নবীগঞ্জে ঝন্টু রায়ের পিতার পরলোকগমন ॥ শ্রাদ্ধকার্য সম্পন্ন রোটারী ক্লাব ও ফারিয়ার শোক ভাইস চেয়ারম্যান প্রার্থী কাজী মাওলানা আব্দুল কাইয়ুম সিদ্দিকীকে ইসলামী ফ্রন্ট এর পূর্ণ সমর্থন প্রদান ইকরাম জগন্নাত জিউর আখড়ার নতুন পরিচালনা কমিটি গঠন বানিয়াচংয়ে উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে কঠোর অবস্থানে নির্বাচন কমিশন হবিগঞ্জ আহলে সুন্নাত ওয়াল জামা’আত ইমাম মুয়াজ্জিন কল্যাণ পরিষদ গঠিত

নবীগঞ্জে পল্লী চিকিৎসকের ভুল চিকিৎসায় শিশুর মৃত্যু

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ১৩ আগস্ট, ২০১৫
  • ৩১২ বা পড়া হয়েছে

মোঃ আলমগীর মিয়া, নবীগঞ্জ থেকে ॥ নবীগঞ্জে পল্লী চিকিৎসকের ভুল চিকিৎসায় এক শিশুর মৃত্যুর অভিযোগ পাওয়া গেছে। এ বিষয়টি ধামাচাপা দিতে পল্লী চিকিৎসক বিভিন্ন শ্রেণীর পেশা ও জনপ্রতিনিধিদের নিকট ধরনা দিচ্ছেন। ভূল চিকিৎসায় নিহত শিশুর পিতা একমাত্র শিশু সন্তানকে হারিয়ে পাগলেরর মত বিলাপ করছেন।
জানা যায়, বানিয়াচং উপজেলার বড়ইউরি ইউনিয়নের বেতকান্দি গ্রামের সরল মালাকারের শিশু পুত্র রাহুল মালাকার (৪) গত ৭ আগস্ট বৃহস্পতিবার জ্বরে আক্রান্ত হলে তার পিতা সরল মালাকার পার্শ্ববর্তী নবীগঞ্জ উপজেলার রসুলগঞ্জ বাজারের পল্লী চিকিৎসক অলক দেবের নিকট নিয়ে আসলে তিনি শিশুটিকে দেখে ঔষধপত্র ও চিকিৎসা প্রদান করেন। চিকিৎসকের পরামর্শ মোতাবেক সরল মালাকার তার শিশু পুত্রকে বাড়িতে নিয়ে ঔষধ সেবন করান। কিন্তু ঔষধ সেবনের পর জ্বরের তীব্রতা আরো বেড়ে যাওযায় গত সোমবার সকালে সরল মালাকার শিশুটিকে পুনরায় পল্লী চিকিৎসক অলক দেবের নিকট নিয়ে আসলে তিনি শিশুটির শারিরিক অবস্থা বেগতিক দেখে নবীগঞ্জ হাসপাতালে নিয়ে যাওয়ার পরামর্শ দেন। সরল মালাকার সাথে সাথে শিশুটিকে নবীগঞ্জ হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত ডাক্তার শিশুটিকে মৃত ঘোষনা করেন। ডাক্তারের কথা শুনে সরল মালাকার কান্নায় ভেঙ্গে পড়ে। তার একটি মাত্র শিশুর পুত্রের মৃত্যুর জন্য রসুলগঞ্জ বাজারের পল্লী চিকিৎসক অলক দেবের অপচিকিৎসাকে দায়ী করেন তিনি। এ ঘটনা নবীগঞ্জ ও বেতকান্দিতে জানাজানি হলে এলাকায় উত্তেজনা বিরাজ করে। ঘটনার পর দুই দিন ধরে পল্লী চিকিৎসক অলক দেব তার চেম্বারের বসেন না।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com