শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৯:৪২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

মরহুম শরীফ উদ্দিনের কবরে জেলা যুবলীগের পুষ্পস্তবক অর্পণ

  • আপডেট টাইম শনিবার, ৮ আগস্ট, ২০১৫
  • ৫২৮ বা পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি ॥ বানিয়াচঙ্গ-আজমিরীগঞ্জ আসনের সাবেক সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি শরীফ উদ্দিন আহমেদের ১৯তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মরহুমের কবর জিয়ারত, পুষ্পস্তবক অর্পণ ও দোয়া মাহফিলের আয়োজন করে হবিগঞ্জ জেলা যুবলীগ।
গতকাল বৃহস্পতিবার বিকালে বানিয়াচঙ্গস্থ যাত্রাপাশা এলাকার মরহুম শরীফ উদ্দিন আহমেদের কবরে পুষ্পস্তবক অর্পণ করা হয়। যুবলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য ও জেলা যুবলীগের সভাপতি আতাউর রহমান সেলিম ও জেলা যুবলীগের সাধারণ সম্পাদক বোরহান উদ্দিনের নেতৃত্বে পুষ্পস্তবক অর্পণকালে উপস্থিত ছিলেন জেলা যুবলীগ নেতা, মো. আব্দুল মালেক, মো. নূরুল আমীন, হাজ্বী শামছু মিয়া, বিপ্লব রায় চৌধুরী, মোতাহের হোসেন রিজু, ফজলুর রহমান খান, এসএম আব্দুর রউপ মাসুক, ফেরদৌস আহমেদ, মো. জামল মিয়া, গৌতম রায়, বিপুল রায়, আলম মিয়া, মিলন মিয়া, ফারুক মিয়া, এডভোকেট মহিউদ্দিন সোহেল, পৌর যুবলীগ সভাপতি শফিকুজ্জামাল হিরাজ, সাধারণ সম্পাদক তাজ উদ্দিন তাজ, মো. সবুজ মিয়া, জাহির মিয়া, ইকবাল হোসেন খান, পিন্টু আচার্য্য, বানিয়াচঙ্গ উপজেলা যুবলীগ সভাপতি রেখাছ মিয়াসহ উপজেলা যুবলীগ নেতৃবৃন্দ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com