শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৩:৩৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে কৃষি প্রণোদনা বিতরণ করলেন এমপি আবু জাহির শহরে মোতাচ্ছিরুল ইসলামের গণসংযোগ ও লিফলেট বিতরণ এতেকাপে থাকাবস্থায় নবীগঞ্জের এক চেয়ারম্যান প্রার্থী মারামারির মামলার প্রধান আসামী ॥ প্রাণনাশের হুমকি দিচ্ছেন একই গ্রামের অপর প্রার্থী হবিগঞ্জে ভ্যাপসা গরমে অতিষ্ঠ শহরবাসী নবীগঞ্জে ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার মাধবপুরে কম্বাইন হারভেষ্টার যন্ত্র দিয়ে ধান কাটার উদ্বোধন রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন

সিলেট বিভাগ গণদাবী ফোরাম হবিগঞ্জ জেলা শাখার উদ্যোগে ইফতার মাহফিল

  • আপডেট টাইম বুধবার, ৮ জুলাই, ২০১৫
  • ৭৩৩ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ ‘ন্যার্য্য অধিকার আদায়ে সর্বদা সচেষ্ট’ সিলেট বিভাগ গণদাবী ফোরাম হবিগঞ্জ জেলা শাখার উদ্যোগে ইফতার মাহফিল ও পারস্পরিক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল মঙ্গলবার বিকেল ৫ টায় শহরের আমির চাঁন কমপ্লেক্সের স্কাই-কুইন রেস্টুরেন্টে সিলেট বিভাগ গণদাবী ফোরাম হবিগঞ্জ জেলা শাখার সভাপতি জাকারিয়া চৌধুরীর সভাপতিত্বেও সাধারন সম্পাদক আছাদ খানের পরিচালনায় অনুষ্ঠিত ইফতার ও পারস্পরিক সভায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গণদাবী ফোরামের কেন্দ্রীয় সহ-সভাপতি ও হবিগঞ্জ জেলা শাখার উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা কাজী গোলাম মর্তুজা, হবিগঞ্জ জেলা শাখার উপদেষ্টা আবু ইউসুফ, এডঃ সালেহ উদ্দিন আহমেদ। এ সময় অন্যান্যদের মধ্যে বক্তব্যে রাখেন, সিনিয়র সহ-সভাপতি সাইফুল আলম রাজু, নজরুল আলম চৌধুরী, এডঃ মোকাম্মেল হোসেন রবিন, যুগ্ম সাধারণ সম্পাদক আতাউর রহমান তালুকদার সুমন, সাংগঠনিক সম্পাদক এডঃ গউছ আলম খান ও মোঃ কুতুব আলী, ফয়সল চৌধুরী, এডঃ আব্দুর রহিম, মোঃ ফুল মিয়া, এনামুল হক, জুয়েল, সোহাগ, আরিফ, হারুন, হেলাল, শেখ ইউশা, আবিদ আলী, রুমেন, রতন, সায়েম, টুটন প্রমূখ।
বক্তারা বলেন, সিলেটকে বলা হয় দুটি পাতার একটি কুড়ি, চা শিল্পে প্রসিদ্ধ এই সিলেট অঞ্চল। তাই সিলেটে চা নিলাম কেন্দ্র স্থাপনের জন্য জোর দাবী করেন। হবিগঞ্জ থেকে উৎপাদিত গ্যাস ও মূলবান সম্পদ বাংলাদেশে বিভিন্ন স্থানে ব্যবহার করা হয়। আমাদের আন্দোলন হবিগঞ্জ তথা সিলেট বিভাগের গন মানুষের ন্যায্য দাবী আদায়ের আন্দোলন। এছাড়া বক্তরা ইপিজেড এর মাধ্যমে শিল্পায়ন ও পরিবেশ দূষন রোধকরা সহ বিবিয়ানা গ্যাস ক্ষেত্রে হবিগঞ্জের স্থানীয় মানুষের চাকরীর ক্ষেত্রে অগ্রাধিকার দেয়ার আহবান জানান।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com