শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০১:৫৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

আজমিরীগঞ্জে ৭ সন্তানের জননীর আত্মহত্যা

  • আপডেট টাইম বুধবার, ৮ জুলাই, ২০১৫
  • ৫৭৫ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ আজমিরীগঞ্জে বিষ পানে ৭ সন্তানের জননী আত্মহত্যা করেছে। মঙ্গলবার সন্ধ্যায় ইফতারের সময় উপজেলার শিপপাশা গ্রামে এ ঘটনাটি ঘটে। নিহতের নাম মিনারা বেগম (৪০)। সে ঐ গ্রামের মুকলেছ মিয়ার স্ত্রী।
স্থানীয় সুত্রে জানা যায়, বহুদিন ধরে মিনারার ছেলে মুবারক মিয়া (২০) তার পছন্দের মেয়ের সাথে বিয়ের জন্য তার মায়ের সাথে মনোমালিন্য চলে আসছিল। এরই জের ধরে মঙ্গলবার বিকেলে কথা কাটাকাটি হয়। এতে মা মিনারা বেগম ছেলের সাথে অভিমান করে ইফতারের সময় ঘরে থাকা কিটনাশক পান করে ছটপট করতে থাকেন। পরে পরিবারে লোকজন তাকে উদ্ধার করে প্রথমে বানিয়াচং স্বাস্থ্য কমপ্লেক্স এবং পরে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে নিয়ে আসলে রাত ১০টার দিকে ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।
তার মৃত্যুর সংবাদ শুনার পর পরই হাসপাতালে লাশ রেখে তার আত্মীয় স্বজনরা পালিয়ে যাওয়ার চেষ্টা করলে হাসপাতাল কর্তৃপক্ষ তাদের আটক করে।
আজমিরীগঞ্জ থানা অফিসার ইনচার্জ মো. তৈমুর বখত চৌধুরী জানান, এ ব্যপারে আমাদের কাছে কোন খবর নেই। তবে এখন যেহেতু খবর পেয়েছি যত দ্রুত সম্ভব আমরা ব্যবস্থা নিচ্ছি।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com