শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৬:৩২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
জেলা আইনজীবি সমিতির শতবর্ষ উদযাপন অনুষ্ঠানে প্রধান বিচারপতি-ওবায়দুল হাসান ॥ অধিকার বঞ্চিত মানুষের কল্যাণ নিশ্চিত করতে কাজ করুন মাধবপুরে সড়ক দুর্ঘটনায় একই পরিবারের ৪ জনসহ নিহত ৫ নবীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে ১৯ প্রার্থীর মধ্যে প্রতীক বরাদ্দ নবীগঞ্জে কলেজ ছাত্র তাহসিন হত্যা মামলার আসামী সাজু মিয়া গ্রেপ্তার উপজেলা নির্বাচন বর্জনের আহবানে জেলা বিএনপির লিফলেট বিতরণ সুলতান সালাউদ্দিন টুকু’র মুক্তি’র দাবীতে সফিকুর রহমান সিতু’র নেতৃত্বে জেলা যুবদলের বিক্ষোভ হবিগঞ্জ সদর উপজেলা পরিষদ নির্বাচনে ২০ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল মহান মে দিবস উপলক্ষে হবিগঞ্জ জেলা দোকান কর্মচারী শ্রমিক ইউনিয়নের আলোচনা সভা ও র‌্যাফেল ড্র অনুষ্ঠিত বাহুবল উপজেলা পরিষদ নির্বাচনে ২০ প্রার্থীর মাঝে প্রতীক বরাদ্দ শিল্পপতি রাখাল কুমার গোপকে হবিগঞ্জ পৌরসভার সংবর্ধনা

কোর্ট মসজিদ কমপ্লেক্স এর সভাপতি জেলা প্রশাসককে বিদায় সংবর্ধনা

  • আপডেট টাইম শুক্রবার, ২৬ জুন, ২০১৫
  • ৩৭৩ বা পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি ॥ হবিগঞ্জ কোর্ট মসজিদ কমপ্লেক্স এর সভাপতি জেলা প্রশাসক মোঃ জয়নাল আবেদীনকে বিদায় সংবর্ধনা দেয়া হয়েছে। গত মঙ্গলবার বাদ যোহর মসজিদ কমপ্লেক্সে রোটারিয়ান এডভোকেট মোঃ আবুল খায়ের এর সভাপতিত্বে ও এএস এম মহসিন চৌধুরীর সঞ্চালনায় উক্ত সংবর্ধনা অনুষ্ঠানে স্বাগত বক্তব্যে রাখেন, মসজিদ পরিচালনা কমিটির সহ-সভাপতি এডভোকেট মোঃ আব্দুর রউফ।  সংবর্ধিত ব্যক্তিত্ব মসজিদ কমিটির সভাপতি ও জেলা প্রশাসক মোঃ জয়নাল আবেদীন বলেন, আমি চলে গেলেও মসজিদের জন্য আমার টান থাকবে। আমি আপনাদের কাছ থেকে সহযোগিতা ও আন্তরিকতা এবং মায়া, মমতা, আদর পেয়েছি। আমি আপনাদের জন্য দোয়া করি, আপনারা আমি ও আমার পরিবারের জন্য দোয়া করবেন।
এ সময় উপস্থিত ছিলেন এনডিসি মোঃ আলমগীর হোসেন, দৈনিক হবিগঞ্জ সমাচার পত্রিকার সম্পাদক গোলাম মোস্তাফা রফিক, মোঃ ফিরুজ, হাজী আঃ সাত্তার, মোঃ আব্দুস সামাদ, মোঃ আব্দাল করিম, গোলাম মোস্তাফা নবীনগরী, উপজেলা ভাইস চেয়ারম্যান মাহবুবুর রহমান আওয়াল, মোঃ আব্দুল কাদির, হাজী মোঃ তোতা মিয়া ও মোঃ আব্দুল মালেক প্রমূখ। পরে মসজিদের মুসল্লিয়ানবৃন্দ মোনাজাতের মাধ্যমে সভার সমাপ্তি ঘোষনা করা হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com