বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৩:৫০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে জনতার গণপিটুনিতে ডাকাত সর্দার নিহত ॥ আটক ১ চুনারুঘাটে ৬ সন্তানের জননীকে শ্বাসরোধ করে হত্যা ॥ স্বামী আটক স্বাধীনতা দিবসের অনুষ্ঠানে এমপি আবু জাহির ॥ মুক্তিযুদ্ধের চেতনা সকল ক্ষেত্রে বাস্তবায়ন করুণ খোশ আমদেদ মাহে রমজান ব্রাহ্মণবাড়িয়ায় নদীতে ডুবে শায়েস্তাগঞ্জের শিশুর মৃত্যু হবিগঞ্জ এলায়েন্স লুটন ইউকের উদ্যোগে স্মৃতিচারণ ॥ দোয়া ও ইফতার মাহফিল মহান স্বাধীনতা দিবসে নবীগঞ্জ পৌরসভা উদ্যোগে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা প্রদান নবীগঞ্জে হত্যা মামলার আসামীসহ ২ জন গ্রেপ্তার নবীগঞ্জে আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত চুনারুঘাটে ছাগলকে হত্যার অপরাধে ব্যবসায়ী কারাগারে

নবীগঞ্জ শহরে বাস চাপায় রিক্সাযাত্রী নিহত ॥ ৪ সিএনজি যাত্রী আহত ॥ দোকান ক্ষতিগ্রস্ত

  • আপডেট টাইম সোমবার, ২২ জুন, ২০১৫
  • ৪৫৫ বা পড়া হয়েছে

এটিএম সালাম, নবীগঞ্জ থেকে ॥ নবীগঞ্জ শহরে যাত্রীবাহী বাস চাপায় আব্দাল মিয়া (৫০) নামে এক  রিক্সা যাত্রী  নিহত হয়েছেন। এ সময় বাসটি একটি জুতার দোকানে আঘাত হানে। এতে দোকানটির ক্ষতি হয়। এর কিছুক্ষণ আগে ওই বাসটি একটি অটোরিক্সা সিএনজিকে ধাক্কা দিলেও সিএনজির ৪ যাত্রী আহত হন। নিহত আব্দাল মিয়া নবীগঞ্জ শহরতলীর আদিত্যপুর গ্রামের মৃত হাফিজ উল্লা’র ছেলে। তিনি একজন ধান ব্যবসায়ী ছিলেন বলে জানা গেছে। গতকাল রোববার সকাল ৯টার দিকে এই দুর্ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শী ও সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, হবিগঞ্জ থেকে ছেড়ে আসা নবীগঞ্জগামী যাত্রীবাহী বাসটি (চট্টগ্রাম-জ-১৪৯১) বেপরোয়া গতিতে এসে নবীগঞ্জ-হবিগঞ্জ সড়কের রসুলগঞ্জ বাজারে আসার পর অল্পের জন্য দুর্ঘটনা থেকে রক্ষা পায়। রসুলগঞ্জ থেকে ছেড়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে পৌছুলে একটি সিএনজিচালিত অটোরিক্সাকে (হবিগঞ্জ থ ১১- ৬১৮২) চাপা দিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এতে অটোরিক্সা যাত্রী উপজেলার দত্তগ্রামের উত্তান রায় (৫৮), হালিতলার ইশ্বর দাশ (২২), রাজাবাদ গ্রামের ইমান উদ্দিন (৪৫) ও তার স্ত্রী লালফুল বেগম (৪০) গুরুতর আহত হলে তাৎক্ষণিক তাদেরকে স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। এ ঘটনার পর বাসটি নবীগঞ্জ শহরে প্রবেশ করে জুয়েল ম্যানশনের চৌরাস্তা ক্রস করার সময় পাশের পূরবী সুজ’র বারান্দায় ধাক্কা দেয়। এতে দোকানটি ক্ষতিগ্রস্ত হয়। এর পরই বাসটি দ্রুত বেগে পাশের ধান বোঝাই একটি রিক্সায় আঘাত হানে। এতে রিক্সাটি দুমড়ে মুচড়ে যায়। এ সময় রিক্সারোহী ও ধান ব্যবসায়ী আবদাল মিয়া (৫০) মাটিতে লুটে পড়লে ঘাতক বাস তার মাথায় চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু ঘটে। পুলিশ ঘাতক বাসটি আটক করেছে। তবে চালক পালিয়ে গেছে।
এসব ঘটনার জন্য ত্র“টিযুক্ত গাড়ী ও অদক্ষ চালককে দায়ী করেছেন প্রত্যক্ষদর্শীরা। তারা বলেন, বাসটি অনেক আগে থেকেই চলন্ত অবস্থায় ত্র“টি দেখা দেয়। চালক বুঝেও না বুঝার ভান করে বেপরোয়া গতিতে আসতে গিয়েই এসব দুর্ঘটনা এবং হতাহতের ঘটনা ঘটেছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com