বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৯:২২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জের উপজেলা চেয়ারম্যান সেলিম চৌধুরী ও সেফু চৌধুরীসহ ৫ প্রার্থীর মনোনয়ন বাতিল আজমিরীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মর্তুজা হাসান গ্রেফতার ১০ ঘন্টার মাথায় জামিন শায়েস্তাগঞ্জে সার-বীজ বিতরণ করলেন এমপি আবু জাহির উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোতাচ্ছিরুল ইসলামকে বার পঞ্চায়েতের সমর্থন শায়েস্তানগর তেমুনিয়ায় রাস্তার পাশে অবৈধ দোকান ॥ অভিযানে উচ্ছেদ নিষেধাজ্ঞা অমান্য করে শহরের প্রধান সড়ক দিয়ে ট্রাক-ট্রাক্টরের প্রবেশ লাখাইয়ে ৩০ পিস ইয়াবাসহ ইসমাইল গাজী গ্রেফতার বাহুবলে ১ চেয়ারম্যান ও ১ ভাইস চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন অবৈধ চুনারুঘাটে দিনব্যাপী এডিএসআরএমটিপি প্রকল্পের নন গ্রুপ কৃষক-কৃষাণী প্রশিক্ষণ শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক

বানিয়াচংয়ে ৫ম শ্রেণির ছাত্রীকে ধর্ষণ ॥ ৪৮ ঘন্টার মধ্যে ধর্ষক গ্রেফতার

  • আপডেট টাইম শনিবার, ৩০ মে, ২০১৫
  • ৬০৯ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ বানিয়াচং উপজেলার পুকড়া ইউনিয়নের সিকান্দরপুর গ্রামের ৫ম শ্রেণির ছাত্রীকে ধর্ষণের অভিযোগে ধর্ষক জাকারিয়াকে ৪৮ ঘন্টার মধ্যে গ্রেফতার করেছে পুলিশ। সে সিকান্দরপুর গ্রামের নাইওর মিয়ার ছেলে। গতকাল শুক্রবার বানিয়াচং থানার ওসি নির্মলেন্দু চক্রবর্তীর নেতৃত্বে একদল পুলিশ অভিযান চালিয়ে চুনারুঘাট উপজেলার সীমান্তবর্তী সাতছড়ি পাহাড়ের চিমটিবিল এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।
পুলিশ ও সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, বুধবার সাড়ে ১০টার দিকে সিকান্দরপুর গ্রামের ৫ম শ্রেণির জনৈক হিন্দু ছাত্রী (১২) তাদের বাড়ির পার্শ্ববর্তী সাদকপুর ফিসারীর পূর্ব দিকে নদীর পাড়ে ভাইয়ের শিকার করা মাছ আনতে যায়। ঘন মেঘে চারদিক অন্ধকারাচ্ছন্ন ও গুঁড়ি গুঁড়ি বৃষ্টির মধ্যে তাকে একা পেয়ে একই গ্রামের জাকারিয়া গাছ বাগানে নিয়ে ছাত্রীটিকে ধর্ষণ করে। পরে মেয়েটি কাঁদতে কাঁদতে বাড়িতে ফেরে। তার শরীর থেকে রক্তক্ষরণ হতে থাকলে পরিবারের লোকজন তাকে হবিগঞ্জ জেলা আধুনিক হাসপাতালে ভর্তি করে। পরদিন বৃহস্পতিবার ঘটনাটি জানাজানি হলে রাতে বিভিন্ন সংগঠনের নেতারা মেয়েটির খোঁজখবর নেন। গতকাল শুক্রবার সকালে ওই ছাত্রীর মা লক্ষ্মী রানী দাস বাদী হয়ে জাকারিয়ার বিরুদ্ধে মামলা দায়ের করেন। এরই মধ্যে গা ঢাকা দেয় ধর্ষক জাকারিয়া।
এদিকে এ ঘটনাটি বৃহষ্পতিবার স্থানীয় পত্রিকায় প্রকাশিত হলে বানিয়াচং থানার ওসি নির্মলেন্দু চক্রবর্তী ওই দিন তদন্ত শুরু করেন এবং ধর্ষককে গ্রেফতারে সোর্স নিয়োগ করেন। গতকাল শুক্রবার সোর্সের গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন জাকারিয়া চুনারুঘাট উপজেলার ভারত সীমান্তবর্তী সাতছড়ি পাহাড়ের চিমটিবিল গ্রামে অবস্থান করছে। তাৎক্ষণিক ওসি নির্মলেন্দু চক্রবর্তীর নেতৃত্বে¡ এসআই আরিফুর রহমান, এএসআই মির্জা ও এএসআই আব্দুল মজিদসহ একদল পুলিশ ওই এলাকায় অভিযান চালিয়ে সকাল ১০টার দিকে তাকে গ্রেফতার করেন।
বানিয়াচং থানার ওসি নির্মলেন্দু চক্রবর্তী জানান, চুনারুঘাটের সীমান্তবর্তী এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়েছে। সে পালিয়ে যাওয়ার চেষ্টা করছিল।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com