শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:২২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

নবীগঞ্জে চাঞ্চল্যকর বেলাল হত্যা মামলার আসামী রুহেল গ্রেপ্তার

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ২৮ মে, ২০১৫
  • ৪০০ বা পড়া হয়েছে

এটিএম সালাম, নবীগঞ্জ থেকে ॥ নবীগঞ্জে চাঞ্চল্যকর সিএনজি শ্রমিক বেলাল মিয়া হত্যা মামলার আসামী রুহেল মিয়া (৩০)কে গ্রেফতার করেছে পুলিশ। সে নবীগঞ্জ উপজেলার নাদামপুর গ্রামের সুন্দর আলীর ছেলে। গতকাল বুধবার ভোরের দিকে শ্বশুর বাড়ি বাহুবল থেকে তাকে গ্রেফতার করে পুলিশ। ওই দিনই তাকে জেলা হাজতে প্রেরণ করা হয়েছে। এ পর্যন্ত পুলিশের হাতে ২ জন গ্রেফতার হল। এছাড়া ৭ জন বিজ্ঞ আদালতে আত্মসর্মপন করলে তাদেরকে জেল হাজতে প্রেরণ করা হয়। রির্পোট লেখা পর্যন্ত মামলার ২৮ জন আসামীর মধ্যে ৯ জন কারাগারে রয়েছেন। বাকীরা দেশের বিভিন্ন স্থানে আত্মগোপনে রয়েছে। পুলিশ তাদের গ্রেফতার অভিযান অব্যাহত রেখেছে।
উল্লেখ্য, গত ২৬ এপ্রিল বিকালে শহরের শেরপুর রোডস্থ মা-হোটেল ও মাইওয়ান ব্যবসা প্রতিষ্টানের সামনে দাড়ানো অবস্থায় প্রতিপক্ষ ছাত্রদল নেতা রায়েছ চৌধুরী ও সামছু মিয়া’র নেতৃত্বে একদল অস্ত্রধারী সন্ত্রাসী সিএনজি শ্রমিক বেলাল মিয়াকে কুপিয়ে রক্তাক্ত জখম করে। মূমুর্ষ অবস্থায় তাকে প্রথমে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে প্রচুর রক্তকরণ হওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাকে দ্রুত সিলেট নিয়ে যাওয়ার পরামর্শ দেন। পরে স্বজনরা সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পথে বেলাল মিয়ার মৃত্যু ঘটে। নিহত বেলাল মিয়া পৌর শহরের নোয়াপাড়া গ্রামের সাবেক পত্রিকা হকার ও সিএনজি ম্যানাজার ফারুক মিয়ার ছেলে এবং পত্রিকার এজেন্ট মোশাহিদ আলী ও মিয়াধন মিয়ার ভাতিজা। ঘাতকদের গ্রেফতার ও ফাঁসির দাবীতে সিএনজি শ্রমিক ইউনিয়ন কফিন নিয়ে শহরে মৌন মিছিল ও শোক র‌্যালী বের করে। এ ঘটনায় নিহতের পিতা ফারুক মিয়া ২৮ এপ্রিল রাতে ২৮ জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাতনামা আরও ৭/৮ জনকে আসামী করে নবীগঞ্জ থানায় একটি হত্যা মামলা নং ৪১ তাং ২৮/০৪/২০১৫ইং দায়ের করেন। ঘটনার পর পর আসামীরা পুলিশের গ্রেফতার এড়াতে আত্মগোপন করে। বিগত ১লা মে ভোর রাত ৪ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে মৌলভী বাজার জেলার শ্রীমঙ্গল থানা পুলিশের সহযোগিতায় তদন্ত কর্মকর্তার নেতৃত্বে একদল পুলিশ শ্রীমঙ্গল সদরের রূপসীপুর এলাকাস্থ বোনের বাসায় অভিযান চালিয়ে আফছর উদ্দিনকে গ্রেফতার করে। পরবর্তীতে ১৭ মে হবিগঞ্জের বিজ্ঞ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে ৭ আসামী যথাক্রমে আব্দুর রউপ, আব্দুল ওয়াহিদ, নাজিম উদ্দিন, আব্দুল মালিক, ইলিয়াছ আলী বাবু, আব্দুল মাহিদ ও আব্দুল লতিফ আত্মসর্মপন করলে বিচারক তাদের জামিন না মঞ্জুর করে কারাগারে প্রেরণ করেন।
সর্বশেষ গতকাল বুধবার ভোর রাত পৌনে ৩টার দিকে মামলার তদন্ত কর্মকর্তা এসআই নজরুল ইসলামের নেতৃত্বে একদল পুলিশ বাহুবল থানা পুলিশের সহযোগিতায় গোপন সংবাদের ভিত্তিতে বাহুবল উপজেলার ডুবাঐ গ্রামের শ্বশুর সঞ্জব উল্লার বাড়ি থেকে রুহেল মিয়াকে গ্রেফতার করে থানায় নিয়ে আসেন। এদিকে নিহত বেলালের শোকার্ত পরিবারে শোকের মাতম অব্যাহত রয়েছে। স্বামীকে ফিরে পাওয়ার জন্য নববধু ও সদ্য বিধবা স্ত্রী’র বিলাপ এবং কান্নায় এলাকার বাতাস ভারী হয়ে উঠছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com