বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০২:১৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

বিশিষ্ট ব্যবসায়ী মোতাহির মিয়ার মৃত্যুতে ॥ নবীগঞ্জে আ.লীগের ১ দিনের শোকসহ বিভিন্ন কর্মসূচী ঘোষনা

  • আপডেট টাইম বুধবার, ১৩ মে, ২০১৫
  • ৩৬৫ বা পড়া হয়েছে

এটিএম সালাম, নবীগঞ্জ থেকে ॥ নবীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের কোষাধ্যক্ষ ও পৌর আওয়ামীলীগের সহ-সভাপতি মোঃ মোতাহির মিয়ার মৃত্যুকে নৃশংস হত্যাকাণ্ড দাবী করে ঘাতকদের গ্রেফতার, তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করে সংবাদপত্রে বিবৃতি প্রদান করেছেন জেলা ও উপজেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ। সেই সাথে ১ দিনের শোক পালনের কর্মসূচি ঘোষনা করেছেন। বিবৃতিদাতারা হলেন, জেলা পরিষদের প্রশাসক সাবেক জেলা আওয়ামীলীগের সভাপতি ডাঃ মুশফিক হুসেন চৌধুরী, উপজেলা পরিষদের চেয়ারম্যান জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আলমগীর চৌধুরী, এডঃ আবুল ফজল, জেলা আওয়ামীলীগ নেতা দেওয়ান শাহনেয়াজ মিলাদ গাজী, উপজেলা আওয়ামীলীগের সভাপতি ইমদাদুর রহমান মুকুল, সাধারণ সম্পাদক সাইফুল জাহান চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক এডভোকেট গতি গোবিন্দ দাশ, মুজিবুর রহমান কাজল, সাংগঠনিক সম্পাদক মোস্তাক আহমদ মিলু, রবীন্দ্র কুমার পাল, দপ্তর সম্পাদক বিধান ধর, সহ-দপ্তর সম্পাদক মহিবুর রহমান চৌধুরী, পৌর আওয়ামীলীগ সভাপতি মোঃ মুজাহিদ আহমদ, সাধারণ সম্পাদক নির্মলেন্দু দাশ রানা, সাংগঠনিক সম্পাদক আমিনুল হক, ওহি চৌধুরী। বিবৃতিতে নেতৃবৃন্দ বলেন, যুবদলের চিহ্নিত সন্ত্রাসীরা মোতাহির মিয়াকে হত্যা করেছে। তারা এ হত্যার তীব্র নিন্দা জানিয়ে হত্যাকারীদের গ্রেফতারের দাবি জানান। উপজেলা ও পৌর আওয়ামীলীগ ও সহযোগী সংগঠন সমুহ দলীয় কার্যালয়ে কালো পতাকা উত্তোলন ও দলীয় পতাকা অর্ধনমিতকরণ, নেতা কর্মীদের কালো ব্যাজ ধারণসহ ১ দিনের শোক কর্মসুচী ঘোষনা করেছে।
উল্লেখ্য, গত সোমবার রাত প্রায় ১০ টার দিকে নবীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের কোষাধ্যক্ষ মোতাহির মিয়া (৬৫) তুচ্ছ ঘটনার জের ধরে কতিপয় যুবকদের হাতে প্রহৃত হয়ে মাটিতে লুটে পড়েন। মূমুর্ষ অবস্থায় তাকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। মঙ্গলবার গভীর রাতে মোতাহির মিয়ার ভাই লন্ডন থেকে দেশের ফেরার কথা রয়েছে। তিনি আসার পর নিহতের দাফনের পরবর্তী সিদ্ধান্ত জানানো হবে বলে পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছে। এদিকে নবীগঞ্জের প্রিয় মূখ মোতাহির মিয়ার মৃত্যুর ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। নবীগঞ্জ পৌর মেয়র ঘটনার নিন্দা ও শোক প্রকাশ করেছেন। মোতাহির মিয়ার এই মৃত্যুকে স্বাভাবিকভাবে মেনে নিতে নারাজ বাজার ব্যবসায়ী সমিতি। সমিতির সভাপতি আব্দুল গফুর ঘটনার সুষ্ঠু তদন্ত ও জড়িতদের শাস্তি দাবী করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন।
ঘটনার প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, মোতাহির মিয়ার সাথে পৌর যুবদলের সাবেক সাধারণ সম্পাদক কামরুজ্জামান চৌধুরীর বাদানুবাদ, হাতাহাতি ও ধাক্কার ঘটনার পরই তিনি মাটিতে লুটে পড়েন। এ ব্যাপারে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডিউটিরত লোকজন জানিয়েছেন মোতাহির মিয়ার শরীরে দৃশ্যমান কোন আঘাতের আলামত পাওয়া যায়নি।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com