শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২:০১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

নবীগঞ্জে তালামীযের কর্মশালা ও কাউন্সিল অনুষ্ঠিত

  • আপডেট টাইম শনিবার, ৩০ নভেম্বর, ২০১৩
  • ৫৪৫ বা পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি ॥ বাংলাদেশ আনজুমানে তালামীযে ইসলামিয়া নবীগঞ্জ উপজেলার আউশকান্দি ইউনিয়নের হযরত শাহ্ সদর উদ্দিন কোরেশী (রহঃ) হাফিজিয়া মাদ্রাসা শাখার উদ্যোগে গতকাল শুক্রবার সকালে কর্মশালা ও কাউন্সিল অনুষ্ঠিত হয়েছে।
মাদ্রাসার প্রধান শিক্ষক হাফিজ সাজ্জাদুর রহমানের সভাপতিত্বে ও মোঃ জাকির হোসেনের পরিচালনায় কর্মশালায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আনজুমানে তালামীযে ইসলামিয়া হবিগঞ্জ জেলা শাখার সাধারণ সম্পাদক আব্দুল মুহিত রাসেল। শুরুতে কোরআন তেলওয়াত করেন যাকওয়ান আহমদ। নাতে রাসূল পরিবেশন করেন আব্দুল ওয়াহিদ। শানে ফুলতলী (রহঃ) পরিবেশন করেন সুহেল আহমদ। কর্মশালা ও কাউন্সিলে বিশেষ অতিথির বক্তব্য রাখেন নবীগঞ্জ উপজেলা তালামিযের সভাপতি জালাল উদ্দিন মোঃ ধন মিয়া, মাদ্রাসা শিক্ষক হাফিজ আব্দুল জলিল, আউশকান্দি ইউনিয়ন সাধারণ সম্পাদক মোঃ মিলাদ হোসেন। উক্ত কাউন্সিলে নির্বাচন কমিশনার উপজেলা শাখার সভাপতি জালাল উদ্দিন মোঃ ধন মিয়া ২০১৩-২০১৪ সালের জন্য  জাকির হোসেনকে সভাপতি, জাকারিয়াকে সহ-সভাপতি, হোসাইন আহমদ সানীকে সাধারণ সম্পাদক, আবুল হোসেনকে সহ-সাধারণ সম্পাদক, সুহেল আহমদকে সাংগঠনিক সম্পাদক, জসীম উদ্দিনকে সহ-সাংগঠনিক সম্পাদক করে হযরত শাহ্ সদর উদ্দিন কোরেশী (রহঃ) হাফিজিয়া মাদ্রাসার ৩৩ সদস্য কমিটি ঘোষনা করেন।
সভায় প্রধান অতিথির বক্তব্যে জেলা তালামীযে ইসলামিয়ার সাধারণ সম্পাদক আব্দুল মুহিত রাসেল বলেছেন, তালামীযের মূললক্ষ্য ও উদ্দেশ্য হচ্ছে আল্লাহ ও তাঁর রাসূল (সাঃ) সন্তষ্টি অর্জন করা রাসূলে পাক (সাঃ) আদর্শে অনুপ্রানিত হয়ে আমাদের পীর ও মুর্শিদ শামসুল উলামা হযরত আল্লামা ফুলতলী ছাহেব কিবলাহ (রহঃ) তাহার সারা জীবন ইসলামের প্রকৃত আদর্শ প্রচার প্রসারে কাজ করে গেছেন। আমরা তাঁহার উত্তরসূরী।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com