শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:১৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

খাগাউড়া গ্রামের ফজলু হত্যাকান্ডের ঘটনায় নিরপরাধ লোকদের জড়িয়ে মামলা দায়েরের প্রতিবাদে সভা

  • আপডেট টাইম শনিবার, ৯ মে, ২০১৫
  • ৪০১ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ ফজলু মিয়া হত্যাকান্ডের ঘটনায় দায়েরকৃত মামলায় নিরপরাধ লোকদের জড়িয়ে মামলা দায়েরের প্রতিবাদে গতকাল খাগাউড়া বাজারে এক প্রতিবাদ সভা অনুষ্ঠি^ত হয়। গতকাল খাগাউড়া বাজারে গ্রামবাসীর প্রতিবাদ সমাবেশে সভাপতিত্ব করেন খাগাউড়া ইউনিয়নের ভারপ্রাপ্ত চেয়ারম্যান আব্দুল বারিক। আব্দুল লতিফ দুলালের পরিচালনায় সভায় বক্তব্য রাখেন সাবেক ইউপি চেয়ারম্যান ইসমত আলী, ইউপি আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শাহ শওকত আরেফীন সেলিম, মামলার আসামী একে এম আজাদ ওরফে ওয়ারেশ, সবুজ মিয়া, গোলাপ মিয়া, ইউপি সদস্য আব্দুল আজিজ, হাফিজুর রহমান, লুৎফুর রহমান, ফারুক মিয়া, শফিক আলী, ডাঃ আবু ছালেহ, সাবেক মেম্বার আব্দুর রহিম, মাষ্টার মিয়া, আব্দুস শহীদ, ডাঃ তাপস চন্দ্র দাশ, মাহফুজ আহমেদ, আব্দুর নুর, জেনারেল এমএ রব এর ভাগ্নে খসরু মিয়া প্রমুখ।
সভায় বক্তরা বলেন, ১৯৭১ সালের মুক্তিযুদ্ধের উপ-সর্বাধিনায়ক জেনারেল এমএ রব বীর উত্তম এর বানিয়াচঙ্গের খাগাউড়া গ্রামের বাড়ীতে পাকিস্তানীদের হামলা মামলা ও মানবতাবিরোধী মামলার আসামী বড় মিয়া, আঙ্গুর মিয়াকে বাচাতে মানবতাবিরোধী মামলার স্বাক্ষী, তথ্য প্রদান ও সহায়তাকারী এলাকার নিরীহ মানুষকে আসামী করে ফজলু মিয়া হত্যাকান্ড মামলায় দায়ের করা হয়েছে।
বক্তারা আরো বলেন, নিহত ফজলু মিয়া ছিলেন এলাকার নিরীহ মানুষ। তার কোন শক্র ছিল না। তাকে যারা পরিকল্পিত ভাবে হত্যা করেছে তারাই নিহতের পরিবারকে টাকা পয়সা দিয়ে এলাকার নিরীহ ব্যক্তিদের আসামী করেছে। অবিলম্বে এ মামলা থেকে উল্লেখ আসামীদের বাদ দিয়ে প্রকৃত আসামীদের আসামী করে মামলা দায়ের জন্য আহ্বান জানান হয়। বক্তারা হত্যাকান্ডের ঘটনাটি তদন্ত করার জন্য প্রশাসনের কাছে দাবি জানান।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com