বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১১:০১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে জনতার গণপিটুনিতে ডাকাত সর্দার নিহত ॥ আটক ১ চুনারুঘাটে ৬ সন্তানের জননীকে শ্বাসরোধ করে হত্যা ॥ স্বামী আটক স্বাধীনতা দিবসের অনুষ্ঠানে এমপি আবু জাহির ॥ মুক্তিযুদ্ধের চেতনা সকল ক্ষেত্রে বাস্তবায়ন করুণ খোশ আমদেদ মাহে রমজান ব্রাহ্মণবাড়িয়ায় নদীতে ডুবে শায়েস্তাগঞ্জের শিশুর মৃত্যু হবিগঞ্জ এলায়েন্স লুটন ইউকের উদ্যোগে স্মৃতিচারণ ॥ দোয়া ও ইফতার মাহফিল মহান স্বাধীনতা দিবসে নবীগঞ্জ পৌরসভা উদ্যোগে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা প্রদান নবীগঞ্জে হত্যা মামলার আসামীসহ ২ জন গ্রেপ্তার নবীগঞ্জে আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত চুনারুঘাটে ছাগলকে হত্যার অপরাধে ব্যবসায়ী কারাগারে

হবিগঞ্জ মটর মালিক গ্র“পের দ্বি-বার্ষিক নির্বাচন সম্পন্ন

  • আপডেট টাইম বুধবার, ৬ মে, ২০১৫
  • ৫৩৯ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ মটর মালিক গ্র“পের দ্বি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। গতকাল মঙ্গলবার সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত শহরের রাজনগর এলাকার অনামিকা কমিউনিটি সেন্টারে বিরতিহীন ভোট গ্রহণ করা হয়। নির্বাচনে ভোটার সংখ্যা ছিল ২২৭ জন।
প্রধান নির্বাচন কমিশনার ফজলুর রহমান লেবু জানান, মটর মালিক গ্র“পের ৩০টি পদের মধ্যে সভাপতিসহ ৮টি পদে প্রার্থীরা বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন। বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিতরা হলেন সভাপতি ফজলুর রহমান চৌধুরী, সহ-সভাপতি হেলাল উদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক শাহনুর রহমান। সরাসরি ভোটে ১৩০ ভোট পেয়ে কার্যকরি সভাপতি নির্বাচিত হয়েছেন শামছু মিয়া চৌধুরী, ১২৬ ভোট পেয়ে সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন সিরাজ উদ্দিন খান ও ৯৭ ভোট পেয়ে আলহাজ্ব শাহাদাৎ হোসেন। ১১৫ ভোট পেয়ে সেক্রেটারী নির্বাচিত হয়েছেন শংখ শুভ্র রায়। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী পেয়েছেন ১০৮ ভোট। ১৬৪ ভোট পেয়ে যুগ্ম সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন আবু মঈন চৌধুরী সোহেল ও ১৩০ ভোট পেয়ে ফেরদৌস আহমেদ। এছাড়াও বিনা প্রতিদ্বন্দ্বিতায় সদস্য নির্বাচিত হয়েছেন সৈয়দ আব্দুল মন্নান, আমিনুজ্জামান জোয়াহির, আহসান আহমেদ খান, আব্দুল হক ও কাবুল কুমার পাল।
এছাড়াও হবিগঞ্জ-সিলেট লাইনের হবিগঞ্জ প্রান্ত ১২ জন ও সিলেট প্রান্ত ৫জন, হবিগঞ্জ-মাধবপুর লাইনে ৪জন, হবিগঞ্জ-মাধবপুর বিশ্বরোড লাইনে ৩জন, হবিগঞ্জ-শ্রীমঙ্গল লাইনে ৩ জন, নবীগঞ্জ লাইনে ৪জন ও হবিগঞ্জ-লাখাই লাইনে ২জন সদস্য নির্বাচিত হন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com