শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:২৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

জেলা কারাগারে কারারক্ষী ও দর্শনার্থীর সংঘর্ষ ॥ আটক ২ ॥ সরকারী কাজে বাধা ও অস্ত্র ছিনতাই চেষ্ঠার অভিযোগে মামলা

  • আপডেট টাইম সোমবার, ১৩ এপ্রিল, ২০১৫
  • ৫৩৭ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ আসামী দেখা নিয়ে কারা রক্ষীদের কথা কাটাকাটি ও বন্দুক ভাংচুরের ঘটনায় ২ যুবককে আটক করা হয়েছে। এ ঘটনায় সরকারী কাজে বাধা ও বন্দুক ছিনতাইয়ের চেষ্টার অভিযোগ এনে মামলা দায়ের করা হয়েছে। জেল সুপার নওসেদ আলম ভূইয়া বাদী হয়ে মামলাটি দায়ের করেছেন। আটককৃতরা হচ্ছে-শহরের রাজনগর এলাকার আবুল খায়েরের পুত্র রাইসুল আলম রাজু ও আব্দুল কদ্দুসের পুত্র সাইদুল আলম শিপন।
কারারক্ষী ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, গতকাল বিকেল শিপন ও রাজুু সহ কয়েকজন বৃন্দাবন কলেজ ছাত্রদলের সিনিয়র যুগ্ম আহবায়ক মুহিবুর রহমান শাওনের সাথে দেখা করতে কারাগারে যায়। এ সময় জেলের আরপি জাকীরের সঙ্গে তাদের কথা কাটাকাটির এক পর্যায়ে ধাক্কাধাক্কি শুরু হয়। এ সময় এক কারা রক্ষী তাদের প্রতি বন্দুক তাক করলে এরা কারা রক্ষির নিকট থেকে বন্দুক কেড়ে নিয়ে ছুড়ে মারে। এতে বন্দুকটি ভেঙ্গে যায়। এক ডর্যায়ে হাবিলদার গজানন্দ দাসের নেতৃত্বে কারা রক্ষীরা শিপন ও রাজু আটক করে। তাদের অপর সঙ্গীরা পালিয়ে যায়। পরে হবিগঞ্জ সদর থানা পুলিশ তাদের গ্রেফতার করে নিয়ে আসে। এ ঘটনায় রাতে জেল সুপার নওসেদ আলম ভূইয়া বাদী হয়ে হবিগঞ্জ সদর থানায় একটি মামলা দায়ের করেছেন।
এদিকে আটক রাজু ও শিপন জানায়, গতকাল রবিবার বিকাল ৫টার দিকে বৃন্দাবন কলেজ ছাত্রদলের সিনিয়র যুগ্ম আহবায়ক মুহিবুর রহমান শাওনের জামিন মঞ্জুর হলে এরা তাকের নিয়ে আসতে কারাগারে যায়। এসময় এক কারারক্ষী এসে শাওনকে আজ (রবিবার) বের করতে হলে ১ হাজার টাকা দিতে হবে। অন্যথায় তাকে আগামীকাল (সোমবার) সকালে মুক্তি দেয়া হবে। এ নিয়ে দর কষাকষি হয়। এ নিয়ে হাতাহাতির এক পর্যায়ে কারারক্ষীরা রাজু ও শিপনকে আটক ও মারধর করে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com