বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১০:২৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

নবীগঞ্জে বাসে পেট্রোল বোমা নিক্ষেপ ॥ অল্পের জন্য রক্ষা পেল বাস ও যাত্রী

  • আপডেট টাইম বুধবার, ১৮ মার্চ, ২০১৫
  • ৩৮১ বা পড়া হয়েছে

নবীগঞ্জ প্রতিনিধি ॥ নবীগঞ্জ-আউশকান্দি সড়কের বাংলাবাজারের অদুরে আজিজ হাবিব উচ্চ বিদ্যালয় সংলগ্ন স্থানে গতকাল মঙ্গলবার রাত সোয়া ১০ টার দিকে এক দুর্বৃত্ত একটি যাত্রীবাহি বাসে পেট্রোল বোমা নিক্ষেপ করার ঘটনা ঘটেছে। তবে বোমাটি বিস্ফোরিত হওয়ার আগেই আগুন নিভে যাওয়ায় বড় ধরনের ক্ষতির হাত থেকে রক্ষা পেয়েছে ওই বাস, চালক ও যাত্রীগণ। খবর পেয়ে থানার অফিসার ইনচার্জ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
সুত্রে জানা যায়, যাত্রীবাহি একটি বাস (নং ঢাকা-ব-১৬২২) রাত ১০ টার দিকে ছালামতপুরস্থ পৌর বাস টার্মিনাল থেকে আউশকান্দি বাজারে গ্যাস আনতে যাওয়ার পথে বাংলা বাজারস্থ আজিজ-হাবিব উচ্চ বিদ্যালয়ের কাছে পৌছা মাত্র রাস্তার ডান পাশ থেকে জনৈক এক যুবক হাতে থাকা পেট্রোল বোমায় আগুন লাগিয়ে বাসের উপর নিক্ষেপ করে। কিন্তু গাড়ীতে পড়ার আগেই আগুন নিভে গিয়ে বোতল ভিতরে পরে গাড়ীর গ্লাস ভেঙ্গে যায় এবং যাত্রীদের শরীরে পেট্রোর ছড়িয়ে পড়ে। চালক আগুন লেগেছে মনে করে আতংকিত অবস্থায় দ্রুত গাড়ী নিয়ে বাংলা বাজার থামায়। ঘটনাটি জানাজানি হলে স্থানীয় লোকজন ছুটে আসেন। এ ব্যাপারে গাড়ী চালক বানিয়াচং থানার নন্দিপাড়া গ্রামের হিরন দাশের ছেলে পিন্টু দাশ জানান, গাড়ী নিয়ে উল্লেখিত স্থানে পৌছা মাত্র দেখলাম রাস্তার ডান পাশে একটি ছেলে কালো কোট ও জিন্সের পেন্ট পরিহিত দাড়িয়ে আছে। বাসটি তার কাছাকাছি পৌছামাত্র আগুন লাগিয়ে বোমাটি ছুড়ে মারে এবং দ্রুত ঘটনাস্থল ত্যাগ করে। এ ঘটনায় গাড়ীর গ্লাস ভাংচুর ব্যতিত বড় ধরনের ক্ষতি থেকে আল্লাহ রক্ষা করেছেন। গাড়ীর যাত্রী আউশকান্দি জামে মসজিদের ইমাম মাওঃ খালেদ সাইফুল্লাহ এবং সৈয়দপুর জামে মসজিদের ইমাম মাওঃ জুবায়ের আহমদ জানান, রাস্তার ডান দিক থেকে ছেলেটি বোমাটি ছুড়ে মেরেই দ্রুত চলে গেছে। বোতলের গ্লাস ভেঙ্গে ও পেট্রোল তাদের শরীরে পড়েছে। তারা জানান, এর ২০ মিনিট আগে অনুরুপ ভাবে কুর্শি গ্রাম সংলগ্ন স্থানে একটি মাইক্রো গাড়ীতে অপর একটি ঘটনা ঘটেছে বলে লোকমূখে শুনেছেন। এদিকে এটা পেট্রোল না কেরোসিন দিয়ে বোমা নিক্ষেপ করেছে তা নিয়েও সমালোচনা রয়েছে। খবর পেয়ে নবীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ লিয়াকত আলী’র নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থল বাংলা বাজারে রিপোর্ট লেখা পর্যন্ত অবস্থান করছেন বলে জানাগেছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com