বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০২:৪২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
ওলিপুরে প্রাণের চিপস কারখানায় ভয়াবহ অগ্নিকাণ্ড ॥ কোটি টাকার ক্ষতি নাছিরনগরে কাজ করতে গিয়ে মাধবপুরে ৩ শ্রমিক নিহত শায়েস্তাগঞ্জে আটক প্রেমিক যুগল পুলিশ হেফাজতে দেশে ফিরলেন এমপি আবু জাহির ও হবিগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান আলেয়া আক্তার চুনারুঘাটে খাদ্যবান্ধব কর্মসূচির চাউলসহ এক ব্যক্তি গ্রেফতার চুনারুঘাটে নোহা উল্টে শিশু নিহত ॥ হাসপাতালে মা নবীগঞ্জে উপ-নির্বাচনে বিজয়ী ইউপি সদস্য আব্দুল মোমিনের শপথ গ্রহন আজমিরীগঞ্জে গরুর ঘাস কাটা নিয়ে দু’পক্ষের সংঘর্ষে আহত ৫০ পবিত্র ওমরাহ পালন শেষে পৌরসভায় ফিরেছেন মেয়র আতাউর রহমান সেলিম নবীগঞ্জের প্রবীণ মুরুব্বি ফজল মিয়ার ইন্তেকাল ॥ দাফন সম্পন্ন

স্ত্রীর গলা কাটা মামলায় পলাতক স্বামী আটক

  • আপডেট টাইম শুক্রবার, ১৩ মার্চ, ২০১৫
  • ৬৭৯ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ শহরতলীর পৈল রোড এড়ালিয়া বাজারে টমটম আটকিয়ে স্ত্রী ও শ্বাশুড়ীকে ধারালো অস্ত্র দিয়ে গলা, হাত, পায়ের রগ কেটে দেয়ার ঘটনায় দায়েরকৃত মামলার পলাতক আসামী মাদকাসক্ত আলা উদ্দিন (৩০)কে গ্রেফতার করেছে পুলিশ। সে এড়ালিয়া গ্রামের জহুর আলীর পুত্র। গত বুধবার দিবাগত গভীর রাতে সদর থানার এসআই ইন্দ্রনীল ভট্টাচার্য্যরে নেতৃত্বে পুলিশ অভিযান চালিয়ে তার বাড়ির গোয়াল ঘর থেকে গ্রেফতার করে।
মামলার বিবরণে জানা যায়, প্রায় এক বছর পূর্বে সদর উপজেলার পৈল ডালি হাটি গ্রামের মৃত আব্দুর রহমান ও সাবেক মহিলা মেম্বার বাহার চাঁন এর কন্যা সৈয়দা আক্তার চৈতী (২২) ও তার মাকে বিভিন্ন রকম ভীতি দেখিয়ে এড়ালিয়া গ্রামের জহুর আলীর পুত্র বিয়ে পাগল, মাদকাসক্ত আলা উদ্দিন (৩০) বিয়ে করে। বিয়ের পর চৈতী জানতে পারে, আলা উদ্দিনের ঘরে রানু আক্তার নামে দুই সন্তানের জননী এক স্ত্রী রয়েছে। রানু জালালাবাদ নোয়াবাদ গ্রামের আহাদ মিয়া কন্যা।
এরপর চৈতী স্বামী বাড়ীতে যেতে অপরাগতা প্রকাশ করে। কিন্তু চৈতীর হাতের মেহেদীর দাগ না মোচতেই সে ও তার মায়ের উপর চলতে থাকে আলা উদ্দিন ও তার লোকজনের নির্যাতন নিপীড়ন। কোন পথ না পেয়ে নিরুপায় চৈতী আলা উদ্দিনকে কোর্টে এফিডেভিটের মাধ্যমে তালাক প্রদান করে। তালাক নামা পাওয়ার পর আলা উদ্দিন ও তার লোকজন ক্ষিপ্ত হয়ে চৈতীকে হত্যা করার সুযোগ খোঁজতে থাকে। এক পর্যায়ে গত বছরের ২২ মে বিকেলে বাড়ী থেকে চৈতী সাজগোজ করে তার মা ও দুই বোনকে নিয়ে টমটমযোগে হবিগঞ্জ শহরে আত্মীয় বাসায় বেড়াতে আসার সময় পথিমেধ্যে পূর্ব থেকে ওৎ পেতে থাকা আলা উদ্দিন, তার ভাই নুর উদ্দিনসহ কতিপয় যুবক টমটম আটকিয়ে চালককে মারধর করে তাড়িয়ে দেয়। এক পর্যায়ে ফিল্ম স্টাইলে ধারালো  অস্ত্রের মূখে জিম্মি করে তাদেরকে তুলে নিয়ে যাবার চেষ্টা করে। চৈতী ও তার মা বাহার চাঁন চিৎকার শুরু করলে ধারালো অস্ত্র দিয়ে চৈতীর গলা, হাত, পা ও পাচার রগ কেটে ফেলে। এসময় বাহার চাঁন তার মেয়েকে বাচানো চেষ্টা করলে তাকেও আঘাত করে রক্তাক্ত জখম করে। তাদের চিৎকারে স্থানীয় লোকজন এগিয়ে আসলে হামলাকারীরা পালিয়ে যায়। লোকজন তাদেরকে উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করে। এ ঘটনায় চৈতি বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আদালতে মামলা করে। বিচারক মামলাটি আমলে নিয়ে আসামীর বিরুদ্ধে গ্রেফতারী পরোয়না ইস্যু করেন। এতদিন সে আত্মগোপনে ছিল।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com