শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:১৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

আমিনুর রশীদ এমরান আরও একটি মামলায় শ্যোন এরেস্ট ॥ দলীয় নেতা-কর্মীদের দাবী তিনি পরিচ্ছন্ন রাজনীতিক

  • আপডেট টাইম মঙ্গলবার, ১৭ ফেব্রুয়ারী, ২০১৫
  • ৩৪১ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ কারাগারে আটক জেলা বিএনপি’র ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আমিনুর রশীদ এমরানকে আদালতের নির্দেশে পুলিশের দায়ের করা অপর আরেকটি মামলায় দেখানো হয়েছে শ্যোন এরেস্ট। গতকাল সোমবার এ শ্যোন এরেস্ট দেখানো হয়। এমরানের আইনজীবি এডঃ আফজাল হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।
জানা যায়, গত ১ ফেব্র“য়ারি দুপুর ১টায় শহরের কালীবাড়ি ক্রস রোড এলাকা থেকে আমীনুর রশীদ এমরানকে গ্রেফতার করে হবিগঞ্জ সদর থানা পুুলিশ। ওই দিন রাতেই শহরতলীর পশ্চিম ভাদৈ এলাকায় গাড়ি পুড়ানোর অভিযোগে তার বিরুদ্ধে একটি মামলা দায়ের করে পুলিশ। পরদিন আদালতের মাধ্যমে তাকে প্রেরণ করা হয় কারাগারে। এরপর থেকে অদ্যাবধি পর্যন্ত তিনি কারাগারেই আটক রয়েছেন।
এদিকে, একই দিনে শহরতলীর বড় বহুলা এলাকায় অপর আরেকটি গাড়িতে অগ্নিসংযোগের ঘটনায় পৃথক মামলা দায়ের করে পুলিশ। ওই মামলায় আমিনুর রশীদ এমরানকে এজাহারভুক্ত আসামী করা না হলেও গতকাল সোমবার তাকে আদালতের নির্দেশে শ্যোন এরেস্ট দেখানো হয়েছে।
দলীয় নেতা-কর্মীদের দাবী, আমীনুর রশীদ এমরান অপেক্ষাকৃত পরিচ্ছন্ন রাজনীতিক হিসেবে হবিগঞ্জ জেলায় পরিচিত। কখনো কোন নাশকতার কালিমা তাকে স্পর্শ করেনি। গত ৪ জানুয়ারি দলীয় চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া অবরুদ্ধ হওয়ার পর থেকে তিনি হবিগঞ্জ জেলায় নিয়মতান্ত্রিক ধারায় পালন করছেন দলীয় সকল কর্মসূচি। কিন্তু তারপরও তাকে অহেতুক মিথ্যা মামলা দিয়ে রাজনৈতিকভাবে ঘায়েল করার চেষ্টা করা হচ্ছে। বিষয়টি সুস্থ্য রাজনীতি চর্চার জন্য

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com