শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৯:৫৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

বানিয়াচংয়ে পেট্রোল বোমায় ট্রাক ভস্মিভূত ॥ ক্ষতি ৪ লাখ টাকা ॥ অবিষ্ফোরিত বোমা উদ্ধার

  • আপডেট টাইম রবিবার, ২৫ জানুয়ারী, ২০১৫
  • ৪১৮ বা পড়া হয়েছে

মখলিছ মিয়া, বানিয়াচং থেকে ॥ বানিয়াচংয়ে ইউএনও গাড়ী ভাংচুরের ২দিনের মাথায় এবার ট্রাকে পেট্রোল বোমা। ট্রাক বসিভূত। ক্ষতি প্রায় ৪লক্ষাধিক টাকা। ঘটনাটি ঘটেছে গতকাল রাতে বানিয়াচং সদরের ছিলাপাঞ্জা নামকস্থানে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, হবিগঞ্জ থেকে সিমেন্ট নিয়ে বড়বাজার আসছিল একটি ট্রাক। যার নাম্বার ঢাকা মেট্রো-ট-১৬-৪০৯০। ট্রাকটি বড়বাজারে মালামাল নামিয়ে দিয়ে হবিগঞ্জ ফিরছিল। ট্রাকটি ছিলাপাঞ্জা নামকস্থানে পৌছুলে ১০/১৫ জনের একদল দুষ্কৃতিকারী রাস্তায় ব্যারিকেড দিয়ে ট্রাকটির গতি রোধ করে। এসময় ট্রাকের ড্রাইভার নবীর হোসেন ও হেলপার সাইফুলকে টেন হেচড়ে নিচে নিয়ে এসে বেধড়ক মারপিঠ করে। এসময় তাদের কাছে থাকা নগদ প্রায় ৩০ হাজার টাকা লুটে নেয় দুর্বৃত্তরা। পরে ট্রাকে পেট্রোলবোমা নিক্ষেপ করে পালিয়ে যায়। মুহুর্তের মধ্যেই ট্রাকটিতে আগুন ধরে যায়। তাদের শোর চিৎকারে আশপাশের লোকজন এসে আগুন নিভানোর চেষ্টা চালায়। খবর পেয়ে বানিয়াচংয়ের ফায়ার সার্ভিস ঘটনাস্থলে পৌছে আগুন নিয়ন্ত্রনে আনে। এরই মধ্যে ট্রাকের সামনে ড্রাইভারের বসার সীটসহ ট্রাকটি অধিকাংশ অংশ পুড়ে যায়। ঘটনার পর পরই বানিয়াচং থানার অফিসার ইনচার্জ মোঃ লিয়াকত আলী, ওসি (তদন্ত) বিশ্বজিত দেবসহ বানিয়াচং থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এ বিষয়ে ওসি (তদন্ত) বিশ্বজিত দেব জানান, ঘটনাস্থল থেকে একটি অবিষ্ফোরিত পেট্রোল বোমা উদ্ধার করা হয়েছে। এ ঘটনার সাথে জড়িতদের গ্রেফতারে সব ধরনের কৌশল অবলম্বন করে রাতেই অভিযান শুরু হয়েছে বলেও তিনি জানান। এ দিকে ট্রাকটি আগুনের পুড়ে যাওয়ার খবর পেয়ে রাতেই বানিয়াচং ছুটে আসেন ট্রাকের মালিক শায়েস্তাগঞ্জ থানার কদমতলী গ্রামের হাজ্বী আছকত আলী। ঘটনাস্থলে পৌছে পুড়ে যাওয়া ট্রাকটি দেখে বিমূর্ষ হয়ে পড়েন। এসময় তিনি এ প্রতিনিধিকে জানান, আগুনে ট্রাকের অধিকাংশ পুড়ে গেছে। ট্রাকটি পুনরায় মেরামত করতে প্রায় ৪ থেকে ৫ লাখ টাকা ব্যয় হবে বলেও তিনি জানান। রাত ১টায় এ রিপোর্ট লিখা পর্যন্ত এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছিল।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com