শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১০:১১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে কৃষি প্রণোদনা বিতরণ করলেন এমপি আবু জাহির শহরে মোতাচ্ছিরুল ইসলামের গণসংযোগ ও লিফলেট বিতরণ এতেকাপে থাকাবস্থায় নবীগঞ্জের এক চেয়ারম্যান প্রার্থী মারামারির মামলার প্রধান আসামী ॥ প্রাণনাশের হুমকি দিচ্ছেন একই গ্রামের অপর প্রার্থী হবিগঞ্জে ভ্যাপসা গরমে অতিষ্ঠ শহরবাসী নবীগঞ্জে ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার মাধবপুরে কম্বাইন হারভেষ্টার যন্ত্র দিয়ে ধান কাটার উদ্বোধন রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন

নবীগঞ্জে দিনদুপুরে র‌্যাব পরিচয়ে অপহরণ ৮০ হাজার টাকা রেখে চোখ বেধে শাহজীবাজার রাস্তায় ফেলে চম্পট

  • আপডেট টাইম মঙ্গলবার, ১৬ ডিসেম্বর, ২০১৪
  • ৫৪২ বা পড়া হয়েছে

এটিএম সালাম,  নবীগঞ্জ থেকে ॥ নবীগঞ্জের এক পোল্ট্রী ফার্মের ম্যানেজারকে র‌্যাব পরিচয়ে অপহরনের পর ৮০ হাজার টাকা হাতিয়ে নিয়ে শাহজিবাজার এলাকায় ছেড়ে দেয়া হয়েছে।
স্থানীয় সুত্রে জানা যায়, নবীগঞ্জ উপজেলার দীঘলবাক ইউনিয়নের বাদে রায়ঘর গ্রামের মৃত ছালাম মিয়ার ছেলে আব্দুল আলী (৩০) দীর্ঘদিন ধরে মামারবাড়ী মৌলভীবাজারের বাবুরবাগ এলাকায় একটি পোল্টি ফার্মে ম্যানেজারের দায়িত্ব পালন করে আসছিল। গত রবিবার আব্দুল আলী ১০ শতক ভূমি ৮০ হাজার টাকায় বিক্রি করে। ক্রেতা তাকে ৮০ হাজার টাকার একটি চেক প্রদান করেন। গতকাল সোমবার সকাল সাড়ে ১০ টার দিকে আব্দুল আলী চেক দিয়ে পূবালী ব্যাংক থেকে ৮০ হাজার টাকা উত্তোলন করে রিক্সা যোগে বাড়ি ফিরছিলেন। পথিমধ্যে সৈয়দপুর মাদ্রাসারের নিকট পৌছামাত্র কালো রঙের একটি হায়েছ গাড়ি তার গতিরোধ করে। এ সময় ২/৩ জন লোক গাড়ী থেকে নেমে নিজেদের র‌্যাব পরিচয় দিয়ে তাকে টেনে গাড়ীতে তোলে ঢাকার দিকে রওয়ানা দেয়। ঘটনার খবর পেয়ে ইনাতগঞ্জ ফাঁড়ির এসআই জাহাঙ্গীর আলম মোবাইল ফোনে শাহজীবাজার এলাকার ইউপি মেম্বার সফিক মিয়াকে গাড়ির বর্ণনা দিয়ে অপহরণকারীদের গাড়ী আটক করতে অনুরোধ করেন। এ সময় মেম্বারের নেতৃত্বে লোকজন মহাসড়কে ব্যারিকেট সৃষ্টি করে। এ সময় অপহরণকারীদের বহনকারী গাড়ীটি বেপরোয়া গতিতে ওই এলাকা অতিক্রম করে। পরে সুন্দরপুর বাজার পার হয়ে চোখ বেধে রাস্তার পাশে আব্দুল আলীকে ফেলে টাকাসহ গাড়ী নিয়ে দ্রুতগতিতে ঢাকার দিকে চলে যায়। স্থানীয় লোকজন আব্দুল আলীকে উদ্ধার করে সুন্দরপুর বাজারে নিয়ে আসেন। খবর পেয়ে ইনাতগঞ্জ পুলিশ ফাঁড়ি ইনচার্জ জাহাঙ্গীর আলমের নেতৃত্বে একদল পুলিশ শাহজিবাজার এলাকায় গিয়ে আব্দুল আলীকে নিয়ে আসেন।
আব্দুল আলী পুলিশের জিজ্ঞাসাবাদে জানায়, র‌্যাব পরিচয় দিয়ে তাকে কালো রঙের একটি গাড়ীতে তোলে। র‌্যাবের পোষাক, জুতা পরিহিত ৩ সদস্য গাড়ীর পিছনের সিটের নীচে তাকে শুইয়ে রেখে মারপিট করে। একপর্যায়ে তার কাছে ৮০ হাজার টাকা ছিনিয়ে নেয় এবং তার চোখ বেধে উল্লেখিত স্থানে লোকজন দেখে রাস্তায় ফেলে বলে, সোজা হেঁটে চলে যা, নইলে গুলি করে মেরে ফেলবো। আব্দুল আলী আরো জানান, গাড়ীতে আগ্নেয়াস্ত্র ছিল। এদিকে আহত আব্দুল আলীকে তার পরিবার মৌলভীবাজার সদর হাসপাতালে ভর্তি করেছেন বলে জানা গেছে।
এ ব্যাপারে এসআই জাহাঙ্গীর আলম বলেন, ধারনা করা হচ্ছে অপহরণকারীর সক্রিয় সদস্য। এরা ভুয়া র‌্যাব পরিচয়ে এ ঘটনাটি ঘটিয়েছে। তবে ৮০ হাজার টাকা আব্দুল আলীর কাছে ছিল কি না, তা খতিয়ে দেখা হচ্ছে। এদিকে দিন দুপুরে র‌্যাব পরিচয়ে অপহরণের ঘটনায় জনমনে আতংক বিরাজ করছে। এলাকাবাসী ওই ঘটনার রহস্য উদঘাটনের জন্য পুলিশ প্রশাসনের প্রতি দাবী জানিয়েছেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com