বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৫:০৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

বিশিষ্ট ব্যাংকার তাজুল ইসলাম ট্রাষ্ট ব্যাংকে যোগদান করেছেন

  • আপডেট টাইম মঙ্গলবার, ১৮ নভেম্বর, ২০১৪
  • ৩৮৭ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ বিশিষ্ট ব্যাংকার মোঃ তাজুল ইসলাম ট্রাষ্ট ব্যাংক-এ যোগদান করেছেন। চলতি মাসের প্রথম সপ্তাহে তিনি ওই ব্যাংকের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট হিসেবে যোগদান করেন। নতুন ভাবে অনুমোদিত ট্রাষ্ট ব্যাংক হবিগঞ্জ শাখায় তিনি ব্যবস্থাপকের দায়িত্ব পালন করবেন। শীর্ঘই ওই শাখার কার্যক্রম শুরু হবে।
মোঃ তাজুল ইসলাম ১৯৭৭ সনের সেপ্টেম্বর মাসে পূবালী ব্যাংক বার লাইব্রেরী শাখার ব্যবস্থাপকের দায়িত্ব গ্রহনের মধ্য দিয়ে ব্যাংকিং কার্যক্রমে যুক্ত হন। এর পর তিনি পর্যায়ক্রমে আল-বারাকা ব্যাংক, ওরিয়েন্টাল ব্যাংক, আইসিবি ব্যাংক ও প্রাইম ব্যাংক হবিগঞ্জ শাখায় অত্যন্ত সফলভাবে ব্যবস্থাপকের দায়িত্ব পালন করেন। হবিগঞ্জের ব্যাংকিং জগতে তাজুল ইসলামের সুখ্যাতি রয়েছে। যা সর্বজন স্বীকৃত।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com