শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১২:১৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

সরকার গণতন্ত্রের ভাষা হারিয়ে ফেলেছে-জিকে গউছ

  • আপডেট টাইম সোমবার, ১০ নভেম্বর, ২০১৪
  • ৩৬৫ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ গুম, খুন, হামলা, মামলা জুলুম নির্যাতন ও রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে সমাবেশ করতে না দেয়ার প্রতিবাদে হবিগঞ্জে বিক্ষোভ মিছিল করেছে জেলা বিএনপি। গতকাল রবিবার বিকেলে হবিগঞ্জ পৌরসভা মাঠ প্রাঙ্গণ থেকে মিছিলটি শুরু করে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। পরে তিনকোনা পুকুরপাড় এলাকায় এক পথসভা অনুষ্ঠিত হয়। সভায় বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও হবিগঞ্জ জেলা বিএনপির সাধারণ সম্পাদক মেয়র আলহাজ্ব জি কে গউছ বলেছেন- বর্তমান অবৈধ আওয়ামীলীগ সরকার গণতন্ত্রের ভাষা হারিয়ে ফেলেছে। দেশটাকে তারা একদলীয় শাসনের দিকে নিয়ে যাচ্ছে। কিন্তু সরকারকে মনে রাখা উচিৎ এর পরিণতি অতীতেও ভাল হয়নি ভবিষ্যতেও ভাল হবে না। তিনি বলেন, সরকার পুলিশ ও র‌্যাবের উপর ভর করে ফ্যাসিস্ট কায়দায় দেশ চালাচ্ছে। দেশটাকে তারা পুলিশি রাষ্ট্রে পরিণত করেছে। বিএনপিকে শান্তিপূর্ণ কোন সভা সমাবেশ করতে দিচ্ছে না। এই সরকার দেশের মানুষের বাকশক্তি স্তব্ধ করে দিতে চায়। জনগণের আন্দোলনকে তারা ভয় পায়। এ অবস্থা থেকে উত্তরণে তিনি সবাইকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান।
জেলা বিএনপির সহ-সভাপতি এডঃ খালিকুজ্জামান চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন- জেলা বিএনপির সহ-সভাপতি এডঃ মঞ্জুর উদ্দিন শাহীন, যুগ্ম সাধারণ সম্পাদক মিজানুর রহমান চৌধুরী ও এডঃ হাজী নুরুল ইসলাম, কোষাধ্যক্ষ হাজী এনামুল হক, অধ্যক্ষ এনামুল হক, জেলা শ্রমিকদলের সাধারণ সম্পাদক এডঃ এস এম বজলুর রহমান, জেলা যুবদলের সভাপতি আজিজুর রহমান কাজল, জেলা কৃষকদলের সভাপতি মখলিছ উর রহমান তালুকদার, সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান আউয়াল, জেলা ছাত্রদলের আহ্বায়ক তাজুল ইসলাম চৌধুরী ফরিদ, গীরেন্দ্র রায়, মিয়া মোঃ ইলিয়াছ, ফারুক আহমেদ, জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক জালাল আহমেদ, মফিজুর রহমান বাচ্চুু, অধ্যক্ষ মিজানুর রহমান চৌধুরী, নুরুল ইসলাম নানু, শাহ মশিউর রহমান কামাল, আব্দুল আউয়াল মজনু, সালা উদ্দিন টিটু, এমদাদুল হক ইমরান, হুমায়ুন আহমেদ রাজু, মতিউর রহমান, আফজাল সামী, রতন আনসারী, সুকুর আলী, কুতুব উদ্দিন, ওলিউর রহমান, কামাল খান, সালাউদ্দিন ফারুক, হাবিবুর রহমান স্বপন, সাজ্জাদ সওদাগর, শফিকুল ইসলাম, আব্দুর রউফ, সাইদুর রহমান, হারিছ চৌধুরী, শেখ মখলিছুর রহমান, শাহ রাজীব আহমেদ রিংগন, সৈয়দ রুহেল, মহিবুর রহমান শাওন, হাবিবুর রহমান রিংকু, ফয়সল আহমেদ সজিব, দুলাল মিয়া, এস এম মওলা, আবুল কাশেম জুয়েল, নজরুল ইসলাম, মঞ্জুর উদ্দিন, নাসির উদ্দিন মাহীন, নরোত্তম দাস, হোসাইন আহমেদ রানা, সাহেদ আহমেদ রিপন, আব্দুল কাইয়ুম প্রমুখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com