বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১:৪৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

সংবাদকর্মীকে মারধরের প্রতিবাদে সড়ক অবরোধ ॥ ডিসি অফিস ঘেরাও স্মারকলিপি

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ৬ নভেম্বর, ২০১৪
  • ৫৫৭ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ সদর উপজেলার কটিয়াদী বাজার এলাকায় এক সংবাদকর্মীকে মারধরের প্রতিবাদে সড়ক অবরোধ, ডিসি অফিস ঘেরাও ও স্মারকলিপি প্রদান করেছে বিক্ষুব্ধ জনতা। এ সময় ঘটনার সাথে জড়িত র‌্যাব সদস্যদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের দাবী জানান।
ঘটনার শিকার হওয়া সংবাদকর্মী দ্বীন ইসলাম জানান, মঙ্গলবার সন্ধ্যায় আশুরার কর্মসূচীকে কেন্দ্র করে হবিগঞ্জ সদর উপজেলার কটিয়াদী বাজারে বাহুবল উপজেলার কাজীহাটা এবং হবিগঞ্জ সদর উপজেলার হাতিরথান গ্রামবাসীর মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এ সময় আইনশৃঙ্খলা বাহিনীর দায়িত্বে থাকা র‌্যাবের ডিএডি সামিউল ইসলামের সঙ্গে কথা কাটাকাটির জের ধরে স্থানীয় দৈনিক বিজয়ের প্রতিধ্বনির সংবাদকর্মী দ্বীন ইসলামকে প্রকাশ্যে পিঠিয়ে গুরুতর আহত করে র‌্যাব সদস্যরা। রাতে তারা দ্বীন ইসলামের বিরুদ্ধে মামলা দিয়ে হবিগঞ্জ সদর থানায় হস্তান্তর করে। ওই রাতেই আহত দ্বীন ইসলামকে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করে পুলিশ। গতকাল বুধবার তাকে জেল হাজাতে প্রেরণ করা হয়। এঘটনার প্রতিবাদে স্থানীয় জনতা দ্বীন ইসলামের মুক্তি এবং জড়িত র‌্যাব সদস্যদের বিরিুদ্ধে ব্যবস্থা গ্রহণের দাবীতে বিক্ষোভ-সমাবেশ করে। শহরের ঈগদাহ মাঠ থেকে মিছিলটি বের হয়ে প্রথমে জেলা প্রশাসকের কার্যালয় ঘেরাও habiganj-e rab kormokortader opsaronh dabite michil 05.11.14 (2) copyকরে। এর পর তারা জেলা প্রশাসকের কার্যালয় প্রাঙ্গণে প্রধান সড়ক অবরোধ করে র‌্যাবের বিরুদ্ধে শ্লোগান দিতে থাকে। দুপুর ১টার দিকে জেলা প্রশাসকের কার্যালয়ের নিমতালয় সমাবেশ করে। হবিগঞ্জ কেন্দ্রীয় আশুরা উদযাপন কমিটির সাধারণ সম্পাদক আব্দুল জলিলের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য দেন-সদর উপজেলার লস্করপুর ইউপি চেয়ারম্যান আমজাদ আলী, আওয়ামীলীগ নেতা মাহবুবুর রহমান হিরু, বিএনপি নেতা মহিবুল ইসলাম শাহীন, এডভোকেট মইনুল ইসলাম দুলাল, ইউপি সদস্য মাহমুদ হাসান, আইয়ূব আলী, ফিরোজ আলী, আজগর আলী, তৈয়ব আলী, জহুর আলী প্রমূখ। এ সময় ইউপি চেয়ারম্যান আমজাদ আলী জড়িত র‌্যাব সদস্যদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষের প্রতি দাবী জানান। সমাবেশ শেষে অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) শফিউল আলমের কাছে স্মারকলিপি প্রদান করে এলাকাবাসী।
এ ব্যাপারে র‌্যাব-৯ শ্রীমঙ্গল ক্যাম্পের কমান্ডিং অফিসার স্কোয়াডন লিডার মোসাব্বির রহমান জানান-দ্বীন ইসলাম র‌্যাবের সঙ্গে মারামারি করতে উদ্যত হওয়ায় তাকে আটক করা হয়েছে। ১৫১ ধারায় দ্বীন ইসলামকে আটক করে জেল হাজাতে প্রেরণ করা হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com