বুধবার, ২৪ জুলাই ২০২৪, ০৮:০৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
রিচি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ আব্দুর রহিম আর নেই চাকুরীতে কোটা বাতিলের দাবিতে শায়েস্তাগঞ্জে মহাসড়ক অবরোধ আশ্রয়ণ প্রকল্পে খাবার বিতরণ করলেন এমপি আবু জাহির লন্ডনে মিসিগান হবিগঞ্জ এসোসিয়েশনের সাবেক সভাপতি শাহীন আহমেদের সাথে যুক্তরাজ্যে মতবিনিময় অনুষ্টিত পবিত্র আশুরা আজ কমিউনিটি ইনিশিয়েটিভ সোসাইটি’র উদ্যোগে ”দুর্যোগ ব্যবস্থাপনা ও জরুরী স্বাস্থ্যসেবা বিষয়ক কর্মশালা” অনুষ্ঠিত ৩৯ বছরের বর্ণাঢ্য শিক্ষকতার ইতি টেনে অরবিন্দের অশ্রুসিক্ত বিদায় বাহুবলে সড়ক দুর্ঘটনায় ২ যুবক গুরুতর আহত ॥ সিলেট প্রেরণ সকলের সহযোগিতায় পরিবেশবান্ধব শহর গড়ে তোলবো-পৌর মেয়র সেলিম চুনারুঘাটে সিসিমপুর প্রকল্পের সমাপ্তিকরণ কর্মশালা অনুষ্টিত

আজ মাধবপুর ও চুনারুঘাট উপজেলা পরিষদ নির্বাচন চেয়ারম্যান ভাইস চেয়ারম্যান পদে লড়ছেন ৩০

  • আপডেট টাইম বুধবার, ৫ জুন, ২০২৪
  • ৪৫ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ আজ চুনারুঘাট ও মাধবপুর উপজেলা পরিষদ নির্বাচন। আজ সকাল ৮টা থেকে টানা বিকাল ৪টা পর্যন্ত ভোট গ্রহণ করা হবে। নির্বাচনে দুই উপজেলায় চেয়ারম্যান পদে ৮ জন, ভাইস চেয়ারম্যান পদে ১৩ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৯ জন প্রতিদ্বন্দ্বিতা করছেন।
মাধবপুর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৩ জন প্রতিদ্বন্দ্বিতা করছেন। প্রার্থীগণ হচ্ছেন- বর্তমান উপজেলা চেয়ারম্যান বিশিষ্ট শিল্পপতি এস. এফ. এ. এম শাহজাহান, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সাবেক উপজেলা চেয়ারম্যান মোঃ জাকির হোসেন চৌধুরী ও সৈয়দ শাহ হাবিব উল্লাহ সূচন।
ভাইস চেয়ারম্যান পদে সাবেক ভাইস চেয়ারম্যান মোঃ আব্দুল আজিজ, মোঃ আসাদুজ্জামান, ধীরা নায়েক, মোঃ এরশাদ আলী, মোঃ সোলাইমান ও সৈয়দ সামছুল আরেফিন।
মহিলা ভাইস চেয়ারম্যান পদে ফাতেমা তুজ-জহরা রিনা, আছমা আক্তার, জাহানারা বেগম ও সেলিনা আক্তার।
নির্বাচনে ৯৩টি কেন্দ্রে ২ লাখ ৭২ হাজার ৭৬৫ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন।
অপর দিকে চুনারুঘাট উপজেলা চেয়ারম্যান নির্বাচনে ৫জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। প্রার্থীগণ হচ্ছে- সৈয়দ লিয়াকত হাসান, সাবেক উপজেলা চেয়ারম্যান মোঃ আবু তাহের, মোঃ রায়হান উদ্দিন, হাবিবুর রহমান জুয়েল ও লুৎফুর রহমান চৌধুরী।
ভাইস চেয়ারম্যান পদে মোঃ আজিজুল হক তালুকদার, মোঃ আব্দুল কাইয়ূম তরফদার, মোঃ কবির মিয়া খন্দকার, উজ্জল কুমার দাশ, মোঃ মুখলেছুর রহমান, মোঃ শাহজাহান মিয়া ও মোঃ লুৎফুর রহমান। মহিলা ভাইস চেয়ারম্যান পদে খাইরুন আক্তার, আবিদা খাতুন, কাজী সাফিয়া আক্তার, পারুল আক্তার ও ইয়াসমিন আক্তার মুক্তা।
নির্বাচনে ৮৫টি কেন্দ্রে ২ লাখ ৪৮ হাজার ৯০৮ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com