বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ১০:৫৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
সিগন্যাল অমান্য করে ক্রসিংয়ে প্রবেশ ॥ লস্করপুরে ট্রেনের ধাক্কায় সিএনজি যাত্রী নিহত বানিয়াচং হাসপাতালে সরকারি নিয়ম ভঙ্গ করে রোগীদের কাছ থেকে অতিরিক্ত অর্থ আদায় বাজেট অধিবেশনের বক্তব্যে এমপি আবু জাহির ॥ দেশের মানুষ এখন ‘গরীব বাঁচানোর বাজেট’ শ্লোগানে আনন্দ-উল্লাস করে শায়েস্তাগঞ্জে ৪ কেজি গাঁজাসহ যুবক গ্রেপ্তার জেলা ছাত্রদল সভাপতি রিংগনের মুক্তির দাবিতে নবীগঞ্জে তৌহিদ চৌধুরীর নেতৃত্বে বিক্ষোভ মিছিল চুনারুঘাটে ৬ বছরের ব্যবধানে দুই ভাইকে হত্যা ॥ গ্রেপ্তার ৩ বানিয়াচংয়ে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন বাস্তবায়নে সেমিনার অনুষ্টিত এমপি আবু জাহির সিঙ্গাপুরে গেছেন নবীগঞ্জে হাওরে অভিযান চেক ডিজঅনার মামলায় কাউন্সিলর পান্না গ্রেপ্তার

আজ মাধবপুর ও চুনারুঘাট উপজেলা পরিষদ নির্বাচন চেয়ারম্যান ভাইস চেয়ারম্যান পদে লড়ছেন ৩০

  • আপডেট টাইম বুধবার, ৫ জুন, ২০২৪
  • ২০ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ আজ চুনারুঘাট ও মাধবপুর উপজেলা পরিষদ নির্বাচন। আজ সকাল ৮টা থেকে টানা বিকাল ৪টা পর্যন্ত ভোট গ্রহণ করা হবে। নির্বাচনে দুই উপজেলায় চেয়ারম্যান পদে ৮ জন, ভাইস চেয়ারম্যান পদে ১৩ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৯ জন প্রতিদ্বন্দ্বিতা করছেন।
মাধবপুর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৩ জন প্রতিদ্বন্দ্বিতা করছেন। প্রার্থীগণ হচ্ছেন- বর্তমান উপজেলা চেয়ারম্যান বিশিষ্ট শিল্পপতি এস. এফ. এ. এম শাহজাহান, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সাবেক উপজেলা চেয়ারম্যান মোঃ জাকির হোসেন চৌধুরী ও সৈয়দ শাহ হাবিব উল্লাহ সূচন।
ভাইস চেয়ারম্যান পদে সাবেক ভাইস চেয়ারম্যান মোঃ আব্দুল আজিজ, মোঃ আসাদুজ্জামান, ধীরা নায়েক, মোঃ এরশাদ আলী, মোঃ সোলাইমান ও সৈয়দ সামছুল আরেফিন।
মহিলা ভাইস চেয়ারম্যান পদে ফাতেমা তুজ-জহরা রিনা, আছমা আক্তার, জাহানারা বেগম ও সেলিনা আক্তার।
নির্বাচনে ৯৩টি কেন্দ্রে ২ লাখ ৭২ হাজার ৭৬৫ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন।
অপর দিকে চুনারুঘাট উপজেলা চেয়ারম্যান নির্বাচনে ৫জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। প্রার্থীগণ হচ্ছে- সৈয়দ লিয়াকত হাসান, সাবেক উপজেলা চেয়ারম্যান মোঃ আবু তাহের, মোঃ রায়হান উদ্দিন, হাবিবুর রহমান জুয়েল ও লুৎফুর রহমান চৌধুরী।
ভাইস চেয়ারম্যান পদে মোঃ আজিজুল হক তালুকদার, মোঃ আব্দুল কাইয়ূম তরফদার, মোঃ কবির মিয়া খন্দকার, উজ্জল কুমার দাশ, মোঃ মুখলেছুর রহমান, মোঃ শাহজাহান মিয়া ও মোঃ লুৎফুর রহমান। মহিলা ভাইস চেয়ারম্যান পদে খাইরুন আক্তার, আবিদা খাতুন, কাজী সাফিয়া আক্তার, পারুল আক্তার ও ইয়াসমিন আক্তার মুক্তা।
নির্বাচনে ৮৫টি কেন্দ্রে ২ লাখ ৪৮ হাজার ৯০৮ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com