শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:৩৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

আউশকান্দি র.প উচ্চ বিদ্যালয় ও কলেজের পরিক্ষা বাতিল করে স্বচ্ছ ভাবে নিয়োগের দাবী জানিয়েছে আবেদনকারীরা

  • আপডেট টাইম মঙ্গলবার, ৯ সেপ্টেম্বর, ২০১৪
  • ৩৪৫ বা পড়া হয়েছে

কিবরিয়া চৌধুরী ॥ নবীগঞ্জ উপজেলার আউশকান্দি রশিদিয়া পাবলিক উচ্চ বিদ্যালয় এন্ড কলেজের প্রধান শিক্ষকের বিরুদ্ধে অফিস সহকারী কাম কম্পিউটার নিয়োগের ভাইবায় অনিয়ম দূর্নীতির অভিযোগে এলাকা জুড়ে চলছে নানা সমালোচনার পাশাপাশি তীব্র ক্ষোভ ও উত্তেজনা। এ ব্যপারে হবিগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ও উক্ত প্রতিষ্টানের সভাপতি এম এ মুনিম চৌধুরী বাবুর নিকট লিখিত অভিযোগ দায়ের করেছে উক্ত পদে আবেদনকারী ৩ ব্যক্তি।
অভিযোগে উল্লেখ ও শিক্ষা প্রতিষ্টানের বিভিন্ন সূত্রে প্রকাশ, আউশকান্দি র. প উচ্চ বিদ্যালয় ও কলেজের কাম কম্পিউটার অফিস সহকারী একটি শূণ্য পদে ১১জন আবেদন করেন। এতে লিখিত পরিক্ষা শেষে এর ভাইবা পরিক্ষা চলাকালীন সময়ে ভাইবা বোর্ডের সামনে প্রতিষ্টানের প্রধান শিক্ষক লুৎফুর রহমান ও প্রভাষক শাহিন আকতার তাদের পছন্দের ব্যক্তি কজ্জল চন্দ রায় সুমনকে স্বজনপ্রীতি ও দূর্নীতির মাধ্যমে কৃত কার্য করার পায়তারা করছেন। আজ শনিবার উক্ত পদের ফলাফল ঘোষনা হবে। তাই আবেদনকারী শাহ আকবর আলী, সুলতান আহমদ ও কেশব চন্দ্র পালের লিখিত অভিযোগে আরো উল্লেখ করেন, এই অনিয়ম দূর্নীতির ফলে প্রধান শিক্ষক লুৎফুর রহমানের পছন্দের লোককে কৃতকার্য না করে পূণরায় উক্ত পদের জন্য স্বচ্ছ ভাবে সব ধরনের পরিার ব্যবস্থা করে পূর্বের ভাইবা ও পরিক্ষা বাতিল ঘোষনা করার জন্য দাবী জানিয়েছে। গত ৩১ আগষ্ট বেলা আড়াই টার সময় ১১ ব্যক্তি উক্ত পদে আবেদনকারী লিখিত পরিক্ষা শেষে ভাইবায় অংশ নিয়েছিল। অভিযোগকারীরা আরো জানায়, তারা অনেকেই উক্ত পদে লিখিত পরিা ও ভাইবায় ভাল ফলাফল করলেও দূর্নীতি ও স্বজনপ্রীতির মাধ্যমে উল্লেখিত ব্যক্তিকে উক্ত পদে বসানোর জন্য মরিয়া হয়ে উঠেছেন প্রধান শিক।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com