সোমবার, ১৩ মে ২০২৪, ১০:০৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে হাওরে প্রাইমারী শিক্ষিকার লাশ উদ্ধার হবিগঞ্জে কৃষিমন্ত্রী আব্দুস শহীদ ॥ কৃষকদের ফসলের ন্যায্যমূল্য নিশ্চিত করছে সরকার হবিগঞ্জে এসএসসি পরীক্ষার ফল প্রকাশ ॥ পাশের হার ৭২.০৫% কৃষিমন্ত্রীকে জেলা পরিষদ হবিগঞ্জ চেয়ারম্যানের ফুলেল শুভেচ্ছা হবিগঞ্জ গভঃ হাই স্কুলের বিতর্কমুক্ত এলামনাই এসোসিয়েশন গঠনের লক্ষ্যে আহবায়ক কমিটি ঘোষণা নবীগঞ্জ বড় ভাকৈর পশ্চিম ও পূর্ব ইউনিয়নে ভোট বর্জনে বিএনপির লিফলেট বিতরণ হবিগঞ্জে এসএসসি পরীক্ষায় ফেল করায় ১ শিক্ষার্থীর মৃত্যু ২ জনের আত্মহত্যার চেষ্টা সাংবাদিকদের সাথে লিগ্যাল এইড অফিসার সম্পা জাহানের মতবিনিময় নবীগঞ্জ আলোকিত ব্যাচ ৯৫ সংগঠনের কমিটি গঠন ॥ হিমেল সভাপতি, মামুন সাধারন সম্পাদক ছালেহ সাংগঠনিক সম্পাদক নির্বাচিত নবীগঞ্জে বিশ্ব মা দিবস পালিত

মাধবপুরে সায়হাম গ্রুপের পক্ষ থেকে বিনামূল্যে চক্ষু চিকিৎসা পেলেন ৪ হাজার নারী-পুরুষ

  • আপডেট টাইম মঙ্গলবার, ২০ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৩০ বা পড়া হয়েছে

আলমগীর কবির, মাধবপুর থেকে ॥ মাধবপুরে প্রতি বৎসরের ন্যায় সায়হাম গ্রুপের সার্বিক সহযোগিতায় এবং বাংলাদেশ জাতীয় অন্ধ কল্যাণ সমিতি মৌলভীবাজার শাখার উদ্যোগে বিনামূল্যে চক্ষু চিকিৎসা শিবির অনুষ্ঠিত হয়েছে। গতকাল সোমবার দিনব্যাপী এ চক্ষু চিকিৎসা শিবিরে প্রায় সাড়ে ৪ হাজার রোগীকে চিকিৎসা দেওয়া হয় এবং ৩ শতাধিক ব্যক্তিকে অপারেশনের জন্য বাচাই করা হয়।
নোয়াপাড়া সৈয়দ সঈদউদ্দিন স্কুল অ্যান্ড কলেজ মাঠে অনুষ্ঠিত চক্ষু শিবিরে সায়হাম গ্রুপের উপপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল (অবঃ) হাফিজ হাসান ফরিদের সভাপতিত্বে চক্ষু শিবিরের প্রধান অথিতি হিসাবে উদ্বোধন করেন সায়হাম ট্রেক্সটাইল মিলের চেয়ারম্যান ও মাধবপুর উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব সৈয়দ মোঃ শাহজাহান। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন হবিগঞ্জ জেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান সৈয়দ শামীম আনোয়ার, সায়হাম গ্রুপের মহা ব্যবস্থাপক প্রকৌশলী রেজাউলক হক, সায়হাম গ্রুপের এডমিন এরশাদ চৌধুরী, মৌলভীবাজার অন্ধ কল্যাণ সমিতির ডাঃ আব্দুল মান্নান, সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান আঃ আজিজ, চৌমুহনী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহবুবুর রহমান সোহাগ, সৈয়দ আতাউল মোস্তফা সোহেল, সাবেক চেয়ারম্যান সামছুল ইসলাম কামাল, সৈয়দ মোঃ জাবেদ, বিশিষ্ট সমাজ সেবক হাজী অলি উল্লাহ, হামিদুর রহমান হামদু, গোলাপ খান, সৈয়দ সঈদ উদ্দিন হাই স্কুল এন্ড কলেজের সহকারী প্রধান শিক্ষক জাহাঙ্গীর আলম, ইটাখোলা সিনিয়র আলীম মাদ্রাসার অধ্যক্ষ মাওঃ আমির হোসেন, হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমান, হারুন অর রশিদ, মাধবপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি রোকন উদ্দিন লস্কর, আলাউদ্দিন আল রনি, সমাজ সেবক এখলাছুর রহমান, সায়হাম গ্রুপের কর্মকর্তা মোস্তফা কামাল বাবুল, মীর্জা ইকরাম প্রমুখ।
এ বছর প্রায় ৪ হাজার সাধারণ রোগীর চিকিৎসা ও ওষুধ দেয়া হয়। ৩০০ জন রোগীকে চক্ষু অপারেশন করার জন্য বাচাই করা হয়।
সায়হাম টেক্সটাইল মিলের চেয়ারম্যান ও উপজেলা চেয়ারম্যান সৈয়দ মোঃ শাহজাহান জানান, ১৯৮৭ সাল থেকে সায়হাম গ্রুপ ও জাতীয় অন্ধ কল্যাণ সমিতি মৌলভীবাজার শাখার সহযোগিতায় হাজার হাজার মানুষের বিনামূল্যে চক্ষু চিকিৎসা ও অপারেশন করে যাচ্ছে। সায়হাম গ্রুপ এলাকার বেকার সমস্যার সমাধানে পাশাপাশি আর্তমানবতার সেবায় কাজ করে যাচ্ছে। এলাকার উন্নয়ন, শিক্ষা বিস্তার, স্বাস্থ্য সেবা, বিনামূল্যে চক্ষু চিকিৎসাসহ নানাবিধ কাজ করে যাচ্ছে। ইনশাআল্লাহ এ ধারা অব্যাহত থাকবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com