রবিবার, ১২ মে ২০২৪, ০৪:৪১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
আগুয়া গ্রামে ৩ মার্ডার মামলার প্রধান আসামী বদির ব্রাহ্মবাড়িয়া থেকে গ্রেপ্তার ॥ ঘটনাস্থল থেকে হত্যায় ব্যবহৃত দেশীয় অস্ত্র উদ্ধার মুরাদপুর এসইএসডিপি মডেল উচ্চ বিদ্যালয় ॥ শিক্ষক রিপন দাস ও নিম্নমান সহকারী রুমেন চৌধুুরী বরখাস্ত দাবা প্রতিযোগিতার উদ্বোধন করলেন এমপি আবু জাহির সদর থানা পুলিশের অভিযানে ৩ পরোয়ানাভুক্ত আসামি আটক ব্যবসায়ী আলহাজ্ব গোলাম মর্তুজা লাল মিয়ার মৃত্যুবার্ষিকী পালিত নবীগঞ্জে হ্যামট্রামেক সিটির কাউন্সিলর মুহিত মাহমুদকে নাগরিক সংবর্ধনা নবীগঞ্জের গজনাইপুর ও দেবপাড়ায় ভোট বর্জনে বিএনপির লিফলেট বিতরণ জেলা পরিষদ চেয়ারম্যান আলেয়া আক্তারকে সুরবিতানের সংবর্ধনা ভাইস চেয়ারম্যান প্রার্থী মুক্তিযোদ্ধা সন্তান নুরুল হক টিপুকে সমর্থন ও সহযোগিতার আহ্বান ॥ ১৮ মে শনিবার হবিগঞ্জ মুক্তিযোদ্ধা ভবনে বীর মুক্তিযোদ্ধা ও সন্তানদের সমাবেশ আগুয়া গ্রামে সংঘর্ষে আহতদের সদর হাসপাতালে দেখতে গেলেন এমপি রুয়েল ও সাংবাদিক পাবেল

চুনারুঘাটের স্বপ্ন পূরণের জন্য আমি প্রতিশ্রুতিবদ্ধ-ব্যরিস্টার সুমন এমপি

  • আপডেট টাইম শুক্রবার, ২ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৩১ বা পড়া হয়েছে

চুনারুঘাট প্রতিনিধি ॥ হবিগঞ্জ-৪ (চুনারুঘাট-মাধবপুর) আসনের সংসদ সদস্য ব্যরিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন বলেছেন, চুনারুঘাটের স্বপ্ন পূরণের জন্য আমি প্রতিশ্রুতিবদ্ধ। সাধারণ মানুষের স্বাস্থ্য সেবা নিশ্চিত করতে আমি বদ্ধপরিকর। এ ব্যাপারে কারো কোন অনিয়ম বরদাস্ত করা হবে না। আমার নাম ভাঙ্গিয়ে কেহ অনিয়ম-দুর্নীতি করলে আটকে রাখার প্রতিশ্রুতিও দেন সংসদ সদস্য।
গতকাল বৃহস্পতিবার সকাল ১১টায় হাসপাতাল ব্যবস্থানা কমিটি কর্তৃক আয়োজিত স্বাস্থ্য কমপ্লেক্সে সুষ্ঠু ব্যবস্থাপনা ও চিকিৎসার মান উন্নয়নের লক্ষ্যে ৫০ শয্যা হাসপাতাল সভাকে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন। উপজেলা স্বাস্থ্য পরিবার পরিকল্পনা কর্মকর্তা (টিএইচও) ডাক্তার মোজাম্মেল হোসেনের পরিচালনায় উপজেলা নির্বাহী কর্মকর্তা নীলিমা রায়হানার সভাপতিত্বে এতে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন- উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল কাদির লস্কর, চুনারুঘাট থানার অফিসার ইনচার্জ হিল্লোল রায়, ভাইস চেয়ারম্যান আলহাজ্ব লুৎফর রহমান মহালদার, মহিলা ভাইস চেয়ারম্যান আবিদা খাতুন, ডাঃ ফাতেমা হক, চুনারুঘাট প্রেসক্লাবের সভাপতি মোঃ জামাল হোসেন লিটন, সাধরণ সম্পাদক মোঃ জাহাঙ্গীর আলম, সহ উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তাগণ অংশগ্রহণ করেন।
এসময় উপস্থিত জনসাধারণ স্বাস্থ্য কমপ্লেক্স এর জনদুর্ভোগ ও বিভিন্ন অনিয়ম দুর্নীতির কথা তুলে ধরলে ব্যারিস্টার সুমন বলেন, আপনি কে কি? এ বিবেচনায় ক্ষমতাবান হবেন না। ক্ষমতা হবে সেবার গুরুত্বের বিবেচনায়, আমি যতদিন এমপি আছি ততদিন দুর্বলের সাথে থাকব এবং নির্যাতিত নিপীড়িত মানুষের এমপি হিসাবে বাকি জীবন কাটাব। পরে তিনি হাসপাতালে ৫০টি কম্বল বিতরণ করেন। হাসপাতাল কর্তৃপক্ষ স্বাস্থ্য কমপ্লেক্সের সংকট নিরসন ও তাদের বিভিন্ন সমস্য উত্থাপন করেন। এসময় সংসদ সদস্য ব্যারিস্টার সুমন সকল সমস্যা সমাধানে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের আশ্বাস দেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com