রবিবার, ১৯ মে ২০২৪, ০৬:২৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
বক্তারপুর আবুল খায়ের উচ্চ বিদ্যালয় ও কলেজের ২৩ জন শিক্ষকের মধ্যে ১৯ জনের নিয়োগই অবৈধ বলে অভিযোগ লন্ডনস্থ ক্যামডেন কাউন্সিলের মেয়র নিযুক্ত হয়েছে হবিগঞ্জের সমতা খাতুন জেলাবাসীর মানসম্মত স্বাস্থ্যসেবা নিশ্চিতে এমপি আবু জাহির এর অনন্য উদ্যোগ তাপদাহের পর হবিগঞ্জে বৃষ্টি খালেদা জিয়ার রোগমুক্তি ও সুস্থতা কামনায় জেলা বিএনপির গণদোয়া অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের জেলা পরিষদের অর্থসহায়তা ব্যক্তিগত ভাবে লাভবান হওয়ার জন্য নির্বাচনে অংশগ্রহণ করি না-সৈয়দ মোঃ শাহজাহান হবিগঞ্জ মুক্তিযোদ্ধা সংসদের সমন্বয়ক কমিটির সমাবেশ লাখাইয়ে দলিল লেখকের মরদেহ উদ্ধারের ঘটনায় মা-ছেলে-মেয়েসহ গ্রেফতার ৪ ॥ নারী সংক্রান্ত ঘটনার জের ধরে নয়নকে হত্যা করা হয় নবীগঞ্জে বাস-সিএনজির সংঘর্ষে ১ নারী নিহত

এডঃ শাহ আলম হুসেইনের মৃত্যুতে ফুল কোর্ট রেভারেন্স

  • আপডেট টাইম সোমবার, ২২ জানুয়ারী, ২০২৪
  • ৫০ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ জেলা আইনজীবী সমিতির সাবেক সাধারণ সম্পাদক এডভোকেট সৈয়দ জে, শাহ আলম হুসেইনের মৃত্যুতে ফুল কোর্ট রেভারেন্স অনুষ্ঠিত হয়েছে। জেলা ও দায়রা জজ আদালতের এজলাসে জেলা ও দায়রা জজের দায়িত্বে থাকা বিচারক মোঃ জাহিদুল হকের সভাপতিত্বে হবিগঞ্জের দেওয়ানী ও ফৌজদারী উভয় আদালতের বিচারকগণ উপস্থিত ছিলেন।
জেলা জজ আদালতের পক্ষে শোক প্রস্তাব পাঠ করেন জেলা জজ মোঃ জাহিদুল হক। হবিগঞ্জ জেলা আইনজীবী সমিতির পক্ষে শোক প্রস্তাব পাঠ করেন সমিতির সভাপতি মোঃ আবুল মনসুর চৌধুরী। আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক মোঃ আব্দুল মোছাব্বির বকুলের পরিচালনায় শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন এডভোকেট রহমতে এলাহী।
শোক প্রস্তাবের উপর বক্তব্য রাখেন- এডভোকেট এম এ মজিদ, এডভোকেট মনমোহন দেবনাথ, এডভোকেট মনজুর উদ্দিন শাহিন, এডভোকেট মোঃ আফতাব উদ্দিন, এডভোকেট মোঃ আফিল উদ্দিন, এডভোকেট রনজিত কুমার প্রমূখ। মরহুম এডভোকেট সৈয়দ জে, শাহ আলম হুসেইনের মৃত্যুতে জেলা আইনজীবী সমিতি পৃথক শোক সভা ও আলোচনা সভার আয়োজন করে। তাতে মরহুমের জীবনের বিভিন্ন দিক নিয়ে তার সহকর্মীরা আলোচনা করেন।
সৈয়দ জে, শাহ আলম হুসেইন ৭৮ বছর বয়সে গত ২০ জানুয়ারী মৃত্যুবরণ করেন। তিনি জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক হিসাবে দায়িত্ব পালন করেন। তার চাচা সৈয়দ মাহমুদ হুসেইন এবং বড় ভাই সৈয়দ জে আর মোদ্দাচ্ছির হুসেইন ছিলেন বাংলাদেশের প্রধান বিচারপতি। তার আরেক চাচাতো ভাই সৈয়দ দস্তগীর হুসেইন ছিলেন বিচারপতি। লস্করপুর হাবেলীর সন্তান সৈয়দ শাহ আলম হুসেইনের বাড়িতে ছিল বৃটিশ আমলের মুন্সেফখানা। তিনি ছিলেন হবিগঞ্জ জেলা জামায়াতে ইসলামীর আমীর। মৃত্যুকালে তিনি স্ত্রী, ১ পুত্র ১ কন্যাসহ অসংখ্য গুনগ্রাহী রেখে যান।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com