বুধবার, ০৮ মে ২০২৪, ১০:৫৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
আজ বানিয়াচং উপজেলা পরিষদ নির্বাচন ॥ প্রতিটি কেন্দ্রে থাকবে সর্বোচ্চ সংখ্যক আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য ও ম্যাজিস্ট্রেট আজমিরীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনের ভোট গ্রহণ আজ ॥ ৪৩টি কেন্দ্রের মধ্যে ঝুঁকিপূর্ণ ২৩টি নবীগঞ্জ উপজেলা নির্বাচন ॥ হলফনামায় সম্পত্তির যেসব তথ্য উল্লেখ করলেন আলোচিত ৫ প্রার্থী স্থানীয় সরকার মন্ত্রীর সঙ্গে হবিগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান আলেয়া আক্তারের সৌজন্য স্বাক্ষাৎ পরিবেশের ভারসাম্য রক্ষায় ভূমিকার জন্য পুরস্কার পেল “সানশাইন ব্রিকস” নানা ক্ষেত্রে কৃতিসন্তানদের সম্মাননা জানাল অ্যাসেট গ্রুপ-হবিগঞ্জ হবিগঞ্জের ডাকাত সর্দার সহিদ শ্রীমঙ্গল থেকে গ্রেফতার বানিয়াচঙ্গের আদম ব্যবসায়ীকে ১ বছর কারাদণ্ড দিল আদালত জলাবদ্ধতা নিরসনে খাল খননসহ পৌরসভার তৎপরতা অব্যাহত নবীগঞ্জে ভর্তুকি মূল্যে কৃষকদের মাঝে ১০টি হারভেস্টার মেশিনটি বিতরণ

নবীগঞ্জে আলোচিত অঞ্জনা হত্যাকান্ড মামলা ডিবিতে ॥ ঘাতক সজল দম্পতি আত্মগোপনে

  • আপডেট টাইম রবিবার, ৩১ আগস্ট, ২০১৪
  • ৪৫৯ বা পড়া হয়েছে

নবীগঞ্জ প্রতিনিধি ॥ নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের প্রধান সহকারী সজল কান্তি দেবের ডক্টরস কোর্য়াটারের বাসায় গৃহকর্মী অঞ্জনা রানী সরকারকে শ্বাসরোধে হত্যা করার ঘটনায় দায়েরকৃত হত্যা মামলাটি হবিগঞ্জ গোয়েন্দা শাখায় (ডিবি) স্থানান্তর করা হয়েছে। নবীগঞ্জে অনুষ্টিত নাগরিক সমাজের প্রতিবাদ সমাবেশে নবাগত পুলিশ সুপারের প্রতিশ্র“তির প্রায় ১৬ ঘন্টা 02পর মামলার তদন্তকারী কর্মকর্তা নবীগঞ্জ থানার এসআই নুর মোহাম্মদ হবিগঞ্জে গিয়ে মামলার নথিটি হস্তান্তর করেছেন বলে সংশ্লিষ্ট সুত্রে জানা গেছে। মামলাটি সহকারী পুলিশ সুপার (উত্তর) সার্কেল মোঃ নাজমুল ইসলামের তত্ত্বাবধানে হবিগঞ্জ গোয়েন্দা শাখার অফিসার ইনর্চাজ আব্দুর রহমান তদন্ত করবেন বলে জানা গেছে। নতুন তদন্ত কর্মকর্তা আব্দুর রহমান দায়িত্ব গ্রহনের ১ দিনের মাথায় গতকাল শনিবার ঘটনাস্থল পরিদর্শন করেছেন এবং বাদী স্বাক্ষীদের জবানবন্দি গ্রহন করেছেন। তিনি জানান, ময়না তদন্ত রিপোর্ট অনুযায়ী অঞ্জনা আত্মহত্যা করেনি, তাকে গলা টিপে হত্যা করা হয়েছে। চাঞ্চল্যকর এ হত্যাকান্ডের মূল রহস্য উদঘাটন ও খুনিদের অতিসত্ত্বর গ্রেফতার করে আইনের আওতায় নিয়ে আসা হবে। এ ক্ষেত্রে তিনি বাদী ও স্বাক্ষীসহ সকলের সহযোগীতা কামনা করেছেন। এছাড়া তিনি হাসপাতালের বিভিন্ন কর্মকর্তা ও কর্মচারীদেরও জিজ্ঞাসাবাদ করেন। ঘটনাস্থল পরিদর্শনকালে মামলার বাদী নিহত অঞ্জনার পিতা রাজেন্দ্র সরকার, ইউপি মেম্বার আব্দুল হাকিম, কমান্ডার এমএ খালেকসহ বেশ কয়েক জন স্বাক্ষী উপস্থিত ছিলেন। এ সময় তারা ঘাতক সজল দেবকে দ্রুত গ্রেফতার ও ঘটনার মূল রহস্য উদঘাটনের জন্য তদন্ত কর্মকর্তার নিকট দাবী জানান।
এদিকে মামলার প্রধান আসামী সজল দেবকে ঘটনার ৩ দিনের মাঝে নবীগঞ্জ থেকে প্রত্যাহার করে আজমিরীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বদলী করা হলেও এখনো নয়া কর্মস্থলে যোগদান না করে স্ত্রী, সন্তানসহ আত্মগোপনে রয়েছে। সজল দেবকে গ্রেফতার করলেই অঞ্জনা সরকারের হত্যার রহস্য বেরিয়ে আসবে বলে মামলার বাদী দাবি করেছেন। অপর দিকে সজল কান্তি দেবের বাসায় কিশোরী অঞ্জনা সরকারের হত্যাকান্ড নিয়ে নবীগঞ্জ উপজেলার সর্বত্র তোলপাড়, এমনকি খোদ হাসপাতালে নানা আলোচনা-সমালোচনা শুরু হলেও ঘাতক সজল দেবের অতি প্রিয় ও কাছের লোক বলে পরিচিত অফিস সহকারী ঝুমা রানী দেবের নীরবতায় রহস্য দানা বেধেছে। বহুঅপকর্মের হুতা সজল দেবের সকল অপকর্ম ঝুমা জানেন বলে আলোচনা চলছে। ভাল শখ্যতাও ছিলো দু’জনের মধ্যে। সজল দেবের মটর সাইকেলের পিছনে বসে ঘুরে বেড়াতেন নানা স্থানে। এ নিয়েও নানা সমালোচনা ছিল হাসপাতাল পাড়াসহ সর্ব মহলে। অথচ সজল দেবের বাসায় নিরীহ অঞ্জনা সরকারের নির্মম হত্যাকান্ডের ব্যাপারে একেবারে নিঃশ্চুপ রয়েছেন ঝুমা দেব। ঝুমা দেব ও তার স্বামী বিজয় রায় অঞ্জনা হত্যাকান্ডের বিষয়ে নবীগঞ্জে কি হচ্ছে সে খবরগুলো সজলকে সরবরাহ করছেন বলেও আলোচনা চলছে।
ঘাতক সজলকে বাঁচাতে একটি মহল জোর তৎপরতা চালাচ্ছেন। ওই মহলের মধ্যে সজলের স্ত্রীর বন্ধুদের নাম শোনা যাচ্ছে।
উল্লেখ্য, গত ১৬ আগষ্ট সকালে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডক্টরস কোর্য়াটারের হাসপাতালের প্রধান সহকারী সজল কান্তি দেবের ড্রইং রুমের মেঝ থেকে রক্তাক্ত অবস্থায় কাজের মেয়ে অঞ্জনা সরকার (১৬)’র মৃতদেহ উদ্ধার করে পুলিশ। সজল দম্পতি ঘটনাটি আত্মহত্যা বলে দাবী করলেও নিহতের স্বজন ও এলাকাবাসী অঞ্জনাকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে দাবী করে ঘাতক সজলকে গ্রেফতারের দাবী জানান। পুলিশ প্রথম দিকে নিহতের স্বজনদের দাবী না মেনে সজলকে জিজ্ঞাসাবাদ শেষে ছেড়ে দেয়। এর প্রতিবাদে এলাকাবাসীসহ সর্বস্তরের জনতা আন্দোলনে নেমে আসে। জাতীয় ও স্থানীয় পত্র পত্রিকায় ফলাও করে একাধিক সংবাদ প্রকাশ করে। পরে ১৯ আগষ্ট পুলিশ নিহত অঞ্জনার পিতা রাজেন্দ্র সরকারের দায়েরী মামলা গ্রহন করে পুলিশ। এ মামলায় সজল দেবকে প্রধান করে ৫ জনকে আসামী করা হয়েছে। মামলার পর পর থানা পুলিশ সজলকে গ্রেফতারের জন্য দেশের বিভিন্ন স্থানে অভিযান চালিয়েছে বলে জানা গেছে। ইতিমধ্যে মামলার তদন্তকারী কর্মকর্তার নিকট নিহত অঞ্জনার ময়না তদন্তের রিপোর্ট পৌছে গেছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com