রবিবার, ১২ মে ২০২৪, ১২:৩৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
আগুয়া গ্রামে ঘটনাস্থল পরিদর্শন করেছেন এমপি ও ডিআইজি ॥ বানিয়াচঙ্গে অটোরিকশার সিরিয়াল নিয়ে সংঘর্ষে নিহত ৩ জনের দাফন সম্পন্ন মাধবপুরে ২০ কেজি গাঁজাসহ এক মাদক ব্যবসায়ী আটক জুমার খুৎবায়-মাওলানা মোবাশ্বির আহমেদ ॥ আগুয়া গ্রামে তিন খুনের মধ্যে দিয়ে গজব নাজিল হয়েছে দলীয় সিদ্ধান্ত অমান্য করে যারা প্রার্থী হয়েছে তারা মুনাফিক, বেঈমান-ছাবির আহমদ চৌধুরী পুলিশের অভিযানে সাজাপ্রাপ্ত ও ওয়ারেন্টভুক্ত ৬ আসামী গ্রেপ্তার অর্গ্যানাইজেশন ফর দ্য রিকগনিশন অব বাংলার প্রেসিডেন্ট ও সাবেক রাষ্ট্রদূত ড. তোজাম্মেল টনি হকের ইন্তেকাল মাধবপুরে অবৈধভাবে মাটি উত্তোলনের দায়ে ভ্রাম্যমাণ আদালতের জরিমানা উপজেলা নির্বাচন কমিটির সদস্য হলেন হবিগঞ্জ প্রেসক্লাব সভাপতি ও সম্পাদক কৈশোর বান্ধব স্বাস্থ্যসেবা এবং বিদ্যালয়ে স্বাস্থ্য শিক্ষা সেশন বাস্তবায়নে এ্যাডভোকেসি সভা সিএনজি অটোরিকশার স্ট্যান্ড দখল নিয়ে বিরোধ ॥ বানিয়াচঙ্গের আগুয়া গ্রামে সংঘর্ষে নিহত ৪ ॥ আহত ৫০ ॥ বাড়ি-ঘরে ব্যাপক ভাংচুর ॥ রাতভর ভয়ঙ্কর রকম লুটপাট

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন ॥ বানিয়াচং-আজমিরীগঞ্জ ও লাখাই উপজেলায় নির্বাচনী উপকরণ পৌছানো হবে হেলিকপ্টারে

  • আপডেট টাইম রবিবার, ২৪ ডিসেম্বর, ২০২৩
  • ৫৭ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে হবিগঞ্জ ৩ টিসহ দেশের ৭২ উপজেলাকে দুর্গম এলাকা হিসেবে ঘোষণা করেছে স্বরাষ্ট্র মন্ত্রণালয়। এসব দুর্গম এলাকায় হেলিকপ্টারে করে ভোটের উপকরণ পাঠানো হবে। স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের জারি করা পরিপত্র থেকে এই তথ্য জানা গেছে। ২৫ জেলার ৭২টি দুর্গম ঘোষিত এলাকাগুলোর মধ্যে রয়েছে- হবিগঞ্জের বানিয়াচং, আজমেরীগঞ্জ ও লাখাই (হাওড় বেষ্টিত)। এছাড়া সুনামগঞ্জের দোয়ারা বাজার, ধর্মপাশা, শাল্লা, জামালগঞ্জ, দিরাই, বিশ্বম্ভরপুর ও তাহিরপুর; কুড়িগ্রামের রৌমারী ও রাজিবপুর; গাইবান্ধার ফুলছড়ি; বগুড়ার সারিয়াকান্দি; সিরাজগঞ্জের চৌহলী, সদর (আংশিক) ও কাজীপুর; বাগেরহাটের সরণখোলা; খুলনার দাকোপ ও কয়রা; বরগুনার পাথরঘাটা ও তালতলী; পটুয়াখালীর রাঙ্গাবালী; ভোলার মনপুরা; বরিশালের হিজলা, মুলাদী ও মেহেন্দিগঞ্জ; নেত্রকোনার কলমাকান্দা, দূর্গাপুর, খালিয়াজুরী, মদন ও মোহনগঞ্জ; কিশোরগঞ্জের ইটনা, মিঠামইন, অষ্টগ্রাম ও নিকলী; জামালপুরের ইসলামপুর।
দুর্গম এলাকার তালিকায় রয়েছে, মানিকগঞ্জের হরিরামপুর; ফরিদপুরের চরভদ্রাশন; চাঁদপুরের হাইমচর; লক্ষ্মীপুরের রামগতি; নোয়াখালীর হাতিয়া; চট্টগ্রামের সন্দ্বীপ; কক্সবাজারের মহেশখালী, কুতুবদিয়া ও টেকনাফ; খাগড়াছড়ির পানছড়ি, মহালছড়ি, মানিকছড়ি, মাটিরাঙ্গা, রামগড়, গুইমারা, লক্ষীছড়ি, খাগড়াছড়ি সদর ও দিঘীনালা; রাঙ্গামাটির নানিয়ারচর, বরকল, বাঘাইছড়ি, রাঙ্গামাটি সদর, রাজস্থলী, লংগদু, কাউখালী, কাপ্তাই, জুরাছড়ি ও বিলাইছড়ি; এবং বান্দরবান জেলার থানছি, রোয়াংছড়ি, আলীকদম, নাইক্ষ্যংছড়ি, বান্দরবান সদর, রুমা ও লামা উপজেলা।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com