রবিবার, ১২ মে ২০২৪, ০৮:৪৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
আগুয়া গ্রামে ৩ মার্ডার মামলার প্রধান আসামী বদির ব্রাহ্মবাড়িয়া থেকে গ্রেপ্তার ॥ ঘটনাস্থল থেকে হত্যায় ব্যবহৃত দেশীয় অস্ত্র উদ্ধার মুরাদপুর এসইএসডিপি মডেল উচ্চ বিদ্যালয় ॥ শিক্ষক রিপন দাস ও নিম্নমান সহকারী রুমেন চৌধুুরী বরখাস্ত দাবা প্রতিযোগিতার উদ্বোধন করলেন এমপি আবু জাহির সদর থানা পুলিশের অভিযানে ৩ পরোয়ানাভুক্ত আসামি আটক ব্যবসায়ী আলহাজ্ব গোলাম মর্তুজা লাল মিয়ার মৃত্যুবার্ষিকী পালিত নবীগঞ্জে হ্যামট্রামেক সিটির কাউন্সিলর মুহিত মাহমুদকে নাগরিক সংবর্ধনা নবীগঞ্জের গজনাইপুর ও দেবপাড়ায় ভোট বর্জনে বিএনপির লিফলেট বিতরণ জেলা পরিষদ চেয়ারম্যান আলেয়া আক্তারকে সুরবিতানের সংবর্ধনা ভাইস চেয়ারম্যান প্রার্থী মুক্তিযোদ্ধা সন্তান নুরুল হক টিপুকে সমর্থন ও সহযোগিতার আহ্বান ॥ ১৮ মে শনিবার হবিগঞ্জ মুক্তিযোদ্ধা ভবনে বীর মুক্তিযোদ্ধা ও সন্তানদের সমাবেশ আগুয়া গ্রামে সংঘর্ষে আহতদের সদর হাসপাতালে দেখতে গেলেন এমপি রুয়েল ও সাংবাদিক পাবেল

নবীগঞ্জ-বাহুবলে সভায় এমপি আবু জাহির ॥ আগামী নির্বাচনে ডাঃ মুশফিক চৌধুরীকে বিজয়ী করতে হবে

  • আপডেট টাইম সোমবার, ৪ ডিসেম্বর, ২০২৩
  • ৭৬ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ দলের কাজে নিবেদিত থাকলে সময়মত পদ-পদবী এবং সম্মান উভয়টি পাওয়া যায় জানিয়ে সকল নেতাকর্মীকে ঐক্যবদ্ধভাবে কাজ করার নির্দেশনা দিয়েছেন হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির। মহান বিজয় দিবস উপলক্ষে গতকাল নবীগঞ্জ ও বাহুবল উপজেলা আওয়ামী লীগের পৃথক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এই নির্দেশনা দেন।
সংগঠনের তরুণ নেতাকর্মীদের উদ্দেশ্যে জেলা আওয়ামী লীগ সভাপতি বলেন, ‘আপনারা অনেক ভাগ্যবান এই জন্যে যে, রাজনীতির শুরুতেই আপনারা সরকারি দলের পরিচয় পেয়েছেন। তবে হবিগঞ্জের আওয়ামী লীগকে আজকের এই অবস্থানে নিয়ে আসতে আমরা অনেক ত্যাগ শিকার করেছি।
আলোচনা সভায় অ্যাডভোকেট আবু জাহির লাগাতার ৪৫ বছর ধরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে ছাত্রলীগ ও আওয়ামী লীগের রাজনীতি করতে গিয়ে তাঁর অনেক সুদিন এবং দুর্দিনের প্রসঙ্গ টানেন। তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সবসময় শোষিতদের পক্ষে থাকেন। বঙ্গবন্ধুর মতো তিনিও সবকিছুর উর্ধ্বে উঠে ফিলিস্তিনে নির্যাতিত মুসলমানের পাশে থাকার ঘোষণা দিয়েছেন।
দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে বিএনপি-জামায়াত ফের আগুন-সন্ত্রাস করছে উল্লেখ করে তিনি বলেন, এ নির্বাচন আওয়ামী লীগ এবং সহযোগী সংগঠনের নেতাকর্মীদের জন্য অনেক বড় চ্যালেঞ্জ। মনে রাখতে হবে, কোনভাবেই আমাদের কোন ভাই যেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার সিদ্ধান্তের বাইরে না যায়। তাহলেই জাতির জনকের কন্যা আমাদের বঙ্গবন্ধুর সোনার বাংলা উপহার দিবেন।
পৃথক আলোচনা সভায় হবিগঞ্জ-১ আসনে আওয়ামী লীগ মনোনিত সংসদ সদস্য প্রার্থী ডাঃ মুশফিক হুসেন চৌধুরী সম্মানিত অতিথি এবং জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মোঃ আলমগীর চৌধুরী প্রধান বক্তা ছিলেন।
বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাডভোকেট আবুল ফজল, সাংগঠনিক সম্পাদক নূর উদ্দিন চৌধুরী বুলবুল, মশিউর রহমান শামীম, অ্যাডভোকেট সুলতান মাহমুদ প্রমুখ।
নবীগঞ্জের সভায় সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি গিয়াস উদ্দিন এবং সঞ্চালনায় ছিলেন সাধারণ সম্পাদক অ্যাডভোকেট গতি গবিন্দ দাশ।
বাহুবলে সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই এবং সঞ্চালনায় ছিলেন সাধারণ সম্পাদক সাইফুদ্দিন। উভয় সভায় উপজেলা আওয়ামী লীগ নেতাকর্মী এবং সকল ইউনিয়নের সভাপতি-সাধারণ সম্পাদকসহ সহযোগী সংগঠনের নেতাকর্মী উপস্থিত ছিলেন।
এমপি আবু জাহির আগামী নির্বাচনে আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সিদ্ধান্ত প্রতিপালনের জন্য নেতাকর্মীদের প্রতি নির্দেশনা দিয়েছেন। রাতে তিনি হবিগঞ্জ জেলা সদরে নাইট ক্রিকেট টুর্ণামেন্টের পুরস্কার বিতরণ করেছেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com